শিশু বিশেষজ্ঞ নেই বাগেরহাট সদর হাসপাতালে

হাওর বার্তা ডেস্কঃ দিন যত যাচ্ছে শীতের প্রকোপ বাড়ছে বাগেরহাটে। আর প্রবল শীতে শ্বাসকষ্টজনিত বিভিন্ন রোগও বৃদ্ধি পাচ্ছে। এসব রোগে আক্রান্ত হয়ে শিশু ও বৃদ্ধরা বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি হচ্ছেন। বিস্তারিত..

দক্ষিণে ইশরাক, উত্তরে বিএনপির প্রার্থী তাবিথ

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা উত্তর সিটি করপোরশনের জন্য তাবিথ আউয়াল মিন্টু এবং দক্ষিণের জন্য সদ্য প্রয়াত ঢাকা সিটি  করপোরেশনের সাবেক মেয়র সাদেক হোসেন খোকার ছেলে প্রোকৌশলী ইশরাক হোসেন দলীয় মনোনয়ন বিস্তারিত..

ফেসবুকে পোস্ট: ডাকসু ভিপি নুরের বিরুদ্ধে ছাত্রলীগ নেতার মামলা

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) ভিপি নুরুল হক নুর ও কোটা সংস্কার আন্দোলনের নেতা মুহাম্মদ রাশেদ খানের বিরুদ্ধে মামলা করা হয়েছে। ফেসবুকে মানহানিকর তথ্য প্রচার করার বিস্তারিত..

বঙ্গবন্ধু কন্যা আমাদের স্বপ্ন দেখিয়েছেন : দীপু মনি

হাওর বার্তা ডেস্কঃ শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, এখন আর আমরা স্বল্পোন্নত দেশ নই, আমরা এখন উন্নয়নশীল দেশ। বঙ্গবন্ধু কন্যা আমাদের যে স্বপ্ন দেখিয়েছেন, ২০৪১ সালে আমরা উন্নত ও সমৃদ্ধশীল বিস্তারিত..

অনিয়ম করলেএমপিদের মন্ত্রী- বিমানে চড়া বন্ধ, সর্তক করলেন প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ অনিয়ম করলে মন্ত্রী ও সংসদ সদস্যসহ অন্যান্য কর্মকর্তাদের বিমানে চড়াই বন্ধ হয়ে যাবে বলে সর্তক করে দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার সকালে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নতুন বিস্তারিত..

ডায়াবেটিসের শত্রু যে পাতা

হাওর বার্তা ডেস্কঃ ডায়াবেটিস হলে শরীরে ইনসুলিন হরমোনের নিঃসরণ কমে যায়। ফলে দেহের কোষে গ্লুকোজ পৌঁছাতে পারে না। ফলে রক্তে গ্লুকোজের পরিমাণ বেড়ে যায়। অতিরিক্ত শর্করাযুক্ত খাবার ডায়াবেটিসের জন্য যেমন বিস্তারিত..

২ মেয়েসহ নিহত ব্যাংক কর্মকর্তার স্ত্রী-ছেলের অবস্থা সংকটাপন্ন

হাওর বার্তা ডেস্কঃ আনন্দভ্রমণ শেষে সপরিবারে ঢাকায় ফেরার পথে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় দুই শিশুকন্যাসহ নিহত বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচালক সাইফুজ্জামান মন্টুর আহত স্ত্রী ও শিশুসন্তানের অবস্থাও আশংকাজনক। চট্টগ্রাম মেডিকেল কলেজ বিস্তারিত..

সেবার পাশাপাশি লাভের বিষয়টাও দেখতে হবে: প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বিমানে যাত্রী সেবার পাশাপাশি লাভের বিষয়টাও দেখতে হবে। টিকিট নেই, বিমান খালি যায়, এ অবস্থা যেন না চলে। এছাড়া বিমানে যাত্রীরা যাতে হয়রানি বিস্তারিত..

ভারতের আরএসএস কে নাৎসি বাহিনীর সঙ্গে তুলনা ইমরানের

হাওর বার্তা ডেস্কঃ ভারতের রাষ্ট্রীয় স্বয়ংসেবক সংঘকে (আরএসএস) দ্বিতীয় বিশ্বযুদ্ধের সময় গঠিত জার্মানের নাৎসি বাহিনীর সঙ্গে তুলনা করলেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান। শনিবার এক টুইট বার্তায় উর্দুতে তিনি জানান, এখনই বিস্তারিত..

তথ্য প্রবাহের অবাধ সময় অতিবাহিত করছে দেশ: স্পিকার ড. শিরীন শারমিন

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ এখন তথ্য প্রবাহের অবাধ সময় অতিবাহিত করছে মন্তব্য করে জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী মুক্তিযুদ্ধের চেতনা সমুন্নত রাখতে দেশের টেলিভিশন চ্যানেলগুলোর প্রতি আহবান জানিয়েছেন। বিস্তারিত..