যুবলীগের কর্মকান্ডে প্রধানমন্ত্রীর মন ভেঙে গেছে. চয়ন ইসলাম

হাওর বার্তা ডেস্কঃ যুবলীগের কর্মকান্ডের কারণে আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার মন ভেঙে গেছে বলে মন্তব্য করেছেন সংগঠনের প্রেসিডিয়াম সদস্য চয়ন ইসলাম । তিনি বলেন, আগামী কাউন্সিলে যোগ্য নেতৃত্বের মাধ্যমে বিস্তারিত..

৪ দিনের সফর শেষে আজ দেশে ফিরেছেন রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ নেপালে ৪ দিনের রাষ্ট্রীয় সফর শেষে আজ সন্ধ্যায় দেশে ফিরেছেন। রাষ্ট্রপতি ও তাঁর সফর সঙ্গীদের বহনকারী বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি নিয়মিত উড়োজাহাজ (ফ্লাইট বিস্তারিত..

পেঁয়াজ আমদানির ক্ষেত্রে বাণিজ্য মন্ত্রণালয় যা চাইবে সব দেয়া হবে: অর্থমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল বলেছেন: পেঁয়াজের জন্য বাণিজ্য মন্ত্রণালয় যা চাইবে সব দেয়া হবে। পেঁয়াজ নিয়ে সংকট তৈরি হওয়ার সাথে সাথে পেঁয়াজের উপর ইমপোর্ট ডিউটিও বিস্তারিত..

ঢাকায় আসছেন দেব-রুক্মিণী

হাওর বার্তা ডেস্কঃ ওপার বাংলায় বেশ কিছুদিন আগে মুক্তি পেয়েছে দেব ও রুক্মিণী অভিনীত ‘পাসওয়ার্ড’ ছবিটি। এবার সাফটা চুক্তির আওতায় বাংলাদেশে মুক্তি পাচ্ছে ছবিটি। বাংলাদেশে ‘পাসওয়ার্ড’ আমদানি করে মুক্তি দিচ্ছে বিস্তারিত..

সরকারি ৩ ব্যাংকে নতুন এমডি নিয়োগ

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক (বিডিবিএল), রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক (রাকাব) ও আনসার-ভিডিপি উন্নয়ন ব্যাংকে নতুন ব্যবস্থাপনা পরিচালক (এমডি) নিয়োগ দিয়েছে সরকার। বিডিবিএলে রাকাবের সাবেক এমডি কাজী আলমগীর, রাকাবে বিস্তারিত..

কাজল দেওয়ান শহরের মানুষকে শোনাবো আমার গ্রামের গান

হাওর বার্তা ডেস্কঃ জীবনরে জীবন ছাড়িয়া না যাও মোরে, তুই জীবন ছাড়িয়া গেলে আদর করবে কে আমারে।’ অনেক বছর ধরে এই গান শুনে আসছে কোটি কোটি শ্রোতা। কতো ভেসেছেন চোখের বিস্তারিত..

এরশাদের সাবেক স্ত্রী বিদিশা-এরিককে অবরুদ্ধ করে রাখার অভিযোগ

হাওর বার্তা ডেস্কঃ প্রয়াত রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের সাবেক স্ত্রী বিদিশা এরশাদ ও পুত্র এরিক এরশাদকে অবরুদ্ধ করে রাখার অভিযোগ উঠেছে জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরের (জিএম কাদের) বিরুদ্ধে। বিস্তারিত..

স্বেচ্ছাসেবক লীগের জাতীয় সম্মেলন নেতৃত্ব অগ্রাধিকার পাচ্ছে যা

হাওর বার্তা ডেস্কঃ যুবলীগের মতো ক্যাসিনোকাণ্ডের হালকা ঢেউ লেগেছিল স্বেচ্ছাসেবক লীগেও। সেই ধাক্কায় সংগঠনের সম্মেলন প্রক্রিয়া থেকে ছিটকে গেছেন সংগঠনটির শীর্ষ নেতৃত্ব। শুধু ক্যাসিনো নয়, নেতিবাচক বিভিন্ন কর্মকাণ্ডের অপবাদ আছে বিস্তারিত..

এমপিদের উপজেলা কমিটিতে না রাখতে প্রধানমন্ত্রীর নির্দেশ

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন, বর্তমান আওয়ামী লীগের সংসদ সদস্যরা যাতে উপজেলা পর্যায়ের আওয়ামী লীগ সম্মেলনে সভাপতি-সাধারণ সম্পাদক পদে প্রার্থী না হন। এর পরিবর্তে যেন বিস্তারিত..

২০ লাখ টাকা ফেলে যাওয়া ফেরত দিলেন রিকশাচালক লাল মিয়া

হাওর বার্তা ডেস্কঃ রিকশায় ফেলে যাওয়া ২০ লাখ টাকার ব্যাগ ফিরে পেলেন রাজীব প্রসাদ (৩৫) নামে এক সার ব্যবসায়ী। শুক্রবার সকালে রিকশাচালক লাল মিয়া (৫৫) বগুড়ার নন্দীগ্রাম উপজেলার রনবাঘা বাজারে বিস্তারিত..