শিশুরা কেন মিথ্যা বলে, কী করবেন

হাওর বার্তা  ডেস্কঃ অনেক সময় দেখা যায়, বুঝে না বুঝে শিশুরা মিথ্যা কথা বলে। তবে শিশু মিথ্যা বলতে বলতে এমন হয় যে তার অভ্যাসে পরিণত হয়। তখন সে কারণে অকারণে বিস্তারিত..

আজ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে শিক্ষক সমিতির ভোট

হাওর বার্তা ডেস্কঃ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে শিক্ষক সমিতির নির্বাচন সামনে এলেই শুরু হয় নতুন মেরুকরণ। সাম্প্রতিক বছরগুলোতেও এর ব্যতিক্রম হয়নি। বিশেষ করে উপাচার্যকে কেন্দ্র করে গড়ে উঠা আন্দোলনে শিক্ষক সমিতির নির্বাচন বিস্তারিত..

সিভি’র যে ভুলগুলো আপনার জানা জরুরি

হাওর বার্তা ডেস্কঃ নিজেকে চাকরি ক্ষেত্রে যোগ্য প্রমাণিত করার একটি বড় বিষয় হলো নিখুঁত ও সুন্দর একটি সিভি। যেকোনো কাজের জন্য যোগ্যতার বহিঃপ্রকাশ যেন আপনার সিভিতে হয় এমনটা চান চাকরিদানকারীরা। তবে বিস্তারিত..

ঢাকাসহ ৩ জেলায় প্রাথমিকে শিক্ষক নিয়োগ ৬ মাসের জন্য স্থগিত

হাওর বার্তা ডেস্কঃ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় ঢাকা, গাজীপুর ও পিরোজপুর জেলায় ঘোষিত চূড়ান্ত ফলাফল ৬ মাসের জন্য স্থগিত করেছেন হাইকোর্ট। তিন জেলার শিক্ষক নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণকারীদের বিস্তারিত..

কিশোরগঞ্জের হাওরে ফেরী চলাচল সার্ভিস উদ্বোধন

 হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জ সড়ক বিভাগের আওতাধীন ইটনা-বড়ইবাড়ি-চামড়াঘাট, বড়ইবাড়ি ও বাউলাই নদীতে বলাদা ফেরী সার্ভিস এবং কিশোরগঞ্জ-করিমগঞ্জ-চামড়াঘাট মিঠামইন সড়কের ধনু নদীতে বালিখলা ও বাউলাই নদীতে ফেরী সার্ভিসের শুভ উদ্বোদন করেন। বিস্তারিত..

অর্ধেকে নেমে এসেছে শাকসবজির দাম

হাওর বার্তা ডেস্কঃ দিনাজপুরের কাহারোলে কমতে শুরু করেছে শাকসবজির খুচরা ও পাইকারি দাম। এতে স্বস্তি ফিরছে ক্রেতাদের মাঝে। শনিবার সরেজমিনে দেখা গেছে, এক সপ্তাহের ব্যবধানে ওই উপজেলার বাজারগুলোতে অর্ধেকে নেমে বিস্তারিত..

রাবণ রাজার দেশে

হাওর বার্তা ডেস্কঃ কথায় আছে ‘যে যায় লঙ্কায় সেই হয় রাবণ।’ কিচ্ছা কাহিনীতে যায় থাকুক ভ্রমণ পিপাষুদের কাছে শ্রীলঙ্কা খুবই আকর্ষণীয়। শ্রীলঙ্কা দক্ষিণ এশিয়ার একটি দ্বীপ রাষ্ট্র।  ১৯৭২ সালের আগে বিস্তারিত..

দোলনায় ঘুমিয়ে রাখা পুলিশপুত্রের লাশ মিলল পুকুরে

হাওর বার্তা ডেস্কঃ নোয়াখালীর সেনবাগ পৌরসভায় একটি পুকুর থেকে তূর্জয় সরকার নামের তিন মাস দশ দিন বয়সী এক পুলিশ কনস্টেবলের ছেলের লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে লাশ ময়নাতদন্তের জন্য বিস্তারিত..

কিশোরগঞ্জ হাওরের বুক চিরে চললো গাড়ির বহর

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জ সড়ক বিভাগের আওতাধীন ইটনা-বড়ইবাড়ি-চামড়াঘাট, বড়ইবাড়ি ও বাউলাই নদীতে বলাদা ফেরী সার্ভিস এবং কিশোরগঞ্জ-করিমগঞ্জ-চামড়াঘাট মিঠামইন সড়কের ধনু নদীতে বালিখলা ও বাউলাই নদীতে ফেরী সার্ভিসের শুভ উদ্বোদন করেন। বিস্তারিত..

তৃণমূলের উন্নয়ন ছাড়া দেশের উন্নয়ন সম্ভব নয়: প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, তৃণমূলে জনগণের আর্থসামাজিক উন্নয়ন ছাড়া কখনো একটি দেশের সার্বিক উন্নয়ন সম্ভব নয়। একটা দেশের সার্বিক উন্নয়ন করতে হলে শুধু রাজধানী ভিত্তিক উন্নয়ন করলেই বিস্তারিত..