এক বছরের মধ্যেই ছাতক- সুনামগঞ্জ রেল যোগাযোগ চালু হবে: পরিকল্পনামন্ত্রী

  হাওর বার্তা ডেস্কঃ  আগামী এক বছরের মধ্যেই ছাতক থেকে সুনামগঞ্জ রেল যোগাযোগ চালু হবে বলে জানিয়েছেন পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান। বৃহস্পতিবার বিকালে সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়ের মাঠে সুনামগঞ্জ চেম্বার অব বিস্তারিত..

নির্বাচনী এলাকায় হঠাৎ বাবলার ‘মিছিল-গণসংযোগ

হাওর  বার্তা ডেস্কঃ ঢাকা-৪ আসনের জাতীয় পার্টির (জাপা) দলীয় সংসদ সদস্য সৈয়দ আবু হোসেন বাবলার নির্বাচনী এলাকায় ‘মৌন মিছিল’ ও ‘গণসংযোগ’ করেছেন তার নেতাকর্মীরা। এ কর্মসূচির একটি অংশে বাবলাই নেতৃত্ব বিস্তারিত..

কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন

হাওর বার্তা ডেস্কঃ কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে মো. জাফর আলী সভাপতি ও আমান উদ্দিন আহমেদ মঞ্জু সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। বৃহস্পতিবার শহরের শেখ রাসেল মিলনায়তনে সম্মেলনের ২য় অধিবেশনে বিস্তারিত..

হঠাৎ কমেছে পেঁয়াজের দাম

হাওর বার্তা ডেস্কঃ চুয়াডাঙ্গায় একদিনের ব্যবধানে হঠাৎ কমেছে পেঁয়াজের দাম। আজ পেঁয়াজের দাম কমে পাইকারি বাজারে বিক্রি হচ্ছে ৬০ টাকা দরে। দাম কম হওয়ায় পেঁয়াজের বাজারে ক্রেতাদেরাও ভিড় লক্ষ্য করা বিস্তারিত..

সালমান খান বিকল্প পদ্ধতিতে বাবা হচ্ছেন

হাওর বার্তা ডেস্কঃ সারোগেসির মাধ্যমেই বাবা হচ্ছেন বলিউড ভাইজান খ্যাত সালমান খান। সম্প্রতি এমন গুঞ্জনই শুরু হয় বিভিন্ন মহলে৷ এ বিষয়ে সালমান খানকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, এ মুহূর্তে বিস্তারিত..

মোহাম্মদপুর ঢাকা ফুড চেইন ব্র্যান্ড কিউ বিস্ট্রো

হাওর বার্তা ডেস্কঃ ফাস্ট ফুড চেইন ব্র্যান্ড ‘কিউ-বিস্ট্রো’ ঢাকা মহানগরীতে নতুন আরও একটি আউটলেট উদ্বোধন করেছে। বিশিষ্ট অভিনেতা ও ব্যাংকার আজম খান রাজধানীর মোহাম্মাদপুরস্থ নুরজাহান রোডে নতুন এ শাখাটি আনুষ্ঠানিকভাবে বিস্তারিত..

দুর্নীতির জন্য সব অর্জন ম্লান হয়

হাওর বার্তা ডেস্কঃ দুর্নীতির জন্য সব অর্জন ম্লান হয় মন্তব্য করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, জনগণের জন্য আমাদের কাজ করতে হবে। প্রতিটি কর্মচারীকে চিন্তা করতে হবে, কতটুকু সেবা আমি দিতে বিস্তারিত..

আপন জুয়েলার্সের মালিকের পুত্রবধূ পিয়াসার জামিন

হাওর বার্তা ডেস্কঃ চাঁদা দাবির অভিযোগে দায়ের করা মামলায় বনানী রেইনট্রি হোটেলে দুই শিক্ষার্থী ধর্ষণ মামলার প্রধান আসামি সাফাত আহমেদের স্ত্রী ফারিয়া মাহবুব পিয়াসাকে জামিন দেওয়া হয়েছে। গতকাল বুধবার ঢাকার বিস্তারিত..

জামিন পেলেন না খালেদা জিয়া

হাওর বার্তা ডেস্কঃ জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জামিন আবেদন খারিজ করেছেন আদালত। শুনানি শেষে আজ বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) দুপুরে তাঁর জামিন আবেদন খারিজ করেন প্রধান বিস্তারিত..

এখানে পাখির বৃষ্টি হয় নাকি

হাওর বার্তা ডেস্কঃ শত শত পাখি রাস্তায় মৃত অবস্থায় পড়ে রয়েছে। দেখলে মনে হবে এখানে পাখির বৃষ্টি হয়েছে, মৃত পাখিদের বৃষ্টি! যেন সবগুলো প্রাণ হারিয়ে আকাশ থেকে বৃষ্টির বড়সর ফোঁটার বিস্তারিত..