বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতো না: প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, শেখ মুজিবের জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন রাষ্ট্র হতে পারতো না। আমরা স্বাধীন জাতি হিসেবে আত্মমর্যাদা অর্জন করতে পারতাম না। শুক্রবার বিকালে জাতির বিস্তারিত..

বিশ্ব ইজতেমায় ২ মুসল্লির মৃত্যু

হাওর বার্তা ডেস্কঃ  বিশ্ব ইজতেমায় অংশ নেয়া দুই বৃদ্ধ মুসল্লির মৃত্যু হয়েছে বলে জানা গেছে। তীব্র শীতের মধ্যে গতকাল বৃহস্পতিবার শুরু হওয়া ইজতেমার প্রথম পর্বের প্রথম রাতেই তাদের মৃত্যু হয়। বিস্তারিত..

গাজীপুরে পোশাক কারখানায় অগ্নিকাণ্ড

হাওর বার্তা ডেস্কঃ গাজীপুরের জরুন কোনাবাড়ি এলাকার একটি পোশাক কারখানায় অগ্নিকাণ্ড ঘটেছে। শুক্রবার দুপুর দেড়টায় দিকে এ ঘটনা ঘটে। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের আটটি ইউনিট কাজ করছে। ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ বিস্তারিত..

আধুনিক ঢাকা শহর গড়তে নৌকা মার্কায় ভোট দিন : আতিকুল

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলাম নগরবাসীর উদ্দেশ্যে বলেন, একটি আধুনিক, মানবিক, গতিময় শহর গড়তে আগামী ৩০ জানুয়ারি নৌকা মার্কায় বিস্তারিত..

রাজনৈতিক বিজ্ঞাপন বন্ধ করবে না ফেসবুক

হাওর বার্তা ডেস্কঃ  রাজনৈতিক বিজ্ঞাপন বন্ধ করবে না বলে জানিয়েছে ফেসবুক। সাম্প্রতিক সময়ে এ বিষয়টি সমালোচনার মধ্যেই রাজনৈতিক বিজ্ঞাপন চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে সংস্থাটি। ফেসবুকের নতুন নিয়ম অনুযায়ী, ফেসবুক ব্যবহারকারীদের বিস্তারিত..

কেন্দ্রীয় ১৪ দলের সভা শনিবার

হাওর বার্তা ডেস্কঃ আগামীকাল শনিবার বেলা সাড়ে ১১টায় বঙ্গবন্ধু অ্যাভিনিউতে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে কেন্দ্রীয় ১৪ দলের এক সভা অনুষ্ঠিত হবে। আওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর সদস্য ও ১৪ দলের মুখপাত্র বিস্তারিত..

চারদিনের টেস্ট প্রসঙ্গে দারুণ জবাব রোহিতের

হাওর বার্তা ডেস্কঃ চলছে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ। এবারের আসরে প্রতিটি টেস্ট ম্যাচই হবে পাঁচদিন করে। তবে বিশ্ব ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা আইসিসি পরিকল্পনা করছে ২০২৩ থেকে ২০৩১ পর্যন্ত চক্রে যে টেস্ট বিস্তারিত..

ধনেপাতার ৮ অসাধারণ গুণ

হাওর বার্তা ডেস্কঃ  নিরামিষভোজী বা আমিষাশী যে কেউ মসলা হিসেবে ধনেপাতা খেতে পারেন। কারণ এই ধনেপাতায় রয়েছে অনেক ঔষধি গুণ। ডাল, তরকারি, মাছ, মুড়ি মাখা, আলুকাবলি, ফুচকা– সর্বত্রই এর ব্যবহার বিস্তারিত..

একই ওয়ার্ডে লড়ছেন ক্যাসিনো সাঈদ ও তার স্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ ক্যাসিনোকাণ্ডে দীর্ঘদিন আত্মগোপনে থাকা ঢাকা দক্ষিণ যুবলীগের যুগ্ম সম্পাদক মমিনুল হক সাঈদ এবারও অংশ নিচ্ছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন (ডিএসসিসি) নির্বাচনে। সাবেক এই কাউন্সিলর ডিএসসিসির ৯ নম্বর বিস্তারিত..

শীতার্ত মানুষের পাশে

হাওর বার্তা ডেস্কঃ রেললাইনের ঐ বস্তিতে, বাসস্ট্যান্ডের ওপাশে, গাছতলায় কিংবা ব্রিজের রেলিংয়ে লুঙ্গি অথবা গামছা দিয়ে শরিরটা মুড়িয়ে শুয়ে আছে কত ছিন্নমূল মানুষ আর পথশিশু। একটি উষ্ণ কাপড়ের অভাবে শীতের বিস্তারিত..