সিয়াম-পরীর সঙ্গে অ্যাডভেঞ্চার অব সুন্দরবনে তানভীর

হাওর বার্তা ডেস্কঃ লেখক ড. মুহম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ গল্প থেকে নির্মিত হচ্ছে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমা। আবু রায়হান জুয়েলের পরিচালনায় এতে জুটি বেঁধে অভিনয় করতে যাচ্ছে বিস্তারিত..

পলাশবাড়ীতে সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী নিহত

হাওর বার্তা ডেস্কঃ গাইবান্ধার পলাশবাড়ীতে শ্যালো ইঞ্জিনচালিত ট্রলির চাপায় সেকেন্দার আলী (৫৫) নামে এক পান ব্যবসায়ী নিহত হয়েছেন। শনিবার (১৪ মার্চ) দুপুর ১২টার দিকে পলাশবাড়ী-ঘোড়াঘাট সড়কে পৌর শহরের কালুগাড়ী পানহাটী বিস্তারিত..

নোয়াখালীর হাতিয়ায় ছাদ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

হাওর বার্তা ডেস্কঃ নোয়াখালীর হাতিয়ায় বিদ্যুতায়িত হয়ে ভবনের ছাদ থেকে পড়ে দেলোয়ার হোসেন (৪৫), নামের এক শ্রমিকের মৃত্যু হয়েছে। শনিবার (১৪ মার্চ) সকালে এই দুর্ঘটনা ঘটে। জানা যায়, হাতিয়া অফিসার্স ক্লাবের বিস্তারিত..

মানিকগঞ্জে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

হাওর বার্তা ডেস্কঃ মানিকগঞ্জে সরকারি শিশু পরিবার (বালিকা) এর বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক  প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক এস এম ফেরদৌস। শনিবার (১৪ মার্চ) বিস্তারিত..

ভুট্টা চাষীদের স্বপ্ন সবুজের ঢেউয়ে দোল খাচ্ছে

হাওর বার্তা ডেস্কঃ অল্প খরচে অধিক মুনাফা পাওয়ার আশায় বিগত বছরের তুলনায় দিনাজপুরের খানসামায় এবার বেড়েছে ভুট্টার আবাদ। তাছাড়া ভুট্টা মানুষের জন্য যেমন পুষ্টিকর তেমনই এটি এখন পোল্ট্রি ও মাছের বিস্তারিত..

সহায়তার ব্যবস্থা না করে উচ্ছেদ নয় শিল্পমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন বলেছেন, রাজধানীর জননিরাপত্তা নিশ্চিত করতে সরকার সাময়িক ভাবে রাসায়কি দ্রব্য সংরক্ষণের জন্য কয়েকটি প্রকল্পটি বাস্তবায়ন করেছে। ইতোমধ্যে রাজধানীর শ্যামপুরে অস্থায়ী রাসায়নিক গুদামের বিস্তারিত..

সজল এবার পাগলের বেশে

হাওর বার্তা ডেস্কঃ জনপ্রিয় অভিনেতা আব্দুন নূর সজল এর আগে বিভিন্ন চরিত্রে অভিনয় করতে দেখা গেছে। চরিত্রের প্রয়োজনে ভিন্ন ভিন্ন বেশ তিনি ধারণ করেছেন। এবার একক নাটক ‘অনুশোচনা’য় এই অভিনেতাকে বিস্তারিত..

Facebook একাউন্ট হ্যাক হলে কীভাবে উদ্ধার করবেন এবং আইনী সহযোগিতা কীভাবে পাবেন

হাওর বার্তা ডেস্কঃ ফেসবুক একাউন্ট এখন আমাদের দৈনন্দিন জীবনের একটি গুরুত্বপূর্ণ সঙ্গী। মোবাইল নম্বর কিংবা একটি ইমেইল আইডির চেয়ে ফেসবুক একাউন্ট কম গুরুত্বপূর্ণ নয়। আপনার ফেসবুক আইডি হ্যাক হলে অথবা বিস্তারিত..

অন্ধ নারীর দেখানো পথেই চলে খেয়া পারাপার

হাওর বার্তা ডেস্কঃ জেসমিন বেগম। হার না মানা সাহসী এক নারীর নাম। জীবনের প্রতিটি ধাপেই তিনি হারিয়েছেন কিছু না কিছু। মাত্র পাঁচ বছর বয়সেই হারিয়েছেন এক চোখের দৃষ্টিশক্তি। অন্য চোখে বিস্তারিত..

সুপ্রিম কোর্টের অবকাশকালীন বেঞ্চ গঠন

  হাওর বার্তা ডেস্কঃ সাপ্তাহিক ছুটি, সরকার ঘোষিত অন্যান্য ছুটি ও কোর্টে অবকাশের কারণে সুপ্রিম কোর্টে নিয়মিত বিচারিক কার্যক্রম বন্ধ থাকবে রোববার ১৫ মার্চ থেকে ২৮ মার্চ পর্যন্ত। এ সময় জরুরি বিস্তারিত..