টাকার চেয়ে ‘আজানের ধ্বনি’র জোর বেশি: মোদিকে মমতা

হাওর বার্তা ডেস্কঃ পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন, বিজেপি ধীরে ধীরে জনবিচ্ছিন্ন একটি দলে পরিণত হয়ে যাচ্ছে। মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) বাঁকুড়ায় দলীয় কর্মিসভায় বক্তব্য রাখার সময় তৃণমূল সভানেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বিস্তারিত..

ডার্ক মোডসহ নানা চমকে উইন্ডোজ টেন এক্স

হাওর বার্তা ডেস্কঃ আরো একটি নতুন অপারেটিং সিস্টেম আনছে মাইক্রোসফট। নতুন অপারেটিং সিস্টেম যে অত্যাধুনিক হবে, তার টের পাওয়া গিয়েছিল অনেক আগেই। এবার ডেভলপারদের জন্য উন্মু্ক্ত করা হয়েছে। নতুন অপারেটিং সিস্টেমটির বিস্তারিত..

টাঙ্গাইলের ভ্যানের জন্য চালকের প্রাণ কেড়ে নিল দুর্বৃত্তরা

হাওর বার্তা ডেস্কঃ টাঙ্গাইলের ধনবাড়ীতে তারা মিয়া (৬০) নামে এক অটো ভ্যানচালককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় দুর্বৃত্তরা তার ব্যাটারিচালিত ভ্যানটি ছিনিয়ে নিয়ে যায়। বুধবার রাতে ধনবাড়ী উপজেলার যদুনাথপুর ইউপির বিস্তারিত..

বগুড়ার শেরপুর উপজেলার ১১ দিনেও খোঁজ মেলেনি শেরপুরের যুবক নির্ঝরের

হাওর বার্তা ডেস্কঃ বগুড়ার শেরপুর উপজেলার যুবক নির্ঝর ১১ দিন ধরে নিখোঁজ। তার এখনও কোনো সন্ধান পাওয়া যায়নি। ২৬ বছর বয়সী এ যুবক পেশায় ঔষধ ব্যবসায়ী। তিনি এক কন্যা সন্তানের বিস্তারিত..

পাকিস্তানের এসেছেন তুরস্কের প্রেসিডেন্ট রিসেপ তাইয়্যিপ টুইটারজুড়ে ‘মারহাবা এরদোগান

হাওর বার্তা ডেস্কঃ পাকিস্তানের এসেছেন তুরস্কের প্রেসিডেন্ট রিসেপ তাইয়্যিপ এরদোগান। বৃহস্পতিবার দুই দিনের সরকারি সফরে তিনি ইসলামাবাদে এসে পৌঁছান। এরদোগান দেশটিতে পৌঁছানোর পর টুইটারে মারহাবা এরদোগান ট্রেন্ড চালু হয়েছে। এ বিস্তারিত..

কোটি টাকার এক্স জিপ গাড়ি পাচ্ছেন ইউএনওরা

হাওর বার্তা ডেস্কঃ উপজেলা নির্বাহী কর্মকর্তাদের (ইউএনও) জন্য প্রায় কোটি টাকা মূল্যের পাজেরো স্পোর্টস কিউ এক্স জিপ গাড়ি কিনছে সরকার। সরাসরি ক্রয় পদ্ধতিতে সরকারি প্রতিষ্ঠান প্রগতি ইন্ডাস্ট্রিজ লিমিটেড থেকে ৪৭ বিস্তারিত..

একটি রাত আটটি লাশ ও বাক্সবন্দি স্বপ্ন

হাওর বার্তা ডেস্কঃ সৌদি আরব থেকে ২০ নারীসহ আরও ১৮৩ বাংলাদেশি দেশে ফিরেছেন‌। গতকাল বুধবার রাত ১১.২০ মিনিটে সৌদি এয়ারলাইন্স (এসভি-৮০৪) বিমানে ৮৯ জন আর রাত ১.১০ মিনিটে সৌদি এয়ারলাইন্স বিস্তারিত..

বিশ্ব ভালোবাসা দিবসে ৩৫ কোটি টাকার ফুল বাজারজাত

হাওর বার্তা ডেস্কঃ বিশ্ব ভালোবাসা দিবস ও বসন্ত বরণ উৎসবে শার্শা ও গদখালির ফুল চাষীরা এবার বাজারজাত করেছন বিভিন্ন ধরনের প্রায় ৩৫ কোটি টাকার ফুল। কিছুদিন পরেই আন্তর্জাতিক মাতৃভাষা দিবস। বিস্তারিত..

কুড়িগ্রামের উলিপুর উপজেলায় পানিতে ডুবে দুই বোনের মৃত্যু হয়েছে

হাওর বার্তা ডেস্কঃ কুড়িগ্রামের উলিপুর উপজেলায় পানিতে ডুবে দুই বোনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলার দলদলিয়া ইউনিয়নের সরদারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। ওই দুই বোনের নাম সাদিয়া (১০) ও সাওদা বিস্তারিত..

রাজধানীর দৈনিক বাংলার কালভার্ট রোডের ডিআর টাওয়ারের আগুন নিয়ন্ত্রণে

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর দৈনিক বাংলার কালভার্ট রোডের ডিআর টাওয়ারের আগুন নিয়ন্ত্রণে এসেছে। বৃহস্পতিবার বিকাল সাড়ে ৩টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে। এর আগে দুপুর ২টা ৪৮ মিনিটে অগ্নিকাণ্ড ঘটে। খবর বিস্তারিত..