এল ক্লাসিকোর আগে বার্সেলোনাকে রুখে দিলো সোসিয়েদাদ

হাওর বার্তা ডেস্কঃ উয়েফা চ্যাম্পিয়নস লিগে গ্রুপের শেষ ম্যাচে ইন্টার মিলানের মাঠ থেকে ২-১ গোলের জয় নিয়ে ফেরার মাধ্যমে এল ক্লাসিকোর জন্য আত্মবিশ্বাস জমাতে শুরু করেছিলো বার্সা। কিন্তু তাদের পরিকল্পনার বিস্তারিত..

দিনে দুইটি কমলা খেলেই ওজন থাকবে বশে

হাওর বার্তা ডেস্কঃ ওজন কমাতে ফল স্বাস্থের জন্য অনেক উপকারী। বিভিন্ন ফল প্রাকৃতিকভাবে মিষ্টি, ফাইবার, খনিজ এবং ভিটামিন সমৃদ্ধ। যা স্বাস্থ্যের জন্য অত্যন্ত পুষ্টিকর এবং শরীরের মেদ নিয়ন্ত্রক। এর মধ্যে বিস্তারিত..

শীতে রোগবালাই প্রতিকার

হাওর বার্তা ডেস্কঃ কাল থেকে শুরু হচ্ছে পৌষ মাস। ঢাকায় এখনো শীতভাব ততটা অনুভূত না হলেও, গ্রামে এখন বেশ ঠান্ডা। গরমের তুলনায় শীত আরামদায়ক হলেও প্রতিবছর এ সময়ে বেশ কিছু বিস্তারিত..

দেশের জন্য কখন কী প্রয়োজন, ভালোভাবে জানি: প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, দেশের জন্য কখন, কী প্রয়োজন সে সম্পর্কে আমরা ভালোভাবে জানি এবং আমরা সে অনুযায়ী ব্যবস্থা নিচ্ছি। এ জন্য আমরা একটি পেশাদার ও সুপ্রশিক্ষিত বিস্তারিত..

গাজীপু‌রে ফ্যান কারখানায় অগ্নিকাণ্ড, ১০ জনের মৃত্যু

হাওর বার্তা ডেস্কঃ গাজীপু‌র সদর উপজেলার হারিনালে এক‌টি ফ্যান কারখানায় অগ্নিকা‌ণ্ডের ঘটনা ঘ‌টে‌ছে। এতে ১০ জনের মৃত্যু হয়েছে বলে জানা গেছে। রোববার সন্ধ্যায় কেশোর্তা এলাকায় একটি লাক্সারি ফ্যান তৈরির কারখানায় এ বিস্তারিত..

চালের দরে মিলারদের কারসাজি চলছেই আমনেও ভোক্তার স্বস্তি ফেরেনি

হাওর বার্তা ডেস্কঃ খাদ্য মন্ত্রণালয় বলছে, দেশে চালের কোনো ঘাটতি নেই। তবুও খুচরা বাজারে সব ধরনের চাল এক মাসের বেশি সময় ধরে কেজিতে ৪ থেকে সর্বোচ্চ ৬ টাকা বাড়তি দরে বিস্তারিত..

নিজের মুখেই জানালেন রণবীর আমি সন্তান চাই

হাওর বার্তা ডেস্কঃ নিজের স্বপ্নের নায়িকা দীপিকা পাড়ুকোনের বিয়ের পর একবছর কাটিয়ে ফেলেছেন। এবার নিজের সন্তান চাইছেন রণবীর সিং! সম্প্রতি একটি টক শোয়ে এসে দীপিকার সঙ্গে নিজের ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে বিস্তারিত..

জাতীয় অলিম্পিয়াডে তৃতীয় হলেন বেরোবির মজিদুল

হাওর বার্তা ডেস্কঃ সময়টা ছিল ১৩ ডিসেম্বর বিকেল সাড়ে ৪টা। যখন শুনতে পারলাম জাতীয় গণিত অলিম্পিয়াড প্রতিযোগিতা-২০১৯ এ আমি তৃতীয় হয়েছি। শুনেই অনেক ভালো ভালো লাগা কাজ করে আমার মাঝে। বিস্তারিত..

শীতে স্বাদে পরিপূর্ণ ‘ফুলকপি বাটার মশলা

হাওর বার্তা ডেস্কঃ শীতের সবজি ফুলকপি সবারই খুব পছন্দের। এখনই সময় ফুলকপির নানা পদ খাওয়ার। তাই আজ শিখে নিন ফুলকপির নতুন একটি রেসিপি। যা খেতে খুবই সুস্বাদু। তৈরি করারও নেই বিস্তারিত..

কোনো ধারণে জিনিস আগুনে পুড়লে কালো রং করে কেন

হাওর বার্তা ডেস্কঃ জলন্ত আগুনে কিছু পুড়লেই তা কালো হয়ে যায়! যা কিছুই আগুনে পোড়ানো হোক কাঠ, প্লাস্টিক, কাপড়, কাগজের টুকরো বা কোনো প্রাণীর চামড়া প্রায় সবকিছুই তাদের আসল রং বিস্তারিত..