ফখরুলের আশ্বাসে পদত্যাগের সিদ্ধান্ত সমাধানের বিএনপির ৪ নেতার

হাওর বার্তা ডেস্কঃ আপাতত’ পদত্যাগ করছেন না বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী, কেন্দ্রীয় কমিটির সহ ক্ষুদ্র ঋণ বিষয়ক সম্পাদক আবদুর রাজ্জাক, জাতীয় নির্বাহী কমিটির বিস্তারিত..

পর্যটকদের দৃষ্টি কাড়ছে অপূর্ব শিমুল বাগান

হাওর বার্তা ডেস্কঃ বসন্তে নয়, মাঘেই ফুটেছে শিমুল ফুল। ডাকছে কোকিল। রক্তরাঙা শিমুল যদি একটি গাছেও ফোটে সেটি তাহিরপুর সীমান্তবর্তী যাদুকাটা নদীর তীরে শিমুল বাগানে। ডালে ডালে ফুটে থাকা ফুল বিস্তারিত..

৩১ বছর বয়সে শুনে শুনেই কোরআন মুখস্ত করেছেন তুরস্কের এই অন্ধ নারী

হাওর বার্তা ডেস্কঃ যায়নাব ইসরা। জন্ম থেকেই দৃষ্টি প্রতিবন্ধী। ছোটবেলায় তার কোরআন শেখার সুযোগ না হলেও ৩১ বছর বয়সে এসে শুনে শুনেই পুরো কোরআন মুখস্ত করেছেন তুরস্কের এই নারী। জানা বিস্তারিত..

বিশ্বের সবচেয়ে বয়স্ক নারী মারা গেছেন

হাওর বার্তা ডেস্কঃ বিশ্বের বয়স্কতম নারী তানজিলিয়া বিসেম্ববেয়াভা আর নেই। দক্ষিণ রাশিয়ার আস্ত্রাখানে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। ২৬ অক্টোবর তাকে সমাধিস্থ করা হয়। ১৮৯৬ সালের ১৪ মার্চে তানজিলিয়ার জন্ম। বিস্তারিত..

অ্যানড্রয়েড নতুন ভার্সনে যা যা আছে

হাওর বার্তা ডেস্কঃ টেক জায়ান্ট গুগল তাদের ‘অ্যানড্রয়েড কিউ’ প্রজেক্টের নাম পরিবর্তন করে গত সেপ্টেম্বর মাসের প্রথম সপ্তাহে ‘গুগল অ্যান্ড্রয়েড ১০ গো’ এডিশন প্রকাশ করেছে। অ্যান্ড্রয়েড গো হচ্ছে গুগলের তৈরি বিস্তারিত..

সোহরাওয়ার্দীতে উৎসবের অপেক্ষা কৃষক লীগের সম্মেলন

হাওর বার্তা ডেস্কঃ কৃষকের কাঁচারি ঘরে বসে আছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। কাঁচারি ঘরের সামনে কৃষক তার উৎপাদিত পণ‌্য নিয়ে বসে আছেন। আর শেখ হাসিনা কাঁচারি ঘরে বিস্তারিত..

এক সপ্তাহের ব্যবধানে পেঁয়াজের কেজি ১৬০ টাকা

হাওর বার্তা ডেস্কঃ কমছেইনা পেঁয়াজের দাম। বরং বাড়ছে প্রতিদিনই। এক সপ্তাহের ব্যবধানে প্রতিদিনই পেঁয়াজের দাম গড়ে পৌনে ৬ টাকা করে বেড়েছে। শনিবার (২ নভেম্বর) রাজধানীর বিভিন্ন বাজারে ভালো মানের পেঁয়াজ বিস্তারিত..

ঐতিহাসিক ম্যাচে প্রথমবারের মতো ভারতকে হারিয়েছে বাংলাদেশ

হাওর বার্তা ডেস্কঃ উপলক্ষটা অনেক বড়। টি-টোয়েন্টি ক্রিকেটের ইতিহাসে ১০০০তম ম্যাচ বলে কথা। ২০০৫ সালে শুরু হওয়া আন্তর্জাতিক ক্রিকেটের সবচেয়ে ক্ষুদ্রতম সংস্করণের হাজারতম ম্যাচটি খেলার সুযোগ পেয়েছে বাংলাদেশ। আর এ বিস্তারিত..

ভারতের মাটিতে বাংলাদেশই কি হারাতে পারবে: পাপন

হাওর বার্তা ডেস্কঃ দিল্লির বায়ুদূষণ থেকে বাঁচতে সারাদিন হোটেল থেকেই বের হননি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) প্রধান নাজমুল হাসান পাপন। তিনি নাকি আগে থেকে জানতেন না যে দিল্লির অবস্থা এত বিস্তারিত..

আবার বাজারে ইলিশ ফেরায় হাসি ফুটেছে ক্রেতা-বিক্রেতাদের

হাওর বার্তা ডেস্কঃ বাজারে ইলিশের আমদানি না থাকলে শুধু যে ভোজন রসিকদের মন ভার থাকে তাই না, বিক্রেতারাও যেন স্বস্তি পান না। তাই তো নিষেধাজ্ঞা শেষে আবারও বাজারে ইলিশ ফেরায় বিস্তারিত..