ইমরান খান উস্কানি দিচ্ছেন- ভারতের তীব্র প্রতিক্রিয়া

 ্‌ জাতিসংঘের সাধারণ পরিষদে তার ভাষণে ইমরান খান কাশ্মীর প্রসঙ্গে ভারত এবং নরেন্দ্র মোদীকে নিয়ে যে বক্তব্য দিয়েছেন তাতে চরম ক্ষুব্ধ ভারত। ইমরান খান বলেন, জাতিসংঘের মনে রাখা উচিৎ ১৯৩৯ বিস্তারিত..

কয়েকজনের জন্য দলের দুর্নাম হতে পারে না: কাদের

হাওর বার্তা ডেস্কঃ গুটি কয়েকজনের জন্য পুরো আওয়ামী লীগের দুর্নাম হতে পারে না বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। শনিবার রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউটে বাংলাদেশ আওয়ামী লীগ বিস্তারিত..

ঘরে বসেই অফিস করেন পিয়ন, গড়েছেন আলিশান বাড়ি

হাওর বার্তা ডেস্কঃ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি আশ্বস্ত করে বলেছেন, জাতীয় নাগরিক নিবন্ধন (এনআরসি) নিয়ে বাংলাদেশের উদ্বিগ্ন হওয়ার কিছুই নেই। নিউইয়র্কে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দ্বিপক্ষীয় বৈঠকে মোদি এ আশ্বাস বিস্তারিত..

হাওর বার্তা ডেস্কঃ কক্সবাজার পানি উন্নয়ন বোর্ডের (পাউবো) পিয়ন মো. হুমায়ুন কবির। তার কর্মস্থল সেখানে হলেও থাকেন বরিশাল শহরে। মাসিক বেতন ৩২ হাজার টাকা। কিন্তু গড়ে তুলেছেন ছয় তলার আলিশান বিস্তারিত..

জাতীয় সরকার ঘোষণা ও খালেদা জিয়ার মুক্তি চায় জাতীয় ঐক্যফ্রন্ট

ধ্বংসপ্রাপ্ত শাসন-প্রশাসন ব্যবস্থা পুনরুদ্ধার, সাংবিধানিক-গণতান্ত্রিক শাসন ব্যবস্থা পুর্নবহাল ও দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষার প্রয়োজনে দ্রুত বর্তমান অবৈধ সরকারের পদত্যাগ করে জাতীয় সরকার ঘোষণার দাবি জানিয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট। পাশাপাশি বর্তমান সরকারের বিস্তারিত..

ধৈর্যশীল পাখি মাছরাঙ্গা

হাওর বার্তা ডেস্কঃ গ্রীক পুরাণে আছে, একবার রাজা সমুদ্র যাত্রায় গিয়ে জাহাজ ডুবে মারা গেল। এ খবর রাণী যখন পেল তখন তিনি সহ্য করতে পারলেন না। ভালবাসার টানে সমুদ্রে ডুবে বিস্তারিত..

শেখ হাসিনার কঠোর অবস্থানে দিশেহারা দুর্নীতিবাজ নেতারা

হাওর বার্তা ডেস্কঃ  মাদক ও ক্যাসিনোবিরোধী অভিযান চালাচ্ছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। অভিযানে আটকরা ক্ষমতাসীন দলের বিভিন্ন অঙ্গ সংগঠনের মধ্যম সারির নেতা। চলমান অভিযানে দুর্নীতিগ্রস্ত কিছু নেতা ক্ষুব্ধ হলেও সাধারণ মানুষের বিস্তারিত..

ছবিটির সবকাজ শেষ হয়েছে

হাওর বার্তা ডেস্কঃ  ঢালিউডে এ পর্যন্ত অনেক হিট ছবি উপহার দিয়েছেন নায়িকা অপু বিশ্বাস। বর্তমানে তার হাতে রয়েছে দুটি ছবি। একটি হচ্ছে দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ এবং অন্যটি বিস্তারিত..

জাতিসংঘের সামনে আওয়ামী লীগের সমাবেশে জামায়াত-শিবিরের হামলা

হাওর বার্তা ডেস্কঃ জাতিসংঘ সাধারণ পরিষদের ৭৪ তম অধিবেশনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাষণের সময় আওয়ামী লীগের সমাবেশে হামলা হয়েছে।উত্তেজনাকর পরিস্থিতিতে নিউ ইয়র্ক পুলিশ এসে দুজনকে আটক করে। পরে মুচলেকা নিয়ে বিস্তারিত..

রাঙ্গামাটি ও বড়াইগ্রামে সড়ক বেহাল

হাওর বার্তা ডেস্কঃ সং স্কার ও মেরামতের অভাবে রাঙ্গামাটি শহরের রাজবন বিহারের সড়কের বেহাল অবস্থা। রাঙ্গামাটি রাজবন বিহার বাংলাদেশের প্রধান বৌদ্ধধর্মীয় প্রতিষ্ঠান। সেখানে অসংখ্য পুণ্যার্থী ছাড়াও প্রতিনিয়ত সমাগম ঘটে দেশ-বিদেশের বহু বিস্তারিত..