নড়াইলে লাখো মোমবাতি জ্বালিয়ে ভাষা শহীদদের স্মরণ

হাওর বার্তা ডেস্কঃ অমর একুশের ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে এবার লাখো মোমবাতি জ্বালিয়ে তাদের স্মরণ করলো ‘অন্ধকার থেকে মুক্ত করুক একুশের আলো’ নামে একটি সংগঠন। শুক্রবার সন্ধ্যায় নড়াইল শহরের বিস্তারিত..

হৃদয় মায়ের সঙ্গে অভিমান করে চলে গেলেন

হাওর বার্তা ডেস্কঃ ময়মনসিংহের গফরগাঁওয়ে মায়ের সঙ্গে অভিমান করে ফরিদ আহমেদ হৃদয় নামে এক কলেজছাত্র বিষপানে আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। হৃদয় বিস্তারিত..

গাজীপুরের স্ত্রীকে ছুরি মেরে পালাল স্বামী

হাওর বার্তা ডেস্কঃ গাজীপুরের কালিয়াকৈরে পারিবারিক কলহের জেরে স্ত্রীকে ছুরি মেরে পালিয়েছে স্বামী। ছুরিকাঘাতে আহত ওই স্ত্রীর মৃত্যু হয়েছে। ঘটনার পর থেকে নিহতের স্বামী রকি মিয়া পলাতক রয়েছে। ঘটনাস্থল থেকে একটি বিস্তারিত..

বজ্র-বৃষ্টির পূর্বাভাস

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীসহ দেশের বিভিন্ন প্রান্তে চলতি সপ্তাহের শেষের দিকে বজ্রসহ বৃষ্টির পূর্বাভাস দিয়েছে আবহাওয়া অধিদফতর। বৃহস্পতিবার আবহাওয়ার পূর্বাভাসে এ তথ্য জানানো হয়েছে। শুক্রবার সন্ধ্যা ৬টা থেকে পরবর্তী ২৪ বিস্তারিত..

অ্যাসাঞ্জকে ক্ষমা করে দেয়ার প্রস্তাব দিয়েছিলেন ট্রাম্প

হাওর বার্তা ডেস্কঃ উইকিলিকসের প্রতিষ্ঠাতা জুলিয়ান অ্যাসাঞ্জের আইনজীবী দাবি করেছেন, অ্যাসাঞ্জকে ক্ষমা করে দেয়ার প্রস্তাব দিয়েছিলেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডনাল্ড ট্রাম্প। তবে, তার বিনিময়ে তাকে এটা স্বীকার করে নিতে বলা হয়েছিল বিস্তারিত..

সাথী ফসলে’ স্বাবলম্বী হচ্ছে কৃষক

হাওর বার্তা ডেস্কঃ খাদ্যশস্যের ভাণ্ডার হিসেবে পরিচিত উত্তরের জনপদ দিনাজপুর। এই জেলার বরেন্দ্র এলাকা ঘোড়াঘাট উপজেলা। উপজেলাটির বেশিরভাগ মানুষ কৃষি নির্ভরশীল। বরেন্দ্র এলাকা হওয়ায় বছরের বেশিরভাগ সময় পানির স্তর অনেকটাই বিস্তারিত..

প্রভিশন ঘাটতিতে ১২ ব্যাংক

হাওর বার্তা ডেস্কঃ এত কিছুর পরেও খেলাপি ঋণের বিপরীতে প্রয়োজনীয় প্রভিশন সংরক্ষণ (নিরাপত্তা সঞ্চিতি) করতে ব্যর্থ ১২টি ব্যাংক। ২ শতাংশে পুন:তফসিল সুবিধায় খেলাপি ঋণের পরিমাণ কমানোর পরেও প্রভিশন ঘাটতিতে ব্যাংকগুলো। বিস্তারিত..

অমিতাভের ছবি দেখে মঞ্চ থেকে নেমে গেলেন রেখা

হাওর বার্তা ডেস্কঃ বলিউড তারকা অমিতাভ বচ্চন আর রেখার সম্পর্কের কথা কারোরই অজানা নয়। তবে এখন একে অপরকে দেখে পাশ কাটিয়েই চলেন। কেবল পেশাগত জীবনেই নয়, ব্যক্তিজীবনেও বিশাল দূরত্ব তৈরি বিস্তারিত..

শাকিবকে জড়িয়ে গুঞ্জনে যা বললেন বুবলীর বোন

হাওর বার্তা ডেস্কঃ ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে জড়িয়ে চিত্রনায়িকা শবনম বুবলীর নতুন গুঞ্জনে মাতোয়ারা সিনেমহল। বুবলীর হঠাৎই সিনেপাড়া থেকে অদৃশ্য হয়ে যাওয়ার পরই গুঞ্জন চলছে, অপু বিশ্বাসের বিস্তারিত..

ট্রাক চাপায় হ্যান্ডবল দলের গোলরক্ষক সোহানের মৃত্যু

হাওর বার্তা ডেস্কঃ সড়ক দুর্ঘটনা কেড়ে নিল সম্ভাবনাময় এক ক্রীড়াবিদের প্রাণ। মাত্র ২১ বছর বয়সে না ফেরার দেশে চলে গেলেন জাতীয় হ্যান্ডবল দলের গোলরক্ষক সোহানুর রহমান সোহান। তিনি বাংলাদেশ জাতীয় হ্যান্ডবল দলের বিস্তারিত..