শোবিজ জগতে অল্প সময়ে অবস্হান তৈরি করেছেন মডেলিং লিয়ানা লিয়া

হাওর বার্তা ডেস্কঃ শোবিজ জগতে যে ক’জন মডেল অল্প সময়ে নিজ অবস্হান তৈরি করতে পেরেছেন তার মধ্যে অন্যতম লিয়ানা লিয়া। মডেলিং দিয়ে যাত্রা শুরু করলেও নাটক,বিজ্ঞাপন, মিউজিক ভিডিওতে সরব হয়ে বিস্তারিত..

বিশ্বের সবচেয়ে ধনী ক্লাব হতে চলেছে ম্যানসিটি

হাওর বার্তা ডেস্কঃ ফুটবল বিশ্বে অন্যতম ধনী ক্লাব হতে চলেছে ইংলিশ প্রিমিয়ার লিগের দল ম্যানচেস্টার সিটি। ক্লাবের পক্ষ থেকে নতুন বিনিয়োগের কথা নিশ্চিত করা হয়েছে। জানা গেছে, মার্কিন যুক্তরাষ্ট্রের নামি বিস্তারিত..

পেঁয়াজ রপ্তানি বন্ধ করে ভারত আমাদের ধোঁকা দিয়েছে: বাণিজ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ পেঁয়াজ রপ্তানি বন্ধ করে ভারত বাংলাদেশকে ধোঁকা দিয়েছে বলে মন্তব্য করেছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি। তিনি বলেন, যেহেতু ভারত থেকে আমরা পেঁয়াজ আমদানি করে আসছিলাম তাই বিকল্প চিন্তা বিস্তারিত..

সোম ও বৃহস্পতি এই দু দিন রোজা রাখার ফজিলত

হাওর বার্তা ডেস্কঃ প্রিয় নবী রাসূলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম সপ্তাহের দু’টি দিন সোমবার ও বৃহস্পতিবারে রোজা রাখতেন।এ ব্যাপারে তিনি (সা.) বলেছেন, ‘সোমবার ও বৃহস্পতিবার দিন দু’টি এমন, যে দিন দু’টিতে বান্দার আমলসমূহ বিস্তারিত..

মহানগর দক্ষিণে চমক কমিটি দিতে যাচ্ছে আওয়ামী লীগ

হাওর বার্তা ডেস্কঃ সাংগঠনিক গুরুত্ব বিবেচনায় দলের সবচেয়ে গুরুত্বপূর্ণ শাখা ঢাকা মহানগরের নেতৃত্ব বাছাইয়ে গতানুগতিক ধারা থেকে বের হয়ে চমকপূর্ণ কমিটি দিতে যাচ্ছে আওয়ামী লীগ। এক্ষেত্রে প্রবীণের অভিজ্ঞতার সঙ্গে মিলন ঘটছে বিস্তারিত..

সুস্থ থাকতে ‘বাঁশ’ খান

হাওর বার্তা ডেস্কঃ প্রচলিত জনপ্রিয় ধারার একটি শব্দ ‘বাঁশ’। একে অপরকে ক্ষতি করার ক্ষেত্রে অথবা উপহাস করার ছলে ‘বাঁশ’ শব্দটি বলে থাকেন। অথচ আমাদের দেশের পাহাড়ি অঞ্চলে বাঁশ খুবই সুস্বাদু বিস্তারিত..

ল্যাপটপ ক্রয়ে প্রাথমিক শিক্ষা অধিদফতরের টেন্ডারে অযৌক্তিক শর্ত

হাওর বার্তা ডেস্কঃ বিশেষ সিন্ডিকেটকে’ কার্যাদেশ দিতে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের জন্য ২৬ হাজার ইউনিট ল্যাপটপ, স্পিকার ও মাল্টিমিডিয়া প্রজেক্টের টেন্ডার ডক্যুমেন্টে বিশেষ শর্ত জুড়ে দিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা অধিদফতর। এক্ষেত্রে আইটি বিস্তারিত..

যেখানে নৌকা ডুবেছিল ঈসা খাঁ’র

হাওর বার্তা ডেস্কঃ ঈসা খান। বাংলার প্রাচীন ইতিহাসে বারো ভূঁইয়াদের নেতা। ১৫২৯ সালে জন্ম এই বীরের মৃত্যু ১৫৯৯ সালে। মূলত ছিলেন ভাটি অঞ্চলের শাসক। সেই লৌহমানব ঈসা খান অপূর্ব সুন্দরী বিস্তারিত..

যুবলীগের শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে চ্যালেঞ্জ হচ্ছে শুদ্ধি অভিযানকে সফল করতে হবে: শেখ পরশ

হাওর বার্তা ডেস্কঃ  যুবলীগের নেতাকর্মীদের উদ্দেশে সংগঠনের নবনির্বাচিত চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেছেন, আমাদের জন্য এখন নতুন চ্যালেঞ্জ হচ্ছে শুদ্ধি অভিযান। এই অভিযানকে আমাদের সফল করতে হবে। যুবলীগের ত্যাগী বিস্তারিত..

৯ ডিসেম্বর ফাতেহা-ই-ইয়াজদাহম

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশের আকাশে আজ কোথাও ১৪৪১ হিজরি সনের রবিউস সানি মাসের চাঁদ দেখা যায়নি। ফলে আগামীকাল ২৮ নভেম্বর বৃহস্পতিবার রবিউল আউয়াল মাস ৩০ দিন পূর্ণ হবে এবং আগামী বিস্তারিত..