যারা পণ্যের দাম বাড়াচ্ছে তারাই আসলে দেশের করোনা ভাইরাস

হাওর বার্তা ডেস্কঃ করোনা ভাইরাসে বিপর্যস্ত জনজীবন। আর দেশের সংকটময় পরিস্থিতির সুযোগ নিচ্ছে একদল মুনাফালোভী ব্যবসায়ী। তাদের যোগসাজশে নিত্য প্রয়োজনীয় জিনিসের দাম বাড়ছে হু হু করে। সেসব অসাধু ব্যবসায়ীদের একহাত বিস্তারিত..

যে খাবারগুলো জাদুর মতো ত্বকের তারুণ্য ধরে রাখে

হাওর বার্তা ডেস্কঃ ত্বক ভালো রাখতে কত কিনা করেন সবাই। এর জন্য নানান রকমের প্রসাধনীও ব্যবহার করেন। যার কোনোটি ভালো ফল দিলেও বেশিরভাগই ত্বকের ক্ষতি করে। তাই প্রাকৃতিক উপায়ে ত্বকের বিস্তারিত..

করোনা আতঙ্ক ৯০ জন ভারতীয় যাত্রীবাহী বিমান নামতে দেয়নি ভারত

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাস ছড়িয়ে পড়েছে ভারতে। এই সংক্রমণ আটকাতে কঠোর সিদ্ধান্ত নিল দেশটি। শুক্রবার দিল্লি বিমানবন্দরে নামতে দেওয়া হয়নি আমস্টারডাম থেকে আসা একটি বিমানকে। ওই বিমানে ৯০ জন ভারতীয়ও ছিলেন। বিস্তারিত..

ভুল কীটনাশকে পেঁয়াজ চাষির মাথায় হাত

হাওর বার্তা ডেস্কঃ চুয়াডাঙ্গার জীবননগরে কিটনাশক ব্যবসায়ীর ভুল পরামর্শে এক কৃষকের ৪ বিঘা জমির পেঁয়াজের চারা নষ্ট হয়েছে। এতে দুই লাখ টাকার ক্ষতি হয়েছে বলে অভিযোগ কৃষকের। ক্ষতিগ্রস্ত কৃষক সুমন বিস্তারিত..

করোনাইয় সংক্রমণ রোধে রোহিঙ্গা ক্যাম্প ‘লকডাউন’ দাবি

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসের সংক্রমণ রোধে কক্সবাজারের উখিয়া ও টেকনাফে আশ্রিত রোহিঙ্গাদের মাঝে কোনো ধরনের সতর্কতামূলক ব্যবস্থা দেখা যাচ্ছে না। এই ভাইরাস থেকে নিজেদের নিরাপদে রাখতে তারা কোনো প্রকার নিয়ম কানুন বিস্তারিত..

২৬ মার্চের জনসমাগমসহ স্বাধীনতা পদক প্রদান অনুষ্ঠানও স্থগিত

হাওর বার্তা ডেস্কঃ মহান স্বাধীনতা দিবসে জাতীয় স্মৃতিসৌধে শ্রদ্ধা ও বঙ্গভবনে সংবর্ধনা অনুষ্ঠান স্থগিত করা হয়েছে। সেইসঙ্গে স্বাধীনতা পদক প্রদান অনুষ্ঠানও আপাতত স্থগিত থাকবে। আজ শনিবার বঙ্গভবন সূত্রে এ তথ্য জানা বিস্তারিত..

করোনাভাইরাসে সংক্রমণের ঝুঁকি কাদের বেশি

হাওর বার্তা ডেস্কঃ মহামারিতে পরিণত হওয়া করোনাভাইরাস বিশ্বের বিভিন্ন দেশে মৃত্যু হয়েছে প্রায় ৮ হাজার মানুষের। পরিসংখ্যানভিত্তিক ওয়েবসাইট ‘ওয়ার্ল্ডোমিটার’ এ প্রকাশিত তথ্য মতে,এ পর্যন্ত ১৫৯টি দেশের ১ লাখ ৯৮ হাজার বিস্তারিত..

করোনাযুদ্ধ : ভাড়াটিয়াদের বাড়িভাড়া মওকুফ করলেন ঢাকার এক ভবন মালিক

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে নেমেছে সারাবিশ্ব। সম্প্রতি নাগরিকদের হোম কোয়ারেন্টিনে থাকার সুবিধার্তে বাড়ির মালিকদের তিন মাসের ভাড়া না নেওয়ার নির্দেশ দিয়েছে উগন্ডার সরকার। বাংলাদেশে এমন কোনো ঘোষণা না বিস্তারিত..

আল্লহর রহমত তার চেয়ে অনেক বড় বিপদ যত বড় হোক না কেন

হাওর বার্তা ডেস্কঃ বর্তমান বিশ্বে সবচেয়ে আলোচিত বিষয় হচ্ছে করোনাভাইরাস। দিনদিন এই ভাইরাসে মৃ’তের সংখ্যা বেড়েই চলছে। সারাবিশ্বে এখন পর্যন্ত এই ভাইরাসে মৃ’ত্যু হয়েছে ৮ হাজার মানুষের। এরইমধ্যে আ’ক্রান্তের সংখ্যা বিস্তারিত..

করোনাভাইরাস মিরপুরের একটি ভবন নজরদারিতে রেখেছে

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর মিরপুরের একটি ভবন নজরদারিতে রেখেছে পুলিশ। ওই ভবনের আশপাশে চলাচলও সীমিত করা হয়েছে। আজ শনিবার বিকেল পৌন ৪টায় বিষয়টি নিশ্চিত করেন পুলিশের মিরপুর বিভাগের ডিসি মোস্তাক আহমেদ। বিস্তারিত..