রূপগঞ্জে সয়াবিনের গরম বর্জ্যরে ফিল্ড বন্ধের নির্দেশ

হাওর বার্তা ডেস্কঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে অষ্টম শ্রেণির এক শিক্ষার্থীর মৃত্যুর পর সয়াবিনের গরম বর্জ্য ফেলার ফিল্ড বন্ধ করলো উপজেলা প্রশাসন। মঙ্গলবার দুপুরে উপজেলার রূপসী খন্দকার বাড়ি এলাকায় উপজেলা পরিষদের চেয়ারম্যান বিস্তারিত..

দরকারি ফেসবুক আইডি নিরাপদ রাখতে

হাওর বার্তা ডেস্কঃ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একের পর এক আপডেট আসছে। বিশেষ করে তারা নিরাপত্তার বিষয়টিতে জোর দিয়েছে। বিশ্বব্যাপী ‘অফ-ফেসবুক অ্যাকটিভিটি’ নামের একটি ফিচার যুক্ত করেছে ফেসবুক। ফিচারটির মাধ্যমে ব্যবহারকারীরা বিস্তারিত..

পৃথিবীর প্রথম পবিত্র স্থান মসজিদ নির্মাণের ইতিহাস

  হাওর বার্তা ডেস্কঃ মুসলিমদের প্রার্থনার পবিত্র স্থান মসজিদ। যেখানে মুসলিম পুরুষরা আল্লাহর নৈকট্য লাভের আশায় ইবাদতে রত থাকেন। তবে কীভাবে তৈরি হয়েছিল পৃথিবীর প্রথম মসজিদটি জানেন কি? না জেনে বিস্তারিত..

শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ সঠিক ইতিহাসের পথে এগিয়ে যাচ্ছে

হাওর বার্তা ডেস্কঃ নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ মুক্তিযুদ্ধের চেতনায় দাঁড়িয়ে আছে। বাংলাদেশ আজকে সঠিক ইতিহাসের পথে এগিয়ে যাচ্ছে। স্কুল-কলেজে শিক্ষার পরিবেশ ছিল বিস্তারিত..

কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের কমিটিতে’ সভাপতি-মোল্লা সুমন, সম্পাদক-উমান

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষনা করা হয়েছে। সোমবার (১০ ফেব্রুয়ারী) কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে মোঃ আনোয়ার বিস্তারিত..

ডাচ বাংলা ব্যাংকের ৪ হাজার কর্মীর নির্দিষ্ট সরকারি ছুটি বাতিল করে নোটিশ জারি হয়েছে

হাওর বার্তা ডেস্কঃ তাসমিয়া নুহিয়া আহমেদ : ডাচ বাংলা ব্যাংক লিঃ এর সহযোগী ডিপার্টমেন্ট অলটার্নেটিভ ডেলিভারি চ্যানেল ডিভিশন (এডিসি) ডিভিশন এ কমর্রত ৪ হাজার কর্মীর নির্দিষ্ট সরকারি ছুটি বাতিল করে বিস্তারিত..

ওজন কমাতে ডা. জাহাঙ্গীর কবীরের পরামর্শ

হাওর বার্তা ডেস্কঃ সময় পরিক্রমার সাথে তাল মিলিয়ে দেখা দিচ্ছে নানা ধরনের রোগ। তাই সুস্থ থাকতে নিরাপদ ও পুষ্টিকর খাবারের পাশাপাশি চিকিৎসকরা পরামর্শ দেন শরীরের ওজন ঠিক রাখার। কিন্তু অনেক বিস্তারিত..

গোলাপ গ্রামে কাটুক ভালোবাসার দিন

হাওর বার্তা ডেস্কঃ লাল গোলাপ যেমন সৌন্দর্যের প্রতীক, তেমনি আরেকটি বিষয়ের জানান দেয়—‘ভালোবাসি’! লাল গোলাপে ভালোবাসা প্রকাশ পায়, আমাদের ধারণা এমনই। ভালোবাসা দিবস যদি গোলাপ ফুলের গ্রামে কাটানো যায়, তাহলে বিস্তারিত..

ব্রিটেনে মোটাদের নড়াচড়ায় লাগে ফায়ার সার্ভিস

হাওর বার্তা ডেস্কঃ উন্নত বিশ্বের অন্যতম কেন্দ্রবিন্দু ব্রিটেন। আধুনিক থেকে আরও আধুনিক হচ্ছে দেশটি। কিন্তু অদূর ভবিষ্যতে একটি বড় সমস্যার মুখে ব্রিটেন। সমস্যাটি হলো স্থুলতা। দেশটিতে স্থুলকায় মানুষের সংখ্যা দিন বিস্তারিত..

দায়িত্ববান বাবা

হাওর বার্তা ডেস্কঃ বাবা এবং দায়িত্বশীলতা শব্দ দুটি অনেকটা একে অপরের পরিপূরক। বাবা মানেই তার দায়বদ্ধতা আকাশছোঁয়া। প্রতিটি বাবাই অনেকটা প্রাকৃতিকভাবে এই দায়িত্ববোধ লালন করেন। একথাটি যে শুধু মানুষের মধ্যেই বিস্তারিত..