আসছে ১৯ মার্চ মুক্তিযুদ্ধের নতুন সিনেমা

হাওর বার্তা ডেস্কঃ মহান মুক্তিযুদ্ধ এ দেশের শিল্প সাহিত্যকে বরাবরই প্রভাবিত করেছে। যুগে যুগে অনেক নাটক ও সিনেমাও তৈরি হয়েছে মুক্তিযুদ্ধের প্রেক্ষাপটে। শ্রুতিমধুর হয়েছে অনেক গানও। সেইসব সৃষ্টি দর্শক-শ্রোতাদের যেমন বিনোদনের বিস্তারিত..

ওজন কমাতে কিটো ডায়েট কতটা কার্যকরী

হাওর বার্তা ডেস্কঃ স্বাস্থ্য সচেতনদের কাছে কিটো ডায়েট বেশ পরিচিত একটি নাম। এই ডায়েটে খাদ্যতালিকায় কার্বোহাইড্রেট বা শর্করার পরিমাণ একেবারে কমিয়ে পরিমাণমতো প্রোটিন ও চর্বি যোগ করে। এতে ক্ষুধা কমে বিস্তারিত..

বড় সুখবর : দীর্ঘদিন পর বাংলাদেশিদের জন্য কাতারের শ্রমবাজার উন্মুক্ত

হাওর বার্তা ডেস্কঃ দীর্ঘদিন বন্ধ থাকার পর উন্মুক্ত হলো কাতারের শ্রমবাজার। এ তথ্য নিশ্চিত করেছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমেদ। আগামীকাল সংবাদ সম্মেলনে বিস্তারিত তুলে ধরা হবে বিস্তারিত..

৯ ফেব্রুয়ারি সেই এশাকে ঘরে তুলছেন সোহাগ

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইনের পর এবার সংগঠনটির সাবেক সভাপতি সাইফুর রহমান সোহাগও বিয়ে করতে চলেছেন। পাত্রী ঢাকা বিশ্ববিদ্যালয়ের সুফিয়া কামাল হল শাখা ছাত্রলীগের তৎকালীন আলোচিত বিস্তারিত..

নির্বাচনের ফল বাতিলের সুযোগ নেই: ইসি সচিব

হাওর বার্তা ডেস্কঃ ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচনের ফল বাতিল করে নতুন নির্বাচন দেয়ার দাবি জানিয়েছে বিএনপি। জবাবে নির্বাচন কমিশন (ইসি) সচিব মো. আলমগীর বলেন বলেছেন, সিটি নির্বাচনের ফলাফল গেজেট বিস্তারিত..

হাওর বার্তা ডেস্কঃ বিদেশী সংস্কৃতির বিরূপ প্রভাব থেকে রক্ষায় দেশীয় সংস্কৃতি বিকাশে স্থানীয় প্রতিনিধি , বিশিষ্ট ব্যক্তিবর্গ, রাজনৈতিক নেতৃবৃন্দ এবং সংশিষ্ট সকলের প্রতি আহবান জানিয়েছেন প্রেসিডেন্ট মো. আবদুল হামিদ। গতরাতে বিস্তারিত..

অর্থপাচারকারীদের বিচারের মুখোমুখি করা হবে: দুদক

হাওর বার্তা ডেস্কঃ যে বা যারা অবৈধভাবে ব্যাংকের বা সরকারি অর্থ আত্মসাৎ করে তা পাচার করে বিদেশে বিলাসবহুল জীবন-যাপন করছেন, তাদের প্রত্যেককেই বিচারের মুখোমুখি হতে হবে বলে জানিয়েছেন দুদক চেয়ারম্যান বিস্তারিত..

যেকোনো সময় রোহিঙ্গাদের প্রত্যাবাসন: ত্রাণ প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশে আশ্রিত রোহিঙ্গাদের দেশে ফেরত পাঠানোর প্রক্রিয়া অব্যাহত আছে। চীন, মিয়ানমার ও বাংলাদেশ সরকারের যৌথ কূটনৈতিক তৎপরতার ফলে মিয়ানমার সরকার অনেকটা নমনীয় হয়েছে। তাই যেকোনো সময় রোহিঙ্গা বিস্তারিত..

এবারের একুশে পদক পাচ্ছেন যারা

  হাওর বার্তা ডেস্কঃ বিভিন্ন ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদানের স্বীকৃতিসরূপ মোট ২০ ব্যক্তি ও একটি প্রতিষ্ঠানকে একুশে পদকের জন্য মনোনীত করা হয়েছে। বুধবার সংস্কৃতি মন্ত্রণালয় এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো বিস্তারিত..

কিশোরগঞ্জে জাতীয় গ্রন্থাগার দিবস উদযাপিত

হাওর বার্তা ডেস্কঃ পড়ব বই: গড়ব দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে কিশোরগঞ্জে জাতীয় গ্রন্থাগার দিবস ২০২০ উদযাপিত হয়েছে। বুধবার (৫ ফেব্রুয়ারি) দিবসটি উদযাপন উপলক্ষে জেলা প্রশাসন ও জেলা সরকারি বিস্তারিত..