ইরাকে বিক্ষোভে নিহত বেড়ে ১০৯ স্নাইপারদের দায় দিচ্ছে সরকার

হাওর বার্তা ডেস্কঃ ইরাকে দুর্নীতি বিরোধী বিক্ষোভে নিহতের সংখ্যা বেড়ে ১০৯ জনে দাঁড়িয়েছে। আহতের সংখ্যা অন্তত ৬ হাজার। বিক্ষোভের ষষ্ঠতম দিন রাতেই নিহত হয়েছে অন্তত ১২ বিক্ষোভকারী। বিবিসি, আলজাজিরা, ফ্রান্স বিস্তারিত..

সাবেক প্রেমিকার সঙ্গে তর্ক-বিবাদ ৫ জনকে গুলি করে হত্যা

হাওর বার্তা ডেস্কঃ অস্ট্রিয়ার বরফাঞ্চলের কিৎজবুয়েহেল শহরে একই পরিবারের ৫ জনকে হত্যার ঘটনা ঘটেছে। হত্যাকাণ্ড ঘটিয়েই পুলিশের কাছে আত্মসমর্পণ করেছে ঘাতক যুবক। স্থানীয় সংবাদমাধ্যম ও পুলিশের বরাত দিয়ে রয়টার্স জানায়, বিস্তারিত..

নারী স্টাফকে ধর্ষণের অভিযোগে নেপালের স্পিকার গ্রেপ্তার

হাওর বার্তা ডেস্কঃ নারী কর্মচারীকে ধর্ষণের অভিযোগে নেপালের স্পিকার কৃষ্ণ বাহাদুর মাহারাকে গ্রেপ্তার করেছে পুলিশ। বিবিসি জানায়, ধর্ষণের অভিযোগ ওঠায় গত মঙ্গলবার তিনি স্পিকারের দায়িত্ব থেকে পদত্যাগ করেন। মাহারার বিরুদ্ধে বিস্তারিত..

কলকাতার তারকাদের পূজার স্মৃতি

হাওর বার্তা ডেস্কঃ পূজা মানেই হিন্দু ধর্মাবলীদের মহাউৎসব। বছরের সবচেয়ে বড় উৎসব। হিন্দু তারকাদের এ উৎসবে আনন্দের সীমা থাকে না। যদিও তারকা হবার সুবাদে সাধারণ আট-দশটা মানুষের মতো করে পূজার বিস্তারিত..

আরমানের আগুনর শুটিং শেষ

হাওর বার্তা ডেস্কঃ ক্যাসিনো কেলেঙ্কারিতে রোববার গ্রেফতার হন ঢাকা দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সহ-সভাপতি এনামুল হক আরমান। রাজনীতির পাশাপাশি ‘দেশ বাংলা মাল্টিমিডিয়া’ নামের প্রযোজনা প্রতিষ্ঠান থেকে সিনেমাও প্রযোজনা করতেন তিনি। এ প্রতিষ্ঠানের প্রথম ছবি ‘মনের বিস্তারিত..

বিস্ফোরক তথ্য দিলেন সম্রাটের স্ত্রী শারমিন

হাওর বার্তা ডেস্কঃ ক্যাসিনোকাণ্ডে গ্রেফতার ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট সম্পর্কে বিস্ফোরক তথ্য জানিয়েছেন তার স্ত্রী শারমিন চৌধুরী। তিনি সম্রাটের দ্বিতীয় স্ত্রী। তাদের বিয়ে হয়েছে ১৯ বছর। রোববার বিস্তারিত..

বুধবার থেকে ২২ দিন ইলিশ ধরায় নিষেধাজ্ঞা

হাওর বার্তা ডেস্কঃ আগামী বুধবার থেকে ইলিশ ধরা নিষিদ্ধ করেছে সরকার। টানা ২২ দিন এই নিষেধাজ্ঞা জারি থাকবে। প্রজনন মৌসুম হওয়ায় ‘মা’ মাছ সংরক্ষণে এই নিষেধাজ্ঞা বলে জানানো হয়েছে। রোববার বিস্তারিত..

বিশ্ব বসতি দিবস আজ

হাওর বার্তা ডেস্কঃ আজ বিশ্ব বসতি দিবস। সবার জন্য আবাসন নিশ্চিতকরণসহ বাসযোগ্য ও নিরাপদ আবাসস্থলের বিষয়ে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ১৯৮৬ সাল থেকে সারা বিশ্বে অক্টোবর মাসের প্রথম সোমবার বিশ্ব বসতি বিস্তারিত..

বিশ্বের শান্তিপ্রিয় দেশে প্রেমিকার বাড়ির ৫ জনকে হত্যা

হাওর বার্তা ডেস্কঃ বিশ্বের অন্যতম শান্তিপ্রিয় দেশ হিসেবে অস্ট্রিয়ার সুখ্যাতি রয়েছে। তবে সেই অস্ট্রিয়াতেই তুচ্ছ কারণে একই পরিবারের পাঁচ জনকে হত্যা করা হয়েছে। অস্ট্রিয়ার কিৎজবুয়েহেল শহরে এই ঘটনা ঘটে। এতে সাবেক বিস্তারিত..

চীনে চোখ বাঁধা মুসলিম বন্দীদের গোপন ভিডিও ফাঁস

হাওর বার্তা ডেস্কঃ চীনে বহুদিন ধরেই দেশটির সংখ্যালঘু উইঘুর মুসলিমরা পুনর্বাসনের নামে নির্যাতন ও নিপীড়ণের শিকার হচ্ছে। এটি নিয়ে জাতিসংঘ সহ বিভিন্ন আন্তর্জাতিক মানবাধিকার সংগঠন অভিযোগ জানিয়ে আসছে। চীনা সরকার সবসময়েই বিস্তারিত..