সাহিত্যে বই আপনার মানসিক স্বাস্থ্যের উন্নতি বজায় রাখতে সহায়তা করে

হাওর বার্তা ডেস্কঃ যখন জীবনে চলার পথ অনেক কঠিন হয়ে যায় তখন ঠিক কী করা উচিত? এ অবস্থায় ভালো একটি সাহিত্যের বই খুঁজে বের করে, সেটা পড়া হতে পারে, সবচেয়ে বিস্তারিত..

ফেসবুকসহ সামাজিক যোগাযোগমাধ্যমে অসহিষ্ণুতা বাড়ছে

হাওর বার্তা ডেস্কঃ অন্যের আইডি হ্যাক করে কিংবা ভুয়া অ্যাকাউন্ট খুলে ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে ধর্মীয় উসকানিমূলক ছবি ও খবর ছড়িয়ে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করতে একাধিক ষড়যন্ত্রকারী চক্র দীর্ঘদিন ধরে বিস্তারিত..

দারিদ্র্য দূূরীকরণে প্রয়োজন সমন্বিত উদ্যোগ

আফতাব চৌধুরী  :   কোনো দেশের অর্থনৈতিক অবস্থার স্পষ্ট পরিচয় পেতে হলে এর অর্থনৈতিক কাঠামোর অধ্যয়ন আবশ্যক। প্রাকৃতিক সম্পদ, জনসংখ্যা, মূলধন গঠনের হার, কৃষি ও শিল্পের অবস্থা, জাতীয় আয় ও এর বিস্তারিত..

সাবেক প্রধানমন্ত্রী নওয়াজকে চিকিৎসার নির্দেশ ইমরান খান

হাওর বার্তা ডেস্কঃ গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের সর্বোচ্চ চিকিৎসাসেবার নির্দেশ দিয়েছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান। পাঞ্জাব সরকারকে এ বিষয়ে সবধরণের ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন তিনি। বিস্তারিত..

প্রেমিক অর্জুনসহ তারকাদের নিয়ে মালাইকার ৪৬তম জন্মদিন

হাওর বার্তা ডেস্কঃ বার্থ ডে গার্ল মালাইকা আরোরা। এই মডেল-অভিনেত্রীর ৪৬তম জন্মদিন বুধবার। তার দেওয়া পার্টিতে বলিউড তারকাদের ভিড় ছিল চোখে পড়ার মতো। পার্টিতে অবশ্যই উপস্থিত ছিলেন অভিনেত্রীর প্রেমিক অর্জুন বিস্তারিত..

শিক্ষা প্রতিষ্ঠান এমপিওভুক্তি কী ও তাতে কাদের লাভ

হাওর বার্তা ডেস্কঃ বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান এমপিওভুক্তির দাবিতে বহুদিন ধরে শিক্ষক কর্মচারীরা আন্দোলন করে আসছেন। গত প্রায় ১০ বছর ধরে নতুন কোন শিক্ষা প্রতিষ্ঠানকে এমপিওভুক্ত করেনি সরকার। অবশেষে আজ বুধবার বিস্তারিত..

জিন-পরীরা কী খায় কী করে

হাওর বার্তা ডেস্কঃ জিন-পরী নিয়ে আছে হাজারো কৌতূহল। কেউ কেউ অতি আবেগে এ ব্যাপারে বিভিন্ন অবাস্তব ঘটনার অবতারণা ঘটায়। আবার কেউ পাণ্ডিত্য প্রদর্শনের উদ্দেশে এ বিষয়ে অনেক সত্যও অস্বীকার করে বিস্তারিত..

ঢাকা মহানগর দুই সিটি কর্পোরেশন নির্বাচনের সময় জানালেন সেতুমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা মহানগরের দুই সিটি কর্পোরেশন নানা কারণে আলোচনায় আছে। এবার এই সিটি কর্পোরেশনের নির্বাচনের সম্ভাব্য সময় ঘোষণা করলেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বিস্তারিত..

বিএনপির কর্মীরা সাহসী আছে,আর নেতারা দুর্বল: হাফিজ

হাওর বার্তা ডেস্কঃ বিএনপিকে আরও সাহসী হওয়ার আহবান জানিয়েছেন দলটির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী মেজর (অব:) হাফিজ উদ্দিন আহমেদ বীর বিক্রম। তিনি বলেছেন, ‘বিএনপির কর্মীরা সাহসী আছে নেতারা দুর্বল। বিস্তারিত..

নিজ গ্রামের পৈতৃক ভিটা দান করে দিচ্ছেন পরিকল্পনামন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ মানুষের কল্যাণে সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার ডুংরিয়া গ্রামের পৈতৃক দেড় বিঘা সম্পত্তি সরকারের অনুকূলে দান করে দিচ্ছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। পরিবারের সব সদস্যের সম্মতি নিয়ে বিস্তারিত..