প্রেমিককে দিয়ে নিজের মেয়েকে দিনের পর দিন ধর্ষণ করালেন মা

হাওর বার্তা ডেস্কঃ প্রেমিককে দিয়ে প্রায় এক বছর ধরে নিজের মেয়েকে ধর্ষণ করিয়েছেন মা। ধর্ষণের জেরে গর্ভবতী হয়ে পড়েছে ১৪ বছরের সেই নাবালিকা। বর্তমানে সে আট মাসের গর্ভবতী। মা ও মায়ের বিস্তারিত..

রণবীর-আলিয়ার বিয়ে ডিসেম্বরে

হাওর বার্তা ডেস্কঃ চলতি বছরের ডিসেম্বরেই রণবীর কাপুর ও আলিয়া ভাটের চার হাত এক হচ্ছে। আলোচিত ছবি ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তির পরই বিয়ের পিঁড়িতে বসবেন এই জুটি। হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে জানায়, বিস্তারিত..

আইনমন্ত্রী বলেছেন দেশে ন্যাশনাল জুডিশিয়াল একাডেমি স্থাপন করা হবে

হাওর বার্তা ডেস্কঃ আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে আইনের শাষন প্রতিষ্ঠা করেছেন। বিচার বিভাগ স্বাধীন। বিচার বিভাগকে প্রাতিষ্ঠানিক রুপ দেওয়ার জন্য প্রশিক্ষণ অত্যন্ত প্রয়োজন। সে কারণেই দেশে ন্যাশনাল বিস্তারিত..

৩৬তম বিসিএসে সুপারিশপ্রাপ্ত ৩৮ জনকে নিয়োগের নির্দেশ

হাওর বার্তা ডেস্কঃ ৩৬তম বিসিএস ক্যাডারের সুপারিশপ্রাপ্তির গেজেট থেকে বাদ পড়া ৩৮ জনকে নিয়োগ দিতে নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। এ-সংক্রান্ত এক রুল যথাযথ ঘোষণা করে আজ বুধবার এ রায় দেন বিচারপতি বিস্তারিত..

সাত বছর ধরে একই স্থানে রয়েছে প্রাণীটি

হাওর বার্তা ডেস্কঃ ছোটবেলায় স্ট্যাচু খেলেছেন নিশ্চয়? একজন অন্যজনকে স্ট্যাচু বললে নড়াচড়া বন্ধ করে থাকা! ঠিক তেমনি এক প্রাণী টানা সাত বছর ধরে স্ট্যাচু হয়ে রয়েছে। অবাক হচ্ছেন নিশ্চয়! বাস্তবে বিস্তারিত..

করোনা ভাইরাসের টিকা আসছে

হাওর বার্তা ডেস্কঃ চিন থেকে ছড়িয়ে করোনা ভাইরাস এখন দুনিয়াজুড়ে ভয়ঙ্কর রূপ নিয়েছে। চিনে এখনো পর্যন্ত এই ভাইরাসে মৃত্যু হয়েছে ৬০০ জনেরও বেশি মানুষের। আক্রান্ত ছাড়িয়েছে ৩০ হাজারেরও বেশি। সেই বিস্তারিত..

শিক্ষক নিবন্ধন পরীক্ষার আবেদনের সময় বাড়ল

হাওর বার্তা ডেস্কঃ ১৭তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার আবেদনের সময় বেড়েছে। আগামী ১২ ফেব্রুয়ারি রাত ১২টা পর্যন্ত এ আবেদন করা যাবে। বৃহস্পতিবার এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে বাংলাদেশ বেসরকারি শিক্ষক নিবন্ধন ও বিস্তারিত..

বাংলাদেশ নিউইয়র্ক ফ্যাশন উইকে

হাওর বার্তা ডেস্কঃ ফ্যাশন দুনিয়ার অন্যতম বড় আসর নিউইয়র্ক ফ্যাশন উইক শুরু হয়েছে। ৬ ফেব্রুয়ারি নিউইয়র্ক সিটির ম্যানহাটানের বিভিন্ন ভেন্যুতে রেম্পে হাঁটেন মডেলরা। শুক্রবার (৭ ফেব্রুয়ারি) এতে বাংলাদেশি পোশাক নিয়ে বিস্তারিত..

৫-জির চেয়ে ৮ হাজার গুণ বেশি গতি নিয়ে আসছে ৬-জি

হাওর বার্তা ডেস্কঃ বতর্মানে বাংলাদেশে ফোর-জি নেটওয়ার্ক চালু রয়েছে। এদিকে বিশ্বের বেশ কয়েকটি দেশে ফাইভ-জি নেটওয়ার্ক নিয়ে কাজ শুরু হয়েছে। কিছু দেশে এই নেটওয়ার্ক চালু হলেও এখন অনেক দেশে তা বিস্তারিত..

যেভাবে খাবার খেলে পেটের অতিরিক্ত চর্বি কমবে

হাওর বার্তা ডেস্কঃ পেটের অতিরিক্ত চর্বি স্বাস্থ্যঝুঁকি বাড়ায়। তাই পেটের অতিরিক্ত চর্বি থাকলে তা কমিয়ে ফেলতে হবে। পেটের অতিরিক্ত চর্বি কমাতে পারেন কিছু নিয়ম মেনে। আসুন জেনে নিই খাওয়ার সময় বিস্তারিত..