,

31

জামায়াতকে তালাক দিয়ে বিএনপিকে রাস্তায় নামার আহ্বানঃ ডা. জাফরুল্লাহ

হাওর বার্তা ডেস্কঃ জামায়াতে ইসলামিকে তালাক দিয়ে বিএনপিকে রাস্তায় নামার আহ্বান জানিয়েছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা সভাপতি ডা. জাফরুল্লাহ চৌধুরী। আজ শুক্রবার জাতীয় প্রেসক্লাবের সামনে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ আয়োজিত বিস্তারিত..

29

ঐক্যের ডাক জেলায়, গ্রামে ছড়িয়ে দিতে হবে

হাওর বার্তা ডেস্কঃ ঐক্যের ডাক জেলায়-জেলায়, গ্রামে-গ্রামে ছড়িয়ে দেওয়ার আহবান জানিয়ে জাতীয় ঐক্যফ্রন্টের আহবায়ক ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন। তিনি বলেন, জনগণ ক্ষমতার মালিক হিসেবে তারা যেন নিজের ভূমিকা বিস্তারিত..

27

ব্রেক্সিট চুক্তিকে ক্ষতিকর: টিউলিপ সিদ্দিক

হাওর বার্তা ডেস্কঃ  ইউরোপিয়ান ইউনিয়ন (ইইউ) ও ব্রিটেনের মধ্যকার নতুন ব্রেক্সিট চুক্তির খসড়া নিয়ে মিশ্র প্রতিক্রিয়া পাওয়া গেছে। বাংলাদেশি বংশোদ্ভূত ব্রিটিশ সংসদ সদস্য টিউলিপ সিদ্দিক মনে করেন, এটি একটি ক্ষতিকর বিস্তারিত..

24

এখনো দাম কমেনি পেঁয়াজের,মরিচের দামের চড়াই

হাওর বার্তা ডেস্কঃ শীতের আগমনী বার্তা নিয়ে এসেছে হেমন্ত। দেশের বিভিন্ন স্থানে কিছুটা শীত অনুভূত হলেও। রাজধানীতে এখনো শীতের কোন প্রভাব পড়েনি। তবে বাজারগুলোকে রাঙিয়ে তুলেছে শীতের সবজি। বাজারে শীতের বিস্তারিত..

22

গ্রামের বিবর্তন কৃষিনির্ভর জীবন

হাওর বার্তা ডেস্কঃ অর্থনীতিবিদ ড. মাহবুব হোসেন (১৯৪৫-২০১৬) বাংলাদেশের গ্রামীণ উন্নয়ন এবং কৃষি বিষয়ে গত প্রায় চার দশক ধরে নিরলস এবং অবিস্মরণীয় কাজের জন্য দেশে-বিদেশে বিপুলভাবে প্রশংসিত ও সম্মানিত। জাতীয় বিস্তারিত..

3

দুর্নীতি ও ক্যাসিনোবিরোধী শুদ্ধি অভিযানের একমাস

দুর্নীতি ও ক্যাসিনোর বিরুদ্ধে দলমত নির্বিশেষে চলা শুদ্ধি অভিযানের একমাস পূর্ণ হলো আজ। এই বিশেষ অভিযানে সরাসরি দায়িত্ব পালন করছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। গত ১৮ সেপ্টেম্বর রাজধানীতে অবৈধ ক্যাসিনোর বিস্তারিত..

2

যুবলীগের দায়িত্ব পেলে উপাচার্যশিপ ছেড়ে দেব: জবি ভিসি

হাওর বার্তা ডেস্কঃ যুবলীগের দায়িত্ব পেলে উপাচার্যশিপ ছেড়ে দিতেও রাজি আছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) উপাচার্য (ভিসি) অধ্যাপক ড. মীজানুর রহমান। অধ্যাপক মীজানুর রহমান যুবলীগের বর্তমান কমিটির প্রথম প্রেসিডিয়াম সদস্য। তবে বিস্তারিত..

৯

শিশু নির্যাতনকারীর ক্ষমা নেই: প্রধানমন্ত্রী

  হাওর বার্তা  ডেস্কঃ শিশুর জন্য সুন্দর ভবিষ্যতের অঙ্গীকার পুনঃব্যক্ত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘শিশু হত্যা এবং নির্যাতনে জড়িতদের কঠোর থেকে কঠোরতম শাস্তি ভোগ করতে হবে।’ শুক্রবার বিকালে রাজধানীর বিস্তারিত..

২১

অন্যের সম্পদের পাহারাদার ছিল সোনালি যুগের মুসলমান

ইসলামপূর্ব যুগে ইতিহাসের দুর্ধর্ষ জাতির মধ্যে আরবরা ছিল অন্যতম। নৃশংসতা, রক্তপাত, চৌর্যবৃত্তি, ব্যভিচারসহ নানা অপকর্ম ছিল তাদের নিত্য সঙ্গী। সঠিক পথে ফিরিয়ে আনার জন্য আল্লাহতায়ালা তাদের মধ্যে একজন রাসূল প্রেরণ বিস্তারিত..

২০

ব্রেক্সিট চুক্তি নিয়ে নেতিবাচক মন্তব্য করলেন টিউলিপ সিদ্দিক

ব্রেক্সিট চুক্তির খসড়া বিষয়ে নেতিবাচক মন্তব্য করেছেন বাংলাদেশি বংশোদ্ভূত ব্রিটিশ সংসদ সদস্য টিউলিক সিদ্দিক। তিনি মনে করেন, এই খসড়া নিয়ে সংসদে বিতর্কের জন্য অনেক কম সময় বরাদ্দ রাখা হয়েছে৷ অনেক বিস্তারিত..