কাইলি জেনারের মাসের নিরাপত্তা খরচ ৩ কোটি টাকা

হাওর বার্তা ডেস্কঃ যুক্তরাষ্ট্রের অন্যতম সেলিব্রিটি পরিবার বলা যায় কার্দাশিয়ান-জেনার ফ্যামিলিকে। ফলে তাদের নিরাপত্তাও খুব জোরালোভাবে রক্ষা করা হয়। পিপল ডটকম জানায়, কিম কার্দাশিয়ানের সৎবোন কাইলি জেনারের নিরাপত্তার জন্য বিপুল বিস্তারিত..

সব জেলা চার লেনের মধ্যে আসবে: পরিকল্পনামন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বলেছেন, আমরা কর্ণফুলীর নিচে টানেল বানাচ্ছি। নদীর উপর পদ্মাসেতু বানাচ্ছি। আমরা আকাশে বঙ্গবন্ধু স্যাটেলাইট পাঠিয়েছি। রুপপুরে পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র বানাচ্ছি। আমরা দেশের সকল জেলাগুলোকে বিস্তারিত..

পদের লোভে শিক্ষা কার্যক্রম ছেড়ে লবিংয়ে ব্যস্ত শিক্ষকরা: রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বলেছেন, ‘সম্প্রতি গণমাধ্যমে বিভিন্ন বিশ্ববিদ্যালয় নিয়ে যে খবর ও প্রতিবেদন প্রকাশিত হয়, তা দেখে আচার্য হিসাবে আমি মর্মাহত হই। আজকাল বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে শিক্ষকগণ বিস্তারিত..

সহযোগী অধ্যাপক থেকে পদোন্নতি পেয়ে অধ্যাপক হলেন বদরুজ্জামান ভূঁইয়া কাঞ্চন

হাওর বার্তা ডেস্কঃ সহযোগী অধ্যাপক থেকে পদোন্নতি পেয়ে অধ্যাপক হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ট্যুরিজম ও হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের চেয়ারম্যান ও কিশোরগঞ্জের অষ্টগ্রাম উপজেলার কৃতি সন্তান ড. বদরুজ্জামান ভূঁইয়া কাঞ্চন। বুধবার (২৮ বিস্তারিত..

স্বামী-স্ত্রী দু’জনই বাংলাদেশ সরকারের সচিব বিরল কৃতিত্ব

হাওর বার্তা ডেস্কঃ স্বামী-স্ত্রী দু’জনই বাংলাদেশ সরকারের সচিব হওয়ার বিরল কৃতিত্ব অর্জন করেছেন খন্দকার আনোয়ারুল ইসলাম এবং কামরুন নাহার দম্পতি। স্ত্রী কামরুন নাহার বর্তমানে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সচিব বিস্তারিত..

১২ বছরে ২৮৬ বিয়ে, রাজধানীতে যুবক আটক

হাওর বার্তা  ডেস্কঃ এক এক করে ২৮৬টি বিয়ে করেছেন লালমনিরহাটের যুবক জাকির হোসেন ব্যাপারী। প্রতারণার মাধ্যমে এসব বিয়ের অভিযোগে তাকে গ্রেপ্তার করেছে তেঁজগাও থানা পুলিশ। পুলিশ জানায়, ৩৮ বছর বয়সী এই বিস্তারিত..

যে মসজিদে ৭০ জন নবী নামাজ আদায় করেছেন

হাওর বার্তা ডেস্কঃ মক্কা থেকে মিনার দূরত্ব প্রায় ৮ কিলোমিটার। মিনায় হাজিদের জন্য স্থাপিত বিশেষ তাঁবুতে অবস্থান করে হজের বেশকিছু আনুষ্ঠানিকতা সম্পন্ন করতে হয়। হজের আনুষ্ঠানিকতার অন্যতম অংশ হলো- শয়তানের বিস্তারিত..

জান্নাত দেখতে কেমন

হাওর বার্তা ডেস্কঃ সুরা হাদিদে বলা হয়েছে, হাশরের ময়দানে মানুষ তিন দলে বিভক্ত হবে। এক দল সুস্পষ্ট কাফির ও মুশরিক। এদের জাহান্নামের দরজা দিয়ে ভেতরে প্রবেশ করানো হবে। দ্বিতীয় দল বিস্তারিত..

যেসব পশু-পাখির গোশত খাওয়া ইসলামে নিষিদ্ধ

হাওর বার্তা ডেস্কঃ মানুষ দুই ধরনের খাবার খেয়ে থাকে। তার একটি হলো আমিষ তথা পশুপ্রাণী ও পাখির গোশ্ত। আর নিরামিষ তথা উদ্ভিদ ও শাকসবজি। আমিষের প্রয়োজন পূরণে গোশ্‌তই বেশি পছন্দ বিস্তারিত..

কিশোরগঞ্জের কৃতিসন্তান ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগের নির্বাচিত সভাপতিকে অভিনন্দন ও শুভেচ্ছা

হাওর বার্তা ডেস্কঃ  ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগের নবনির্বাচিত সভাপতি কিশোরগঞ্জের কৃতিসন্তান তৃনমুল নেতাকর্মীদের আস্থা, বীর মুক্তিযোদ্ধা জননেতা আলহাজ্ব আবু আহমেদ মান্নাফিকে মহানগর দক্ষিণ আওয়ামীলীগের   সভাপতি নির্বাচিত করায় ঢাকা মহানগর দক্ষিণবাসীকে  শুভেচ্ছা ও অভিনন্দন বিস্তারিত..