টাকার পেছনে না ছুটে মানুষের সেবা করুন : রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ অতীতে রাজনৈতিক ও সামাজিক ক্ষেত্রে আইনজীবীদের যে গৌরবোজ্জ্বল ভূমিকা ও ঐতিহ্য ছিল তা আজ অনেকটাই ম্লান হয়ে গেছে বলে মন্তব্য করেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। আইনজীবীদের ওপর বিস্তারিত..

বিশ্ব দৃষ্টি দিবস ২০১৯ উপলক্ষে দৃষ্টি উন্নয়ন সংস্থা (ডাস) ঢাকা ৩৩ তম চক্ষুশিবির অনুষ্ঠিত

হাওর বার্তা ডেস্কঃ  ১০ অক্টোবর বিশ্ব দৃষ্টি দিবস-২০১৯ উপলক্ষে দৃষ্টি উন্নয়ন সংস্থা (ডাস) ঢাকা এর বিনামূল্যে ৩৩ তম চক্ষুশিবির অনুষ্ঠিত। ঢাকার শহর সমাজসেবা কার্যালয়-৫, আজিমপুর, ঢাকা/ডাচ্ বাংলা ব্যাংক লিমিটেড এর বিস্তারিত..

৪ কোটি টাকা ফেরত দিয়ে দৃষ্টান্ত এখন আবু তৈয়ব

হাওর বার্তা ডেস্কঃ গতকাল ৮ অক্টোবর জমকালো অনুষ্ঠানাদির মধ্যদিয়ে উদ্বোধন হয়েছে নগরীতে বায়েজিদ সবুজ উদ্যান ৷ এটির উদ্বোধন করেন সাবেক গণপূর্তমন্ত্রী ও আওয়ামী লীগের নীতিনির্ধারনী ফোরামের সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বিস্তারিত..

বাবার নামে সেতু উদ্বোধন করলেন পাপন

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের ভৈরব-কুলিয়ারচরে কালী নদীর ওপর ৭১ কোটি টাকা ব্যয়ে নির্মিত ‘জিল্লুর রহমান সেতু’ উদ্বোধন করা হয়েছে। সোমবার (৭ অক্টোবর) বিকেলে বাবার নামে নির্মিত সেতুটি উদ্বোধন করেন বিসিবি বিস্তারিত..

বুয়েট মনে করলে ছাত্ররাজনীতি নিষিদ্ধ করতে পারে

হাওর বার্তা ডেস্কঃ বুয়েট যদি মনে করে, তবে তারা ছাত্ররাজনীতি নিষিদ্ধ করতে পারে, এটা তাদের ব্যাপার বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, অনেক শিক্ষা প্রতিষ্ঠানেই রাজনীতি নেই। বুধবার বিস্তারিত..

ডেঙ্গুতে মৃতের সংখ্যা বেড়ে ৯৩

হাওর বার্তা ডেস্কঃ রকারি হিসাবে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা বেড়ে ৯৩ জনে দাঁড়িয়েছে। এর আগে স্বাস্থ্য অধিদফতরের রোগ তত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানের (আইইডিসিআর) ডেথ রিভিউ কমিটির বিস্তারিত..

সেই চোরদলের তথ্যে এবার আরেক মামলার চোরাই ফ্রিজ উদ্ধা

হাওর বার্তা ডেস্কঃ কুলিয়ারচর উপজেলার ডুমরাকান্দা বাজারের একটি চুরির মামলার তদন্তে নেমে নরসিংদীর রায়পুরা ও মনোহরদী, কিশোরগঞ্জের ভৈরব এবং ঢাকার সাভারে অভিযান চালিয়ে সোহেল মিয়া (৩০), মো. মহসীন (৪৫), উজ্জল বিস্তারিত..

কিশোরগঞ্জে রোপা আমন আবাদ লক্ষ্যমাত্রা ছাড়িয়েছে

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জে রোপা আমনের আবাদ লক্ষ্যমাত্রা ছাড়িয়ে গেছে। এবার চলতি রোপা আমন মৌসুমে কিশোরগঞ্জ সদর উপজেলায় নির্ধারিত লক্ষ্যমাত্রার চেয়ে অধিক জমিতে রোপা আমন ধানের আবাদ করা হয়েছে। কিশোরগঞ্জ বিস্তারিত..

এক সপ্তাহের সফরে রাষ্ট্রপতি বুধবার কিশোরগঞ্জ আসছেন

হাওর বার্তা ডেস্কঃ মহামান্য রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ এক সপ্তাহের সরকারি সফরে নিজ জেলা কিশোরগঞ্জে আসছেন বুধবার (৯ অক্টোবর)। বুধবার (৯ অক্টোবর) থেকে ১৫ অক্টোবর পর্যন্ত তিনি কিশোরগঞ্জ জেলার তাড়াইল, বিস্তারিত..

যেভাবে ‘ভাটির শার্দুল’ উপাধিতে ভূষিত হন প্রেসিডেন্ট আবদুল হামিদ

হাওর বার্তা ডেস্কঃ  হাওরের কাদা-মাটি-জলে গড়াগড়ি খেয়ে তিনি বড় হয়েছেন। দুরন্ত শৈশবে মাটি স্পর্শ না করে এক নাগাড়ে ঘন্টার পর ঘন্টা পানির উপর ভেসে ছিলেন। বর্ষার পানিতে সাঁতরে হাঁসের পিছনে বিস্তারিত..