দিয়াবাড়ির দৃষ্টিনন্দন লাল মুনিয়া

হাওর বার্তা ডেস্কঃ  মিরপুর মাজার রোডের বাঁ পাশ দিয়ে বেড়িবাঁধ ধরে প্রায় পাঁচ কিলোমিটার দূরে উত্তরা ১৬ নম্বর সেক্টরে দিয়াবাড়ি। বিশাল এলাকাজুড়ে দিয়াবাড়ি রাজউক প্লট। শরৎকালে এক নয়নাভিরাম দৃশ্য দেখা বিস্তারিত..

বেসরকারি শিক্ষক থেকে যেভাব রাজনীতিতে পরশ

হাওর বার্তা ডেস্কঃ রাজনীতির কাছে থেকেও রাজনীতি থেকে দূরে থাকা শেখ ফজলে শামস পরশ অবেশেষে রাজনীতিতে আসলেন। এমন সময়ে তিনি যুবলীগের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব নিলেন, যখন তার বাবা শেখ ফজলুল বিস্তারিত..

মিঠামইনের হাসানপুর সেতু উদ্বোধন করলেন এমপি তৌফিক

হাওর বার্তা ডেস্কঃ  কিশোরগঞ্জ -করিমগঞ্জ-চামড়াঘাট-মিঠামইন সড়কে নির্মিত ১৫৬.৭২ মিটার দীর্ঘ হাসানপুর সেতুর উদ্বোধন করলেন কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য রেজওয়ান আহাম্মদ বিস্তারিত..

দৃষ্টিনন্দন হাসানপুর ব্রীজের উদ্বোধন,

হাওর বার্তা ডেস্কঃ শুকনো মৌসুমে করিমগঞ্জের চামড়াঘাট ও বালিখলা হয়ে চং-নোয়াগাঁও থেকে মিঠামইন সড়কে প্রতিদিন শত শত মানুষ মোটর সাইকেল ও অন্যান্য যানবাহনে চলাচল করেন। কিন্তু গোপদিঘী ইউনিয়নের হাসানপুর গ্রামের বিস্তারিত..

শীতকালে আশ্রয় নেওয়া অতিথি পাখি আমাদের মেহমান

হাওর বার্তা ডেস্কঃ অতিথি পাখি বলতে সাধারণত একটি নির্দিষ্ট ঋতুতে এক স্থান হতে অন্য স্থানে আশ্রয় নেওয়া পাখিদের বোঝায়। এটি সাধারণত শীত ঋতুতেই হয়ে থাকে। পৃথিবীর নানা প্রান্তের পাখিরা বসবাসের বিস্তারিত..

মাটির নিচে নয়, গাছের ডগায় হয় মিসরীয় পেঁয়াজ

হাওর বার্তা ডেস্কঃ মাটির নিচে নয়, গাছের ডগায় হয় মিসরীয় পেঁয়াজ! পেঁয়াজ নিয়ে দেশে লণ্ডাকাণ্ড চলছে। কয়েক সপ্তাহের ব্যবধানে ৬/৭ গুন বেশি দামে বিক্রি হচ্ছে বাংলাদেশি সংস্কৃতিতে রান্নার অন্যতম এই বিস্তারিত..

দেশের ইমেজ রক্ষায় বহির্বিশ্বে ইসি

হাওর বার্তা ডেস্কঃ অবৈধভাবে বাংলাদেশি পাসপোর্ট সংগ্রহ করে বিশ্বের বিভিন্ন দেশে বসবাসরত রোহিঙ্গা ও ভিন দেশিদের সংঘটিত অপরাধের দায় নেবে না বাংলাদেশ। পরিসংখ্যান অনুযায়ী, বিভিন্ন দেশে দেড় কোটির মতো বাংলাদেশের বিস্তারিত..

শুধু ‘লার্নার’ নয়, গ্র্যাজুয়েটদের উদ্যোক্তা হিসেবে চাই: ডা. দীপু মনি শিক্ষামন্ত্রী

হাওর বার্তা  ডেস্কঃ শুধুমাত্র ‘লার্নার’ সৃষ্টি করতে চাই না, গ্র্যাজুয়েটদের উদ্যোক্তা হিসেবে তৈরি করতে চাই বলে মন্তব্য করেছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। তিনি বলেন, আমরা গ্র্যাজুয়েটদের উদ্যোক্তা হিসেবে তৈরি করতে বিস্তারিত..

শীতে ডিম খেলে দূরে থাকবে যেসব রোগ

হাওর বার্তা ডেস্কঃ ডিম খেতে নিশ্চয় পছন্দ করেন! পুষ্টিকর সব খাবারের মধ্যে ডিম অন্যতম। শীতে নানা রকম রোগ শরীরে বাসা বাঁধে। তাই সেসব রোগ থেকে মুক্তি পেতে শরীরে পুষ্টির প্রয়োজন। বিস্তারিত..

বিসিক উদ্যোক্তা তৈরিতে কাজ করছে: চেয়ারম্যান

হাওর বার্তা ডেস্কঃ নীলফামারীতে বিভিন্ন প্রতিষ্ঠানের সাথে মতবিনিময় করেছেন ক্ষুদ্র ও কুটির শিল্প কর্পোরেশন (বিসিক) চেয়ারম্যান মোশতাক হাসান। শনিবার সকালে ডিসি অফিসের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক বিস্তারিত..