শীত উপেক্ষা করে চাষে ব্যস্ত কৃষক

  হাওর বার্তা ডেস্কঃ কুড়িগ্রাম জেলার নয়টি উপজেলায় একযোগে শুরু হয়েছে বোরো চাষে কৃষকের কর্ম ব্যস্ততা। কাঙ্ক্ষিত ফসল ঘরে তুলতে তারা মাঘ মাসের তীব্র শীত উপেক্ষা করে কোমর বেঁধে মাঠে বিস্তারিত..

প্রধানমন্ত্রীর সাক্ষাৎ পোপের সঙ্গে

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ ভ্যাটিকান সিটিতে ক্যাথোলিক খ্রিষ্টানদের আধ্যাত্মিক নেতা পোপ ফ্রান্সিসের সঙ্গে সাক্ষাৎ করেছেন। বৃহস্পতিবার সকালে ভ্যাটিকান সিটিতে পোপের সঙ্গে প্রধানমন্ত্রীর এই সাক্ষাৎ হয়। প্রধানমন্ত্রীর প্রেস বিস্তারিত..

ঢাকায় ভারতের সৌন্দর্য ও অ্যারোমা বিশেষজ্ঞ কেয়া শেঠ

হাওর বার্তা ডেস্কঃ সৌন্দর্য বিকাশের পাশাপাশি এ বিষয়ক নানাবিধ রোগের সমস্যার সমাধান নিয়েও নিয়েও কাজ করেন ভারতের প্রখ্যাত সৌন্দর্য ও অ্যারোমা বিশেষজ্ঞ কেয়া শেঠ। প্রাকৃতিক ও জৈব উপাদানে নির্ভর করে বিস্তারিত..

মার্চ পর্যন্ত মাহফিল স্থগিত, গবেষণার জন্য মালয়েশিয়ায় যাচ্ছেন আজহারী

হাওর বার্তা ডেস্কঃ দেশের আলোচিত ও জনপ্রিয় বক্তা ড. মিজানুর রহমান আজহারী এ বছরের মার্চ পর্যন্ত সব তাফসির কর্মসূচি স্থগিত করার ঘোষণা দিয়েছেন। এ সময়ে গবেষণার কাজে তিনি মালয়েশিয়ায় চলে বিস্তারিত..

লোন দিচ্ছেন আপনারা, সংসদে গালি শুনতে হয় আমাকে: অর্থমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ ব্যাংকারদের উদ্দেশে অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল বলেছেন, আপনাদের জন্য সংসদে আমাকে অনেক কথা শুনতে হয়েছে। আপনারা লোন দিচ্ছেন, খেলাপি হচ্ছে। আর খেলাপি জন্য সংসদে গালি বিস্তারিত..

শীতে সর্দি-কাশি

হাওর বার্তা ডেস্কঃ শীতের ঠান্ডা ও শুষ্ক আবহাওয়ায় সর্দি-কাশিতে আক্রান্ত হতে পারেন যেকোনো বয়সী মানুষ। বিশেষ করে শিশু, বৃদ্ধ এবং যাদের হাঁপানির ইতিহাস থাকে তারা বেশি ভুগে থাকেন এ শীতে। বিস্তারিত..

বাংলাদেশ গরুর মাংসে স্বয়ংসম্পূর্ণ বলে দাবি করেছেন বাণিজ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ গরুর মাংসে স্বয়ংসম্পূর্ণ বলে দাবি করেছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি। বৃহস্পতিবার সচিবালয়ে নিজ দফতরে সাংবাদিকদের কাছে তিনি এ দাবি করেন। এ সময় বাণিজ্য সচিব ড. জাফর উদ্দীন বিস্তারিত..

লক্ষ্মীপুরে হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্

হাওর বার্তা ডেস্কঃ লক্ষ্মীপুরে আবদুল মান্নান ভূঁইয়া নামে এক ব্যক্তিকে গলা কেটে হত্যার দায়ে ৩ জনের মৃত্যুদণ্ড ও পাঁচজনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে প্রত্যেককে ১০ হাজার টাকা করে বিস্তারিত..

কিশোরগঞ্জে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দের অংশগ্রহণে প্রশিক্ষণ ও সনদ বিতরণ নীতিমালা

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ প্রেস কাউন্সিল এর আয়োজনে এবং কিশোরগঞ্জ জেলা প্রশাসনের সহযোগিতায় কিশোরগঞ্জের প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দের অংশগ্রহণে “সাংবাদিকতার নীতিমালা, অনুসন্ধানী সাংবাদিকতায় লক্ষণীয় বিষয়সমূহ ও তথ্য অধিকার আইন বিস্তারিত..

প্রধান বিরোধী দল রাহুল গান্ধীকে ‘টিউব লাইট’ বলে কটাক্ষ মোদির

হাওর বার্তা ডেস্কঃ প্রধান বিরোধী দল কংগ্রেসের সাবেক সভাপতি রাহুল গান্ধীকে পরোক্ষভাবে ‘টিউব লাইট’ বলে কটাক্ষ করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানায়, গত বুধবার ও আজ বৃহস্পতিবার বিস্তারিত..