সচিবালয় এলাকায় হর্ন বাজালে ১ মাসের কারাদণ্ড

হাওর বার্তা ডেস্কঃ সরকার সচিবালয়ের চারপাশের এলাকাকে হর্নবিহীন এলাকা হিসেবে ঘোষণা করেছে। আগামী ১৭ ডিসেম্বর থেকে এই আদেশ কার্যকর হবে। ১৭ ডিসেম্বর থেকে সচিবালয়ের চারপাশ অর্থাৎ জিরো পয়েন্ট, পল্টন মোড় বিস্তারিত..

মরা গাঙে আর কখনো জোয়ার আসবে না

হাওর বার্তা ডেস্কঃ বিএনপির নেতৃত্বের সমালোচনা করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি এখন মরা গাঙে পরিণত হয়েছে। স্রোতহীন এই গাঙে আর বিস্তারিত..

কিশোরগঞ্জ মহিলা আ’লীগের সভাপতি দিলারা, সাধারণ সম্পাদক বিলকিস

হাওর বার্তা ডেস্কঃ ২৫ বছর পর অনুষ্ঠিত হলো কিশোরগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের সম্মেলন। আজ রোববার দুপুরে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে উৎসবমুখর পরিবেশে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। জাতীয় পতাকা উত্তোলন বিস্তারিত..

বাংলাদেশ প্রিমিয়ার লিগের শুভ উদ্বোধন ঘোষণা করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ প্রিমিয়ার লিগের শুভ উদ্বোধন ঘোষণা করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সন্ধ্যা ৬.৫০ মিনিটে বঙ্গবন্ধু বিপিএলের শুভ উদ্বোধন ঘোষণা করেন শেখ হাসিনা। মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের গ্র্যান্ড বিস্তারিত..

চলে এসেছে শীত এসময় ত্বকের চাই বাড়তি যত্ন

হাওর বার্তা ডেস্কঃ চলে এসেছে শীত। এ সময় ত্বকের চাই বাড়তি যত্ন। আমরা সাধারণত নারীদের ত্বকের যত্নের কথা বলে থাকি। তবে নারীদের পাশাপাশি পুরুষেরও ত্বকের যত্নের প্রয়োজন। শীতকালে শুষ্ক ও বিস্তারিত..

সিরিয়ায় বিমান হামলায় নিহত ২০

হাওর বার্তা ডেস্কঃ  সিরিয়ার ইদলিব প্রদেশে বিদ্রোহী নিয়ন্ত্রিত এলাকায় বিমান হামলায় ৮ শিশুসহ অন্তত ২০ জন নিহত হয়েছেন। স্থানীয় সময় শনিবার সিরিয়ার সরকারি বাহিনী ও রাশিয়ার বাহিনী বিমান হামলাগুলো চালিয়েছে বিস্তারিত..

বঙ্গবন্ধুর জন্ম না হলে আমরা স্বাধীন বাংলাদেশ পেতাম না

হাওর বার্তা ডেস্কঃ গৃহায়ণ ও গনপূর্ত মন্ত্রী শ.ম রেজাউল করিম বলেছেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে আমরা স্বাধীন বাংলাদেশ পেতাম না। তিনি নিজের জীবন বিসর্জন দিয়ে এ দেশ স্বাধীন করেছেন। কিন্তু বিস্তারিত..

রোহিঙ্গা ক্যাম্পে ডাকাতদের গোলাগুলিতে একজন নিহত

হাওর বার্তা ডেস্কঃ টেকনাফের নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্পে ডাকাত দলের আকস্মিক হামলা এবং এলোপাতাড়ি গুলিবর্ষণে অজ্ঞাত এক ব্যক্তি নিহত হয়েছেন। এতে এক কিশোরসহ দুই রোহিঙ্গা গুলিবিদ্ধ হয়েছেন। শনিবার দিনগত রাতে ক্যাম্পের বিস্তারিত..

কাজী নজরুল ইসলাম ছিলেন যুগ প্রবর্তক কবি

হাওর বার্তা ডেস্কঃ খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, কাজী নজরুল ইসলাম ছিলেন বাংলা সাহিত্যে এক যুগ প্রবর্তক কবি। সাম্রাজ্যবাদ, সাম্প্রদায়িকতা ও পরাধীনতার বিরুদ্ধে নজরুলের অগ্নিমন্ত্র বাঙালি জাতির চিত্তে প্রেরণা ও বিস্তারিত..

কাভার গাইলেন আঁখি আলমগীর

হাওর বার্তা ডেস্কঃ ছোটবেলায় যখন গানটা শুনি, তখনই আমার হৃদয় ছুঁয়ে যায়। এ গানটি গেয়েছেন সবার প্রিয় হাসান আবিদুর রেজা জুয়েল, সুর করেছেন সবার শ্রদ্ধার আইয়ুব বাচ্চু। আরও একটি বিষয় বিস্তারিত..