বিয়ে করছেন অভিনেত্রী কাজল আগরওয়াল

অভিনেত্রী কাজল আগরওয়াল খুব শীঘ্রই নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন । জল্পনা নয়, অভিনেত্রী নিজেই জানিয়েছেন একথা। কাজল একটি সাক্ষাৎকারে বলেন, “খুব তাড়াতাড়ি বিয়ের পরিকল্পনা করছি আমি।” কিন্তু পাত্র কে? বিস্তারিত..

ওমর ফারুক চৌধুরী কি হারিয়ে গেলেন

হাওর বার্তা ডেস্কঃ ওমর ফারুক চৌধুরীর বাড়িতে সুনসান নীরবতা। ধানমণ্ডির এই বাড়ির সামনের রাস্তাও ফাঁকা। দুই পাশে থাকা চায়ের দোকানগুলোতেও নেই আগের মতো ভিড়। নিরাপত্তা রক্ষাীরাও এখন অনেকটা ঝামেলামুক্ত। লোকজনের বিস্তারিত..

রাজকোটে জিততে পারলেই সিরিজ জিতে যাবে বাংলাদেশঃ অধিনায়ক মাহমুদউল্লাহ

হাওর বার্তা ডেস্কঃ ভারত সফরে যাওয়ার আগে বাংলাদেশ দলের ওপর বয়ে গেছে বিশাল এক ঝড়। যে ঝড়ে লণ্ডভণ্ড হওয়ার জোগাড় পুরো বাংলাদেশ দল। সাকিব-তামিমকে ছাড়াই শেষ পর্যন্ত খেলতে গিয়ে বাংলাদেশ বিস্তারিত..

সড়কের নতুন আইন: গাড়ি চালিয়ে ফোনে কথা বললে জেল-জরিমানা

হাওর বার্তা ডেস্কঃ সড়কে নিরাপত্তা নিশ্চিত করতে সবাইকে সচেতন হতে হবে। সড়কের নতুন আইনগুলো আমরা অনেকেই জানি না। আইন না মানলে হতে পারে জেল-জরিমানা। আসুন জেনে নিই নতুন আইনের উল্লেখযোগ্য বিস্তারিত..

বেসরকারি চাকরিজীবীদের জন্য পেনশন চালু করতে চায়: পরকল্পনামন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ সরকার সবার জন্য পেনশন চালু করতে চায়। এ জন্য প্রাথমিক কাজ শুরু হয়েছে বলে জানিয়েছেন পরিকল্পনামন্ত্রী পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। বুধবার বেলা সাড়ে ১১টার দিকে রাজধানীর বারিধারায় বিস্তারিত..

মালয়েশিয়ার শ্রমবাজার চলতি বছরেই উন্মুক্ত হতে যাচ্ছে

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশের জনশক্তি রপ্তানির অন্যতম বাজার মালয়েশিয়ার শ্রমবাজার চলতি বছরেই উন্মুক্ত হতে যাচ্ছে। চলতি মাসের শেষ সপ্তাহে দুই দেশের মধ্যকার জয়েন্ট ওয়ার্কিং গ্রুপের পরবর্তী সভা ঢাকায় অনুষ্ঠিত হবে। বিস্তারিত..

কৃষক লীগের সভাপতি সমীর চন্দ্র,সাধারণ সম্পাদক উ‌ম্মে কুলসুম

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের অন্যতম সহযোগী সংগঠন কৃষক লীগের সভাপতি হিসেবে সমীর চন্দ্র এবং সাধারণ সম্পাদক হিসেবে উ‌ম্মে কুলসুমকে মনোনীত করা হয়েছে। এর আগের কমিটিতে তারা দুজনই যুগ্ম সাধারণ বিস্তারিত..

বেসরকারি স্কুলে ভর্তিতে আসছে তিন ধরনের পরিবর্তন

হাওর বার্তা ডেস্কঃ বেসরকারি স্কুলে ভর্তি নীতিমালায় তিন ধরনের পরিবর্তন আনা হয়েছে বলে জানা গেছে। চলতি সপ্তাহে এই নীতিমালা শিক্ষা মন্ত্রণালয় থেকে জারি করা হতে পারে। শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও বিস্তারিত..

সাদেক হোসেন খোকা শায়িত হচ্ছেন তার মায়ের কবরে

হাওর বার্তা ডেস্কঃ সদ্য প্রয়াত বিএনপির ভাইস চেয়ারম্যান ও অবিভক্ত ঢাকা সিটি করপোরেশনের সাবেক মেয়র সাদেক হোসেন খোকা শায়িত হচ্ছেন তার মায়ের কবরেই। বুধবার (৬ নভেম্বর) দুপুরে গোপীবাগ আর কে বিস্তারিত..

এটা নিয়ে আমি অনেক হ্যাপি: মিরাজ

বাংলাদেশ-ভারত ইডেন টেস্ট ম্যাচ হবে ডে নাইট গোলাপি বলে। প্রস্তুতি যত বেশি তত ভালো। তাই মেহেদি মিরাজ বসে নেই। নতুন চ্যালেঞ্জের জন্য সময় পাচ্ছেন নিজেকে একটু একটু করে ঝালিয়ে নেওয়ার। বিস্তারিত..