বিবাহিত পুরুষকে বিয়ে করবেন না অভিনেত্রী অপু বিশ্বাস

হাওর বার্তা ডেস্কঃ ঢালিউড কুইন খ্যাত অভিনেত্রী অপু বিশ্বাস। ২০০৮ সালে ভালোবেসে গোপনে বিয়ে করেছিলেন শাকিব খান ও অপু বিশ্বাস। দীর্ঘ আট বছর গোপনে সংসার করার পর অপুর কোলজুড়ে আসে বিস্তারিত..

অবশেষে টাইম স্কেলের বেসরকারি শিক্ষকরা পাচ্ছেন উচ্চতর গ্রেড

হাওর বার্তা ডেস্কঃ অবশেষে টাইম স্কেলের বদলে বেসরকারি স্কুল-কলেজ ও মাদরাসার শিক্ষকদের উচ্চতর গ্রেড দেয়ার সিদ্ধান্ত নিয়েছে শিক্ষা মন্ত্রণালয়। রোববার মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ড. মো. গোলাম ফারুকের বিস্তারিত..

আমি রাজনীতি করতে আসছি , কাদা ছোঁড়াছুড়ি করতে না

হাওর বার্তা ডেস্কঃ আমি রাজনীতি করি আমি কাদা ছোঁড়াছুড়ি করছি না। রাজনীতি করতে গেলে শতভাগ মানুষের সমর্থন পাওয়া যায় না। অনেক সময় বাইরের মানুষও আমার জন্য জীবন দেবে, আবার খুব বিস্তারিত..

ঢাকা মহানগর আওয়ামী লীগের দৌড়ঝাপ শুরু করেছেন পদ প্রত্যাশীরা

হাওর বার্তা ডেস্কঃ সাংগঠনিক কার্যক্রম আরো জোরদার ও গতিশীল করার লক্ষ্যে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের তারিখ চূড়ান্ত হয়েছে। আগামী ৩০ নভেম্বর রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে কেন্দ্রীয় আওয়ামী বিস্তারিত..

গণভবনে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানালেন যুবলীগের নবনির্বাচিতরা

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছে যুবলীগের নবনির্বাচিত নেতৃত্ব। রোববার (২৪ নভেম্বর) প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে যুবলীগের নবনির্বাচিত চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও বিস্তারিত..

প্রেমিকা নিয়ে ১ দিনের সফরে ঢাকায় আসছেন দেব

হাওর বার্তা ডেস্কঃ সাফটা চুক্তির মাধ্যমে আগামী ২৯ নভেম্বর বাংলাদেশে মুক্তি পেতে যাচ্ছে কলকাতার সিনেমা ‘পাসওয়ার্ড’। সিনেমাটির প্রচারণায় ২৬ তারিখ সকালের একটি ফ্লাইটে ঢাকায় আসছেন সিনেমার নায়ক দেব, নায়িকা রুক্মিণী বিস্তারিত..

ফরিদপুর মেডিকেল কলেজে প্রায় ২০০ গাছ লাগাতে খরচ ১১ কোটি টাকা

হাওর বার্তা ডেস্কঃ  ফরিদপুর মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. এস এম খবীরুল ইসলামের বিরুদ্ধে ব্যাপক দুর্নীতি ও অনিয়মের অভিযোগ উঠেছে। কলেজে বৃক্ষ রোপন প্রকল্পে প্রায় ১১ কোটি টাকা আত্মসাৎ করেছেন বিস্তারিত..

বোয়ালখালীতে লোকালয়ে হাতির আক্রমণে তিনজন নিহত

হাওর বার্তা ডেস্কঃ চট্টগ্রাম, ২৪ নভেম্বর, ২০১৯ (বাসস) : চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার লোকালয়ে বন্য হাতির আক্রমণে তিনজন গ্রামবাসী নিহত হয়েছেন। আজ সকাল সাড়ে ৫টা থেকে ৭টার মধ্যে উপজেলার কধুরখীল, সৈয়দনগর বিস্তারিত..

রাসূলুল্লাহ (সা.) এর কাছে জিবরাইল (আ.) এর চার প্রশ্ন

হাওর বার্তা ডেস্কঃ ফেরেশতাদের প্রধান হজরত জিবরাইল (আ.)। তিনি নবী-রাসূলদের কাছে অহি প্রেরণের দায়িত্ব পালন করেন। তাঁর উপাধি হলো, রুহুল আমিন তথা বিশ্বস্ত আত্মা। তিনি হলেন আকাশের আমিন। জমিনের আমিন বিস্তারিত..

মানবদেহে বহিরাঙ্গের একটি বিশেষ স্থান নাভির কাজ কী

হাওর বার্তা ডেস্কঃ শরীরের নানান সমস্যা দূর করতে আমাদের কতই না ওষুধের সাহায্য নিতে হয়। এ ছাড়াও যারা সুস্থ থাকতে চেষ্টা করেন, তারা যোগ ব্যায়াম, নিয়মিত হাঁটাহাঁটি ইত্যাদি করেই থাকেন। কিন্তু আমরা বিস্তারিত..