যুক্তরাষ্ট্রের সাইবার ইঞ্জিনিয়ার বাংলাদেশের মর্তুজা

হাওর বার্তা ডেস্কঃ যুক্তরাষ্ট্রের ইউনাইটেড এয়ারলাইন্সের সিনিয়র সাইবার সিকিউরিটি অটোমেশন ইঞ্জিনিয়ার হিসেবে কাজ করছেন বাংলাদেশে বেড়ে ওঠা মর্তুজা আজম। ইউনাইটেড এয়ারলাইন্সের সাইবার সিকিউরিটির প্রায় সব প্রযুক্তিকে এক প্ল্যাটফর্মে এনে অটোমেটিক্যালি বিস্তারিত..

আগামী জানুয়ারি মাসের মধ্যে মুক্তিযোদ্ধাদের তালিকা

হাওর বার্তা ডেস্কঃ আগামী জানুয়ারি মাসের মধ্যে মুক্তিযোদ্ধাদের নামের তালিকা প্রকাশ করা হবে বলে জানিয়েছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এমপি। তিনি বলেন, এরপর তা সংশোধনের জন্য দুই বিস্তারিত..

সেরা তথ্যপ্রযুক্তি সেবাদাতা কোম্পানির স্বীকৃতি পেল জেনেক্স

হাওর বার্তা ডেস্কঃ দেশের তথ্য ও প্রযুক্তি খাতে অবদানের জন্য মর্যাদাপূর্ণ ‘দ্য ডেইলি স্টার আইসিটি অ্যাওয়ার্ড-২০১৯’ পেয়েছে শীর্ষস্থানীয় প্রযুক্তি প্রতিষ্ঠান জেনেক্স ইনফোসিস। ‘আইসিটি সলিউশনস প্রোভাইডার অব দ্য ইয়ার-২০১৯’ ক্যাটাগরিতে জেনেক্সকে বিস্তারিত..

হাওরের উপর দিয়ে ১২ কিমি উড়াল সড়ক নির্মাণ হবে পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান

হাওর বার্তা ডেস্কঃ হাওরের উপর দিয়ে ১২ কিলোমিটির উড়াল সড়ক নির্মাণ করা হবে বলে জানিয়েছেন পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান। বৃহস্পতিবার দুপুরে সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির নবনির্মিত কার্যালয় উদ্বোধন উপলক্ষে আলোচনা সভায় প্রধান বিস্তারিত..

বিএনপির ইশরাক রিপন তাবিথের মনোনয়ন সংগ্রহ

হাওর বার্তা ডেস্কঃ আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনের জন্য বিএনপির হয়ে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনে (ডিএসসিসি) মেয়র পদে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন চেয়ারপারসনের আন্তর্জাতিক বিষয়ক উপদেষ্টা কমিটির সদস্য এবং বিএনপির বিস্তারিত..

যৌথ নৌমহড়ায় অংশ নিচ্ছে রাশিয়া, চীন ও ইরান

হাওর বার্তা ডেস্কঃ যৌথ নৌমহড়ায় অংশ নিতে যাচ্ছে রাশিয়া, চীন ও ইরান। ২৭ ডিসেম্বর শুক্রবার থেকে ভারত মহাসাগর ও ওমান সাগরে চার দিনের এ মহড়া শুরু হবে। বুধবার তেহরানে এক বিস্তারিত..

ঢাকার দুই সিটিতে ইভিএম দিয়েই সুষ্ঠু নির্বাচন সম্ভব: কাদের

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ইভিএম ব্যবহার নিয়ে বিএনপি অপপ্রচার চালাচ্ছে, কিন্তু বিএনপির অভিযোগ সঠিক নয়, কারণ লেটেস্ট টেকনোলজিতে ইভিএম এর ব্যবহারে সুষ্ঠু বিস্তারিত..

বছরের শেষ দিন আমি কোনো শুটিং রাখি না এটি আমাকে দিয়ে সম্ভব না

হাওর বার্তা ডেস্কঃ বছরের শেষ দিন ও প্রথমদিন আমি কোনো শুটিং রাখি না। এ দু’দিন আমি পরিবারের সবার সঙ্গে সময় কাটিয়ে থাকি। এবারো পরিবারের সঙ্গে ঘুরে বেড়ানোর পরিকল্পনা করে  রেখেছি। বিস্তারিত..

দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষায় যেকোনো ত্যাগ স্বীকারের জন্য বিমান বাহিনীকে সর্বদা প্রস্তুত থাকতে হবে

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষায় যেকোনো ত্যাগ স্বীকারের জন্য বিমান বাহিনীকে সর্বদা প্রস্তুত থাকতে হবে। বৃহস্পতিবার যশোরের বিমান বাহিনী একাডেমিতে শীতকালীন রাষ্ট্রপতি কুচকাওয়াজ-২০১৯ বিস্তারিত..

এলিট ক্লাবের সদস্য হচ্ছেন এন্ডারসন

হাওর বার্তা ডেস্কঃ টেস্টে এলিট ক্লাবের সদস্য হতে যাচ্ছেন ইংল্যান্ড পেসার জেমস এন্ডারসন। আজ বৃহস্পতিবার দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সেঞ্চুরিয়নে খেলতে নামলেই ১৫০ টেস্ট খেলা এলিট ক্লাবের সদস্য বনে যাবেন ডান-হাতি বিস্তারিত..