ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের ১০ থানা কমিটি বিলুপ্ত

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের মেয়াদোত্তীর্ণ ২১টি থানার ১০, ৫টি কলেজের মধ্যে একটি ও একটি মাদরাসা কমিটি বিলুপ্ত ঘোষণা করেছেন সংগঠনটির দায়িত্বপ্রাপ্তরা। সম্মেলনের মাধ্যমে নতুন নেতৃত্ব নিয়ে আসার বিস্তারিত..

চেইন স্মোকারের’এক ব্যক্তির ফুসফুস দেখে অবাক চিকিৎসকদের চোখ কপালে উঠেগেছে

হাওর বার্তা ডেস্কঃ ৩০ বছর ধরে দিনে এক প্যাকেট সিগারেট খাওয়া এক ব্যক্তির ফুসফুস দেখে চোখ কপালে উঠেছে চীনের চিকিৎসকদের। ৫২ বছর বয়সে ওই ব্যক্তি মারা যাওয়ার পর তার পেট বিস্তারিত..

সরকার টেনিসকে যথাযথ খেলাধুলার ওপর গুরুত্ব প্রধানমন্ত্রী শেখ হাসিনা

হাওর বার্তা ডেস্কঃ তরুণ প্রজন্মের শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলার ওপর গুরুত্বারোপ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, তার সরকার ক্রিকেট ও ফুটবলের পাশাপাশি টেনিসসহ অন্যান্য খেলার প্রসারেও সমান গুরুত্ব দিচ্ছে। তিনি বিস্তারিত..

ইডেন টেস্টে প্রধানমন্ত্রীর সফরসঙ্গী মাশরাফি

হাওর বার্তা ডেস্কঃ কলকাতার ইডেন গার্ডেনে ঐতিহাসিক গোলাপি বলের টেস্ট ম্যাচ উদ্বোধন করবেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ২২ নভেম্বর অনুষ্ঠিত হতে যাওয়া এই ম্যাচটি হবে উপমহাদেশের মাটিতে প্রথম দিবারাত্রির টেস্ট বিস্তারিত..

ইবিতে ছাত্রলীগের দুই পক্ষে দফায় আহত ১০কর্মী

হাওর বার্তা ডেস্কঃ ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) শাখা ছাত্রলীগের দুই পক্ষে সংঘর্ষের ঘটনা ঘটেছে। বুধবার সন্ধ্যায় অভ্যন্তরীণ কোন্দলকে কেন্দ্র করে এ সংঘর্ষ বাঁধে। পরে দফায় দফায় সংঘর্ষে ১০ ছাত্রলীগ কর্মী আহত বিস্তারিত..

স্ট্রেট ব্যাংকিং’ সেবা চালু করলো এনআরবি ব্যাংক-এসএসএল ওয়ারলেস

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশে করপোরেট ব্যাংকিং সেবায় নতুন সংযোজন চালু করলো এনআরবি ব্যাংক লিমিটেড। এসএসএল ওয়ারলেস-এর সহযোগিতায় ‘স্ট্রেট ব্যাংকিং’ নামের সেবাটি গ্রাহকদের ব্যাংকিং সেবা আরও সহজ করে তুলবে। এ উপলক্ষে বিস্তারিত..

যা রটে, কিছু সত্য বটে : পরিকল্পনামন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ মানুষ আমাদের নিয়ে হাসাহাসি করে। সরকারের উন্নয়ন প্রকল্পের ক্রয় নিয়ে লজ্জার সব খবর বেরোয়। মাঝে মাঝে অতিরঞ্জিতও হতে পারে। কিন্তু যা রটে, কিছু সত্য বটে। কিছু ঘটনা বিস্তারিত..

রাজধানী সুপার মার্কেটের আগুন নিয়ন্ত্রণে করেন ফায়ার সার্ভিস

হাওর বার্তা ডেস্কঃ  টিকাটুলির রাজধানী সুপার মার্কেটের আগুন নিয়ন্ত্রণে এসেছে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস। বুধবার বিকাল ৫টা ১৫মিনিটে লাগা এ আগুন দেড় ঘণ্টার চেষ্টায় নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিসের ২৫টি ইউনিট। বিস্তারিত..

কলকাতা টেস্টে থাকছেন মাশরাফি

হাওর বার্তা ডেস্কঃ উপমহাদেশে প্রথমবারের মতো হতে যাচ্ছে গোলাপি বলের দিবারাত্রির টেস্ট। এই টেস্টে দেখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফরসঙ্গী হিসেবে কলকাতা যাচ্ছেন ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। দিবারাত্রির টেস্ট উদ্বোধন বিস্তারিত..

তুরস্ক ন্যাটোর মূল অংশীদার জানিয়েছেন জার্মানির পররাষ্ট্রমন্ত্রী হাইকো মাস

হাওর বার্তা ডেস্কঃ তুরস্ক ন্যাটোর মূল অংশীদার বলে জানিয়েছেন জার্মানির পররাষ্ট্রমন্ত্রী হাইকো মাস। তিনি বলেন, তুরস্ক আমাদের স্বার্থের বিষয় যা ন্যাটোতেও মূল অংশীদার, ইউরোপ তার থেকে দূরে সরে যাবে না। বিস্তারিত..