রোজার আগেই ২ লাখ টন পেঁয়াজ আমদানি

হাওর বার্তা ডেস্কঃ  নিত্যপণ্যের বাজার নিয়ন্ত্রণে রাখতে আসন্ন রমজানের আগেই চারটি প্রতিষ্ঠানের মাধ্যমে দুই লাখ টন পেঁয়াজ আমদানি করা হবে বলে জানিয়েছেন বাণিজ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও বিস্তারিত..

যে কারণে জুমআর নামাজ পরিত্যাগ করা যাবে না

হাওর বার্তা ডেস্কঃ  মুমিন মুসলমানের জন্য জুমআ নামাজ বিশেষ ইবাদত। জুমআর দিন ও জুমআর নামাজের মাধ্যমে আল্লাহ তাআলা বান্দাকে বিশেষ নেয়ামত ও অনুগ্রহ দান করেন। যে নেয়ামত ও অনুগ্রহে বান্দার বিস্তারিত..

রাজধানীতে তিন দিনব্যাপী সবজি মেলা শুরু হচ্ছে আগামী কাল

হাওর বার্তা ডেস্কঃ  রাজধানীর ফার্মগেটস্থ কেআইবি চত্বরে পঞ্চমবারের মতো ‘জাতীয় সবজি মেলা ২০২০’ এর আয়োজন করা হয়েছে। শুক্রবার (৩ জানুয়ারি) বিকাল সাড়ে ৩টায় কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক এ মেলার বিস্তারিত..

ঢাকায় বিএনপির কাউন্সিলর প্রার্থী গ্রেফতার

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে ৩২ নং ওয়ার্ডে বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী তাজউদ্দিন আহমেদ তাজুকে গ্রেফতার করেছে পুলিশ। তাজউদ্দিন আহমেদ তাজু বংশাল থানা বিএনপির সভাপতি। বৃহস্পতিবার বিকাল সোয়া বিস্তারিত..

রাজনীতি থেকে বিদায় নিলে যা করতে চান শিক্ষামন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ রাজনীতি থেকে বিদায় নিলে কোন শিল্পীর কাছে গিয়ে চিত্রকর্মের ওপর দীক্ষা নিতে চান শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। কূটনীতিক পেশায় নিয়োজিত চিত্রকর আবিদা হোসেন ও জামাল হোসেন দম্পতির বিস্তারিত..

আসছে তীব্র শৈত্যপ্রবাহ, সঙ্গে বৃষ্টিও

হাওর বার্তা ডেস্কঃ দু-একদিনের বৃষ্টিসহ মাঝারি ধরনের শৈত্যপ্রবাহ মধ্যে শুরু হবে। একই সঙ্গে চলতি জানুয়ারি মাসেই দেশের ওপর দিয়ে দুটি শৈত্যপ্রবাহ বয়ে যাবে। এছাড়া মাস শেষে আসছে তীব্র শৈত্যপ্রবাহ-এমনটাই জানিয়েছে আবহাওয়া বিস্তারিত..

এবার দাবি আদায়ে রাজপথে পাটকল শ্রমিকদের সন্তানরা

হাওর বার্তা ডেস্কঃ মজুরি কমিশন বাস্তবায়ন ও বকেয়া মজুরি পরিশোধসহ ১১ দফা দাবিতে পঞ্চম দিনের মতো পাটকল শ্রমিকদের আমরণ অনশন চলছে। টানা অনশনে অসুস্থ হয়ে পড়ছেন শ্রমিকরা। এতেও কোনো সমাধান বিস্তারিত..

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচন তাপস-ইশরাকসহ সব প্রার্থীর মনোনয়ন বৈধ

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনে আওয়ামী লীগের শেখ ফজলে নূর তাপস ও বিএনপির ইশরাক হোসেনসহ সাত প্রার্থীকেই বৈধ ঘোষণা করেছে নির্বাচন কমিশন (ইসি)। মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ের পর বিস্তারিত..

চট্টগ্রামে গুদামে আগুন, নিহত ১

হাওর বার্তা ডেস্কঃ  নগরীর পতেঙ্গা থানার কাটগড় এলাকায় দুটি শিপিং স্টোরে অগ্নিকা-ের ঘটনায় এক যুবকের মৃত্যু হয়েছে। বুধবার গভীর রাতে এ অগ্নিকা-ের ঘটনা ঘটে। অগ্নিদগ্ধ হয়ে নিহত মো. জাবেদ (১৮) বিস্তারিত..

রোলেক্সের সবচেয়ে দামি ঘড়ি রোনালদোর হাতে

হাওর বার্তা ডেস্কঃ  ক্রিস্টিয়ানো রোনালদো বিশ্বের অন্যতম সেরা ফুটবল তারকা। এমন তারকাদের পোশাক, ফ্যাশন প্রভাবিত করে বিশ্ব জুড়ে তাদের কোটি ভক্তকে। যে কারণে তাদের সবকিছুর প্রতি থাকে ভক্তদের ব্যাপক কৌতূহল। বিস্তারিত..