হোসেনপুরে ব্রহ্মপুত্রের বিস্তৃর্ণ চরাঞ্চলে গমের বাম্পার ফলন: চাষিদের মুখে হাসি

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের হোসেনপুর চলতি রবি মৌসুমে ব্রহ্মপুত্রের বিস্তৃর্ণ চরাঞ্চলসহ উপজেলার বিভিন্ন এলাকায় আধুনিক উন্নত জাতের গম চাষ হয়েছে। খরচে কম ও স্বল্প পরিশ্রমে গতবার অধিক ফলন ও ভাল বিস্তারিত..

কিশোরগঞ্জে কালের আবর্তনে হারিয়ে যাচ্ছে গরীবের এসি বাড়ি নামে পরিচিত ঐতিহ্যের নিদর্শণ মাটির ঘর

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জ থেকে হারিয়ে যাচ্ছে গ্রাম বাংলার চির ঐতিহ্যের নিদর্শন সবুজ শ্যামল ছায়া-ঘেরা শান্তির নীড় মাটির ঘর। যা এক সময় ছিল গ্রামের মানুষের কাছে মাটির ঘর গরীবের এসি বিস্তারিত..

কিশোরগঞ্জের সরকারি হচ্ছে হোসেনপুর আদর্শ মহিলা ডিগ্রি কলেজ

হাওর বার্তা ডেস্কঃ আশরাফ আহমেদ (স্টাফ রিপোর্টার) হোসেনপুর: কিশোরগঞ্জ জেলার হোসেনপুর উপজেলার হোসেনপুর আদর্শ মহিলা ডিগ্রি কলেজকে সরকারি তথা জাতীয়করণের প্রক্রিয়া শুরু হয়েছে।এ কলেজটি  সরকারিকরণের বিষয়ে প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে শিক্ষা বিস্তারিত..

শ্রীমঙ্গলে জান্নাতুল ফেরদৌস মসজিদ

হাওর বার্তা ডেস্কঃ টিকটিক করে ঘড়ির কাঁটা চলছে সময়ের সঙ্গে তাল মিলিয়ে। আমরা সেই প্রহরের সঙ্গে তাল মিলিয়ে এগিয়ে চলছি  নতুন গন্তব্যপানে। আমার সঙ্গে আছে সব্যসাচী গুপ্ত আর সিলেট ইন্টারন্যাশনাল বিস্তারিত..

পুকুর খনন শিখতে বিদেশ যাবেন ১০০ কর্মকর্তা

হাওর বার্তা ডেস্কঃ এবার পুকুর ও খাল উন্নয়ন শিখতে বিদেশ সফরে যাবেন ১০০ কর্মকর্তা। প্রশিক্ষণের নামে এ সফর বাবদ সরকারের ব্যয় হবে ৭ কোটি ৫০ লাখ টাকা। তবে অনুমোদিত মূল বিস্তারিত..

সুখের সংসারে ছেলে-মেয়েরা, ৩২ বছর ভাঙা ঘরে অসুস্থ মা

হাওর বার্তা ডেস্কঃ দুই ছেলে প্রতিষ্ঠিত ব্যবসায়ী। স্বামীও স্বাবলম্বী। অথচ গত ৩২ বছর ধরে শিকলবন্দি জীবন কাটছে মানসিক ভারসাম্যহীন নারী হবিবুন নেছার (৫৮)। ৩২ বছরে ধরে মানসিক ভারসাম্যহীন হবিবুন নেছার বিস্তারিত..

রাজশাহীতে বজ্রসহ শিলাবৃষ্টিতে আমের মুকুলের ক্ষতি

হাওর বার্তা ডেস্কঃ রাজশাহীতে চলতি মৌসুমের প্রথম বজ্রসহ শিলাবৃষ্টি হয়েছে। এতে আমের মুকুলের সামান্য ক্ষতি হয়েছে। তবে শিলাবৃষ্টির পরিমান অল্প হওয়ায় তার ব্যাপকতা নেই। প্রায় ঘণ্টাব্যাপী বজ্রসহ ভারী বর্ষণ হয়েছে। বিস্তারিত..

কিশোরগঞ্জে ৩৭ কেজি গাঁজা, ইয়াবা ও জাল নোট সহ মাদক গডফাদার কাজল আটক

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জে ৩৭ কেজি গাঁজা, ২০ পিস ইয়াবা ও দুই হাজার টাকার জাল নোট সহ কামরুল ইসলাম কাজল (৪৫) নামে মাদকের এক গডফাদারকে আটক করেছে র‌্যাব। বুধবার (৪ বিস্তারিত..

এইচএসসি পরীক্ষার সংশোধিত সময়সূচি প্রকাশ

হাওর বার্তা ডেস্কঃ আসন্ন উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট (এইচএসসি) পরীক্ষার সংশোধিত সময়সূচি (রুটিন) প্রকাশ করা হয়েছে। আগামী ১ এপ্রিল বাংলা (অবশ্যিক) প্রথম পত্র দিয়ে শুরু হবে এ পরীক্ষা। চলবে ৪ মে বিস্তারিত..

৩ বছরেও বেতন-ভাতা পাননি কলেজ প্রভাষক

হাওর বার্তা ডেস্কঃ নওগাঁর সাপাহার চৌধুরী চাঁন মোহাম্মদ মহিলা ডিগ্রি কলেজে প্রভাষক হিসেবে নিয়োগ পাওয়া মো. জিয়াউর রহমান তিন বছর পার হওয়ার পরও কোন বেতন-ভাতাদি পাননি। নিয়োগপত্র থেকে প্রাপ্ত তথ্যে বিস্তারিত..