কিডনির পাথর আক্রান্ত দূর করার ঘরোয়া উপায়

হাওর বার্তা ডেস্কঃ কিডনিতে পাথর এখন খুব সাধারণ সমস্যা হয়ে দাঁড়িয়েছে। নারী বা পুরুষ সবাই এ সমস্যায় আক্রান্ত হতে পারেন। এই পাথর ক্ষতিগ্রস্ত করছে শরীরের কিডনিকে। আর দেরিতে এই রোগ বিস্তারিত..

কিশোরগঞ্জের ঐতিহাসিক শহীদী মসজিদের খতিব আল্লামা আযহার আলী আনোয়ার শাহ আর নেই

হাওর বার্তা ডেস্কঃ দেশের প্রখ্যাত আলেম শিক্ষাবিদ কিশোরগঞ্জের ঐতিহাসিক শহীদী মসজিদের খতিব আল্লামা আযহার আলী আনোয়ার শাহ ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। রাজধানীর ধানমণ্ডির শঙ্করে অবস্থিত ইবনে বিস্তারিত..

তারপর দেখুন ম্যাজিক প্রতিদিন দু’টি কলা খান

হাওর বার্তা ডেস্কঃ সুস্বাদু ও সুমিষ্ট একটি ফল হচ্ছে কলা। বেশ সহজলভ্য ও দামেও সস্তা। তাছাড়া পুষ্টিগুণে পরিপূর্ণ এই ফলটি সারাবছরই পাওয়া যায়। দেহে দ্রুত শক্তি জোগাতে কলা অতুলনীয়। সবার বিস্তারিত..

বর্তমান পুঁজিবাজার এবং কিছু কথা

হাওর বার্তা ডেস্কঃ বর্তমান সময়ের সবচেয়ে বেশি আলোচিত বিষয়গুলোর মধ্যে একটি হলো বাংলাদেশের পুঁজিবাজার বা শেয়ারবাজার। শেয়ারবাজার বা পুঁজিবাজার সম্পর্কে কম-বেশি সবারই ধারণা আছে। সহজ ভাষায়, পুঁজিবাজার হচ্ছে দীর্ঘমেয়াদি তহবিলের বিস্তারিত..

ঢাকার সিটি নির্বাচন শেষ মুহূর্তের প্রচারণায় ঘুম হারাম প্রার্থীদের

হাওর বার্তা ডেস্কঃ শেষ মুহূর্তের প্রচারণায় উত্তাল হয়ে উঠেছে রাজধানী। ১ ফেব্রম্নয়ারি ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশনের নির্বাচন। হাতে মাত্র তিনটি দিন। তাই একটি মুহূর্তও নষ্ট করতে চাচ্ছেন না বিস্তারিত..

কিশোরগঞ্জের এমপি আফজালের অবৈধ সম্পদ অনুসন্ধানে দুদক

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জ-৫ (নিকলী-বাজিতপুর) আসনের সাংসদ মো. আফজাল হোসেন তার অপ্রাপ্তবয়স্ক তিন সন্তানকে ‘ক্ষতিগ্রস্ত হকার’ হিসেবে দেখিয়ে রাজধানীর গুলিস্তানে সিটি করপোরেশনের মালিকানাধীন বিপণিবিতান ঢাকা ট্রেড সেন্টারে তিনটি দোকান বরাদ্দ বিস্তারিত..

অ্যালার্জির সমস্যা এড়াতে যা করতে হবে

হাওর বার্তা ডেস্কঃ প্রায় লোকেরই অ্যালার্জির সমস্যা রয়েছে। দিন দিন ‍এ‍ই সমস্যা বেড়েই চলেছে। ‍এ সমস্যার কারণে কারো কারো স্বাভাবিক জীবনযাত্রা বিঘ্নিত হয়। যাদের এ সমস্যা নেই, তাদের কাছে অ্যালার্জি বিস্তারিত..

কুষ্টিয়ার মিরপুরে চাষিরা তামাক ছেড়ে তরমুজে ঝুঁকেছেন

হাওর বার্তা ডেস্কঃ কুষ্টিয়ার মিরপুরে গত ১০ বছর ধরেই যেসব জমিতে তামাকের দাপট দেখা গেছে, সেসব জমিতে আজ নেই তামাকের অস্তিত্ব। তামাকের পরিবর্তে মাটির বুক চিরে উঁকি দিচ্ছে রসালো তরমুজের বিস্তারিত..

জজ মিয়া স্বাবলম্বী হলেন, অন্যদেরও বদলালেন

হাওর বার্তা ডেস্কঃ সুনামগঞ্জ জেলার ভাটির জনপদগুলোতে ইরি, বোরো ধান উৎপাদনের জন্য বিখ্যাত হলেও এখানকার কৃষকরা শাকসবজির জন্য দক্ষিণাঞ্চলের ওপরই নির্ভরশীল ছিলো। তবে সাম্প্রতিককালে বিভিন্ন ধরনের শাকসবজি চাষে আশানুরূপ ফল বিস্তারিত..

আত্নীয়-স্বজনদের দেয়া ৫-১০ টাকা উপহার জমিয়ে সফল খামারি ময়না

হাওর বার্তা ডেস্কঃ উদ্যমী এক সাহসী নারী শাহনাজ খাতুন ময়না। কুড়িগ্রামের চিলমারী উপজেলার থানাহাট ইউপির বহবের ভিটা গ্রামের জয়নাল আবেদীনের মেয়ে। একজন সফল খামারি হিসেবে নিজেকে সফল নারী হিসেবে আত্মপ্রকাশ বিস্তারিত..