নিজের জেলায় সাইমনের প্রথম শুটিং, সঙ্গে মাহি

হাওর বার্তা ডেস্কঃ  মোস্তাফিজুর রহমান মানিকের ‘আনন্দ অশ্রু’র ক্যামেরা এবার থামছে। কিশোরগঞ্জে হচ্ছে সিনেমাটির শেষ অংশের দৃশ্যায়ন। সিনেমাটির প্রধান দুটি চরিত্রে আছেন মাহিয়া মাহি ও সাইমন সাদিক। গুরুত্বপূর্ণ একটি চরিত্রে বিস্তারিত..

যেসব যুক্তিতে প্রাথমিকে সরকারি ছুটি শনিবার

হাওর বার্তা ডেস্কঃ বিদায়ী বছরের শেষের দিকে প্রাথমিক ও গণশিক্ষা অধিদপ্তর ২০২০ সালের বাৎসরিক ছুটির তালিকা ও সময়সূচি প্রকাশ করেছে। ২০২০ সালের বাৎসরিক ছুটি আগের চেয়ে ১০দিন বাড়িয়ে ৮৫দিন করা বিস্তারিত..

দক্ষিণে আমু, উত্তর সিটির নেতৃত্বে তোফায়েল

হাওর বার্তা ডেস্কঃ  আসন্ন ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) নির্বাচনে দলের উপদেষ্টা মণ্ডলীর সদস্য তোফায়েল আহমেদ এবং দক্ষিণ সিটি কর্পোরেশন (ডিএসসিসি) নির্বাচনে আরেক উপদেষ্টা মণ্ডলীর সদস্য আমির হোসেন আমুকে প্রধান বিস্তারিত..

আ.লীগ দেখিয়েছে কিভাবে জনগণের ভাগ্য পরিবর্তন করতে হয়: প্রধানমন্ত্রী

  হাওর বার্তা ডেস্কঃ  আওয়ামী লীগ নেতারা আধুনিক না বা স্মার্ট না, আওয়ামী লীগে শিক্ষিত লোক নেই এমন অনেক অপবাদ দেয়া হয়েছে। কিন্তু যারা নিজেদের স্মার্ট বলে ক্ষমতায় এসেছে, তারা বিস্তারিত..

অবৈধ পাথর উত্তোলন, পরিবেশের বিপর্যয় রোধে ব্যবস্থা নিতে হবে

হাওর বার্তা ডেস্কঃ  পরিবেশগত সংকটাপন্ন এলাকা (ইসিএ) হিসেবে সর্বোচ্চ আদালতের আদেশ গোপন করে ৩ বছর ধরে জাফলংয়ের ডাউকি নদী থেকে পাথর উত্তোলন করছিল প্রভাবশালীরা। কিছুদিন বন্ধ থাকার পর আবারও কৌশল বিস্তারিত..

দেশি পেঁয়াজের ফের মূল্যবৃদ্ধি

হাওর বার্তা ডেস্কঃ গত কয়েক মাস ধরে পেঁয়াজের সংকট ও অসাধু ব্যবসায়ীদের সিন্ডিকেটের কারণে পেঁয়াজের মূল্য প্রতি কেজি প্রায় ২৭০ টাকা পর্যন্ত ওঠে। এরপর অবশ্য আমদানি বাড়ায় ও দেশের কিছু বিস্তারিত..

বিয়ের আগের দিন গভীর রাতে কলেজ ছাত্রীর অদ্ভুত কাণ্ড

হাওর বার্তা ডেস্কঃ  রাজধানীর ইডেন মহিলা কলেজের রাষ্ট্রবিজ্ঞান তৃতীয় বর্ষের ছাত্রী মেহের আফরোজ মিতুর (২১) বিয়ে হওয়ার কথা ছিল আজ। কিন্তু নিজের সিদ্ধান্তের বাইরে বিয়ের কারণে গতকাল রাতেই আত্মহত্যা করেছেন বিস্তারিত..

টানা তৃতীয় মেয়াদে সরকার : জাতির কাছে কৃতজ্ঞতা শেখ হাসিনার

হাওর বার্তা ডেস্কঃ টানা তৃতীয়বারের মতো আওয়ামী লীগ নেতৃত্বাধীন জোটকে সরকার গঠনের সুযোগ দেয়ার জন্য জনগণের কাছে কৃতজ্ঞতা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেছেন, দেশের জনগণ আমাদের ২০১৮ সালের ভোটে বিস্তারিত..

তীব্র শীতে নষ্ট হচ্ছে বোরো বীজতলা

হাওর বার্তা ডেস্কঃ  তীব্র শীত আর ঘন কুয়াশার কারণে নষ্ট হয়ে যাচ্ছে ইরি বোরো মৌসুমের বীজতলা। কাজে আসছে না কোনো ওষুধ কিংবা কৃষি বিভাগের পরামর্শ। ইতোমধ্যে আগে বোনা বীজতলা হলুদ বিস্তারিত..

অনলাইনে মুক্তি পেল সৃজিতের ‘গুমনামি

হাওর বার্তা ডেস্কঃ নেতাজি সুভাষ চন্দ্র বসু হারিয়ে যান ১৯৪৫ সালে। তারপর থেকে তার আর খোঁজ মেলেনি তার। কখনও জাপানে বিমান দুর্ঘটনায় তার মৃত্যুর কথা বলা হয়, কখনও বলা হয় বিস্তারিত..