ওয়াল স্ট্রিট জার্নালকে যা বললেন প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ  গ্রামের মানুষকে যেন শহরে আসতে না হয়, সে কারণে গ্রামেই শিক্ষা, স্বাস্থ্যসেবাসহ বিভিন্ন ধরনের সুযোগ-সুবিধা তৈরি করে দেওয়া হচ্ছে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, নগরায়নের লাগাম টেনে বিস্তারিত..

সম্রাট চিকিৎসা পেলেও পাচ্ছেন না খালেদা : মওদুদ

হাওর বার্তা ডেস্কঃ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া সঠিক চিকিৎসা না পেলেও যুবলীগ নেতা ইসমাইল চৌধুরী সম্রাট ঠিকই পাচ্ছেন বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ। শুক্রবার দুপুরে বিস্তারিত..

যেভাবে বুঝবেন মাছে ফরমালিন আছে

হাওর বার্তা ডেস্কঃ ভাতে-মাছে বাঙালি। এক সময় মাছ ছাড়া বাঙালির খাওয়া হতো না। কিন্তু আজ সেই বাঙালি মাছ নিয়ে আছে বিপদে। কোনটা ভালো আর কোনটা ফরমালিন মেশানো তাই নিয়ে পড়ে বিস্তারিত..

আবরার হত্যার ১৯ আসামি বহিষ্কার, রাজনীতি নিষিদ্ধ বুয়েটে

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ছাত্র আবরার ফাহাদকে নির্মমভাবে পিটিয়ে হত্যামামলায় এজাহারভুক্ত ১৯ শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। শুক্রবার (১১ অক্টোবর) বিকেল সাড়ে ৫টায় শিক্ষার্থীদের সঙ্গে বৈঠককালে উপাচার্য বিস্তারিত..

পাল্টাপাল্টি অভিযোগে তারকারা

হাওর বার্তা ডেস্কঃ চলচ্চিত্রশিল্পী সমিতির নির্বাচনকে বরাবরই এক ধরনের উৎসব বলে আলোচনা করা হলেও অবস্থাদৃষ্টে সেই উৎসব উচ্ছ্বাসের কোনো নমুনা নেই। ক্রমাগতভাবে শিল্পীদের পাল্টাপাল্টি অভিযোগে নিজেদের সম্পর্কগুলো বিচ্ছিন্ন দ্বীপে পরিণত বিস্তারিত..

ফ্লাইওভারের মাধ্যমে হাওরের যোগাযোগ ব্যবস্থা ও হাওরের পরিবেশ নষ্ট করতে দেওয়া হবে : রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ রাজনৈতিক নেতাদের দলমত নির্বিশেষে সৎ থেকে এলাকার সার্বিক উন্নয়ন ও সাধারণ মানুষের কল্যাণে কাজ করার আহ্বান জানিয়ে বলেছেন, জনপ্রতিনিধিদের কারো ক্ষমতা দেখানো উচিত বিস্তারিত..

কঙ্গোতে বিমান বিধ্বস্ত হয়ে প্রেসিডেন্টের উপদেষ্টাসহ নিহত ৮

হাওর বার্তা ডেস্কঃ আফ্রিকার দেশ ডেমোক্র্যাটিক রিপাবলিক অব কঙ্গোতে একটি কার্গো বিমান বিধ্বস্ত হয়ে দেশটির প্রেসিডেন্টের ব্যক্তিগত কর্মকর্তাসহ ৮ জন নিহত হয়েছেন। বৃহস্পতিবার এ দুর্ঘটনায় বিমানটি থেকে একজন যাত্রীকেও জীবিত উদ্ধার বিস্তারিত..

আবরারের খুনিরা বেঁচে গেলে দেশের সার্বভৌমত্ব বিপন্ন হবে: আল্লামা কাসেমী

হাওর বার্তা ডেস্কঃ বুয়েট ছাত্র আবরার ফাহাদের খুনের বিচার না হলে দেশের সার্বভৌমত্ব বিপন্ন হবে বলে মন্তব্য করেছেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের মহাসচিব আল্লামা নূর হোসাইন কাসেমী। তিনি বলেন, ‘আবরার ফাহাদের বিস্তারিত..

ক্যাম্পাসে দখলদারিত্বের চর্চা বন্ধ করতে হবে: ভিপি নুর

হাওর বার্তা ডেস্কঃ ডাকসু ভিপি নুরুল হক নুর বলেন, জোর করে মিছিল মিটিং করানো দখলদারিত্বের যে একটা চর্চা ক্যাম্পাসগুলোতে চলছে এই দখলদারিত্ব বন্ধ করতে হবে, রাজনীতি বন্ধ করতে হবে। শুক্রবার বিকালে বিস্তারিত..

বহিষ্কার যেন স্থায়ী হয়: আবরারের বাবা

হাওর বার্তা ডেস্কঃ আবরার ফাহাদ হত্যার সঙ্গে জড়িত ১৯ আসামিকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। আবরার ফাহাদের বাবা বরকতুল্লাহ যুগান্তরকে বলেন, এই বহিষ্কার যেন স্থায়ী বহিষ্কার হয়। শুক্রবার সন্ধ্যায় বুয়েট ক্যাম্পাসে ভিসির বিস্তারিত..