ইত্যাদি’তে রাষ্ট্রপতির বিশেষ সাক্ষাৎকার হানিফ সংকেত

হাওর বার্তা ডেস্কঃ আজ (শুক্রবার, ৪ অক্টোবর) রাত ৮টার বাংলা সংবাদের পর বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে একযোগে প্রচারিত হবে মিঠামইনে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ এর নামে প্রতিষ্ঠিত হামিদ পল্লীতে ধারণ বিস্তারিত..

রাষ্ট্রপতির ৫৫ তম বিবাহ বার্ষিকী

হাওর বার্তা ডেস্কঃ বিয়েটা এত সহজ ছিল না তাদের। রাজনীতি করা বোহেমিয়ান ছেলের সঙ্গে কিছুতেই বিয়ে দিতে রাজি ছিলেন না মামা-খালারা। কিন্তু তাদের মন যে সবার অন্তরালে বাঁধা পড়ে গেছে বিস্তারিত..

নদী রক্ষায় ১১০০কোটি টাকার প্রকল্প নিয়েছে সরকার : প্রতিমন্ত্রী জাহিদ ফারুক

হাওর বার্তা ডেস্কঃ পানি সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জাহিদ ফারুক এমপি বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে ভাঙ্গন কবলিত এলাকার মানুষকে রক্ষায় বিশেষ উদ্যোগ নেয়া হয়েছে। তিনি বলেন, নদী ভাঙ্গন রক্ষায় এক হাজার এক’শ বিস্তারিত..

এক মহানায়ক ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম

হাওর বার্তা ডেস্কঃ সারোয়ার আলম। র‍্যাপিড একশন ব্যাটালিয়ন-র‌্যাব এর সদর দফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেট তিনি। বিভিন্ন অনিয়ম খাদ্য, ওষুধ থেকে শুরু করে নিত্যপণ্যের গুণগত মান ও ভেজাল এবং মেয়াদ, হাসপাতালে মেয়াদোত্তীর্ণ বিস্তারিত..

কিশোরগঞ্জে ৯-১৫ দিনের সফরে আসছেন রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ

হাওর বার্তা ডেস্কঃ  মাহামান্য রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ নিজ জেলা কিশোরগঞ্জে ৭ দিনের সফরে আসছেন । আগামী ৯ অক্টোবর কিশোরগঞ্জে সফর শুরু হবে বলে জানা গেছে বঙ্গভবন সূত্রে। গত বৃহস্পতিবার বিস্তারিত..

বাংলাদেশ বিশ্বে উন্নয়নের রোলমডেল হিসেবে বিবেচিত হচ্ছে: রাষ্ট্রপতি আবদুল হামিদ

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বলেছেন, বাংলাদেশ এখন বিশ্বে উন্নয়নের রোলমডেল হিসেবে বিবেচিত হচ্ছে। উৎপাদনশীলতা জাতীয় অর্থনীতির একটি অপরিহার্য অঙ্গ। এটি একটি দেশের সামগ্রিক অর্থনৈতিক কার্যক্রমকে ত্বরান্বিত করে। বিস্তারিত..

বাইসাইকেল চালিয়ে বিনামূল্যে চিকিৎসা দিয়ে বেড়ান ৯৫ বছর বয়সী জহিরন

হাওর বার্তা ডেস্কঃ বয়স ৯৫ বছর। দীর্ঘ ৪৪ বছর ধরে বাইসাইকেল চালিয়ে গ্রামের অসহায় মানুষের স্বাস্থ্যসেবা দিয়ে আসছেন তিনি। কিন্তু উদ্যম, সাহস ও কর্মদক্ষতা একটুও কমেনি। অদম্য এই নারীর নাম বিস্তারিত..

মুম্বইয়ের রাস্তায় রণবীরের বিলাসবহুল ল্যাম্বরগিনি

হাওর বার্তা ডেস্কঃ নতুন গাড়ি কিনেছেন বলিউড অভিনেতা রণবীর সিং। তবে এটা সাধারণ কোনো গাড়ি নয়। এটি বিশ্বের প্রথম সুপার স্পোর্ট ইউটিলিটি ভেইকল ল্যাম্বরগিনি উরুস। অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহার করে এটি বিস্তারিত..

জেলের অভিজ্ঞতা তিক্ত: সালমান

হাওর বার্তা ডেস্কঃ শুধু চলচ্চিত্র বা বিনোদন নয়, কারাগারে যাওয়ায় খবরের শিরোনাম হয়েছেন বলিউডের সুপারস্টার সালমান খান। জনপ্রিয় এই অভিনেতা জেলে থাকার সময় তার তিক্ত অভিজ্ঞতার কথা শেয়ার করেছেন এক বিস্তারিত..

পর্যটন ভিসায় সৌদি গিয়ে করা যাবে না যেসব কাজ

হাওর বার্তা ডেস্কঃ সৌদি আরব সম্প্রতি প্রথমবারের মতো পর্যটন ভিসা চালু করেছে। ৪৯টি দেশের নাগরিকরা দেশটিতে ভ্রমণের সুযোগ পাবে। তবে দেশটিতে গিয়ে যে কাজগুলো করা যাবে না, সেগুলোর একটি তালিকাও বিস্তারিত..