নেইমার তাহলে এই সুন্দরীকে নিয়ে ব্যস্ত

হাওর বার্তা ডেস্কঃ ইনজুরির কারণে মাঠের বাইরে ছিটকে গেছেন ব্রাজিলিয়ান ফুটবল তারকা নেইমার। তবে স্যোশাল মিডিয়াতে তার সরব উপস্থিতি। কয়েকজন মডেলের সঙ্গে নেইমারের ছবি ঝড় তোলেছে সামাজিক যোগাযোগমাধ্যমে। তার ভক্তরা বিস্তারিত..

প্রাথমিকে যোগদান, সঙ্গে কী নিবেন

  হাওর বার্তা ডেস্কঃ সারাদেশের যেসব জেলার প্রাথমিকের নিয়োগ স্থগিত হয়নি সেসব জেলার নিয়োগ আগামী ১৬ ফেব্রুয়ারি হবে। সদ্য নিয়োগপ্রাপ্ত শিক্ষকরা যোগদানে সঙ্গে কী নিবেন সেটা জানিয়েছেন ডিপিইর সহকারী পরিচালক বিস্তারিত..

মেয়ে পটাতে’ গিয়ে যে ভুলের মাসুল দিচ্ছেন রাসেল

হাওর বার্তা ডেস্কঃ টিনএজ বয়স থেকেই মেয়েদের চোখে নিজেকে আকর্ষণীয় হিসেবে তুল ধরার জন্য অনেক চেষ্টা করে যায় ছেলেরা। উইন্ডিজের দানবীয় অল-রাউন্ডার আন্দ্রে রাসেলও এর ব্যতিক্রম নন। নারী মহলে নিজেকে আকর্ষণীয় করে বিস্তারিত..

শিশুর সঙ্গে আপনার আচরণ, কোথাও ভুল হচ্ছে না তো

হাওর বার্তা ডেস্কঃ  দীর্ঘ সময় পার করা এই মানব সভ্যতায় অনেক প্রশ্নের সঠিক উত্তর খুঁজে পেলেও এখনো নিজ সন্তানের লালন-পালন নিয়ে সংশয়ে ভোগেন বাবা-মা। বাংলাদেশে এক সময় কঠোর শাসনে সন্তান বিস্তারিত..

ইসলাম ধর্মের যত বাধা-বিপত্তি আসুক, আমাদের প্রত্যকেরই নামাজ আদায় করা উচিৎ

হাওর বার্তা ডেস্কঃ নামাজ হল ইসলাম ধর্মের প্রধান উপাসনাকর্ম। প্রতিদিন ৫ ওয়াক্ত নামাজ আদায় করা প্রত্যেক মুসলিমের জন্য ফরজ। ঈমান বা বিশ্বাসের পর নামাজই ইসলামের সবচেয়ে গুরুত্বপূর্ণ স্তম্ভ। একজন মুসলমান বিস্তারিত..

মুমিনের ভাবনায় বসন্ত

হাওর বার্তা ডেস্কঃ শীতের জীর্ণতা কাটিয়ে প্রকৃতিতে লেগেছে বসন্তের ছোঁয়া। শাখে শাখে পত্র-পল্লবে বইছে নতুনত্বের ঢেউ। মৃদুমন্দ দখিনা হাওয়ায় বর্ণবিরল প্রকৃতির অঙ্গে লেগেছে পুলকসঞ্চার। বনবীথিকার রিক্ত শাখে জেগেছে নতুন কুঁড়ির বিস্তারিত..

মাদ্রিদে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী মহীউদ্দীন খান আলমগীরকে সংবর্ধনা

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী এবং সরকারি হিসাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ড. মহীউদ্দীন খান আলমগীরকে মাদ্রিদ আন্তর্জাতিক বিমানবন্দরে সংবর্ধনা দিয়েছে স্পেন আওয়ামী বিস্তারিত..

কুয়েতে প্রবাসী বাংলাদেশিদের বসন্ত বরণ

হাওর বার্তা ডেস্কঃ ঋতুরাজ বসন্তকে বরণ করেছে কুয়েতে বাংলাদেশের প্রবাসীরা। শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) কুয়েতের ফান্তাস পার্কে নানা আয়োজনের মধ্য দিয়ে বরণ করে নিল পহেলা ফাল্গুনকে। রঙিন ফুলের গহনা ও লাল, বিস্তারিত..

কিউলেক্স মশক নিধনে বিশেষ কর্মসূচি চালু করল ডিএনসিসি

হাওর বার্তা ডেস্কঃ কিউলেক্স মশার প্রকোপ বৃদ্ধির পরিপ্রেক্ষিতে দুই সপ্তাহব্যাপী বিশেষ মশক নিধন কর্মসূচি গ্রহণ করেছে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি)। শনিবার (১৫ ফেব্রুয়ারি) ডিএনসিসির ৪ নম্বর ওয়ার্ডের আওতাধীন মিরপুর-১৩ বিস্তারিত..

৩ আসনে উপনির্বাচন পরিচালনার দায়িত্ব পেলেন যারা

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা-১০, বাগেরহাট-৪ ও গাইবান্ধা-৩ আসনের উপনির্বাচনে ২১ মার্চ (শনিবার) ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। তার আগে ১৯ ফেব্রুয়ারি (বুধবার) শেষ হচ্ছে মনোনয়নপত্র দাখিলের সময়। তবে ইতোমধ্যে নির্বাচন পরিচালনার জন্য বিস্তারিত..