বাংলাদেশের যত দর্শনীয় স্থান

হাওর বার্তাঃ বাংলাদেশজুড়ে নজরকাড়া নৈসর্গিক জায়গার অভাব নেই। সমুদ্র-পাহাড়-নদী – সব পর্যটন আকর্ষণই আছে এদেশে। আরো আছে প্রাচীন স্থাপনা, সবুজের মাঝে জ্যোৎস্নার খেলা, এমনকি মেঘের রাজ্যে নিজেকে হারিয়ে ফেলার মতো চোখ বিস্তারিত..

জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে আজ ভাষণ দেবেন প্রধানমন্ত্রী

হাওর বার্তাঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতিসংঘ সাধারণ পরিষদের ৭৪তম অধিবেশনে আজ ভাষণ দেবেন। জাতিসংঘে বাংলাদেশের স্থায়ী মিশন সূত্রে জানা যায়, আজ স্থানীয় সময় বিকেল ৪টা থেকে ৬টার মধ্যে (বাংলাদেশ সময় শনিবার বিস্তারিত..

দনিয়া কলেজে ৪১ কোটি টাকা লুটপাট

হাওর বার্তাঃ রাজধানীর দনিয়া কলেজে বিভিন্ন সময়ে ৪১ কোটি ৪০ লাখ ৯৪ হাজার টাকার অনিয়ম পাওয়া গেছে। শিক্ষা মন্ত্রণালয়ের অধীনস্থ পরিদর্শন ও নিরীক্ষা অধিদফতরের (ডিআইএ) এক তদন্ত প্রতিবেদনে এমন চিত্র বিস্তারিত..

বিগবসের জন্য কোটি টাকা পাচ্ছেন এই অভিনেত্রী

হাওর বার্তাঃ বলিউড সুপারস্টার সালমান খানের উপস্থাপনায় ‘বিগ বস’ অনুষ্ঠানটি দারুণ জনপ্রিয় হয়েছে। বিতর্ক ইমোশন, গসিপ এই সব দিয়েই সাজানো হয় শোয়ের প্রতিটা এপিসোড। আগামী ২৯ সেপ্টেম্বর থেকে শুরু হবে বিস্তারিত..

২০২১ নাগাদ ৫২ শতাংশ বিজ্ঞাপন প্রচার হবে অনলাইনে

হাওর বার্তাঃ  আগামী ২০২১ সাল নাগাদ বিশ্বব্যাপী বিজ্ঞাপনের মাত্র ৬ শতাংশ দৈনিক পত্রিকায় প্রকাশ হবে। এসময় বিজ্ঞাপনের ৫২ শতাংশই প্রচার হবে শুধু অনলাইন প্ল্যাটফর্মে। আর টেলিভিশনে বিজ্ঞাপন যাবে ২৭ শতাংশ। বিস্তারিত..

উপাচার্য ছাড়াই চলছে বরিশাল বিশ্ববিদ্যালয়

হাওর বার্তাঃ পাঁচ মাস উপাচার্য ছাড়াই চলছে বরিশাল বিশ্ববিদ্যালয়। বন্ধ রয়েছে একাডেমিক কাউন্সিল, অর্থ কমিটির মিটিং ও সিণ্ডিকেট সভা। আটকে আছে অনেক গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত। লাগামছাড়া চলছে বিশ্ববিদ্যালয়ের সকল কার্যক্রম। শিক্ষার্থীদের বিস্তারিত..

বাংলাদেশের সঙ্গে চুক্তি প্রতিপালনে মিয়ানমারকে জাতিসংঘের আহ্বান

হাওর বার্তাঃ বাংলাদেশের সাথে সম্পাদিত দ্বিপাক্ষিক চুক্তি অনুসারে, উত্তর রাখাইন অঞ্চলে সহায়ক পরিবেশ তৈরির মাধ্যমে, বাংলাদেশে আশ্রিত রোহিঙ্গা জনগোষ্ঠীকে পূর্ণ নিরাপত্তা ও সম্মানের সাথে নিজেদের আবাসস্থলে ফেরত যেতে উৎসাহিত করতে বিস্তারিত..

ভুটানকে হারিয়ে ফাইনালে বাংলাদেশ

হাওর বার্তাঃ ভুটানকে উড়িয়ে দিয়ে সাফ অনূর্ধ্ব-১৮ চ্যাম্পিয়নশিপের ফাইনালে উঠেছে বাংলাদেশ। শুক্রবার নেপালের কাঠমান্ডুর এপিএফ স্টেডিয়ামে ৪-০ গোলে জিতেছে বাংলাদেশের যুবারা। খেলার প্রথমার্ধেই তানভীর হোসেন, ফয়সাল আহমেদ ফাহিম ও মারাজ বিস্তারিত..

৫০০ ও ১০০০ টাকার নোট বাতিলের চিন্তা নেই

হাওর বার্তাঃ সংবাদ মাধ্যমে ৫০০ ও ১০০০ টাকা মূল্যমানের নোট বাতিলের কোনো চিন্তা ভাবনা নেই বলে জানিয়েছে বাংলাদেশ ব্যাংক। এ বিষয়ে বিভিন্ন গণমাধ্যমে পরিবেশিত সংবাদকে বিভ্রান্তিকর ও মিথ্যা দাবি করে বিস্তারিত..

খালেদ দ্বিতীয় দফায় ১০ ও লোকমান ২ দিনের রিমান্ডে

হাওর বার্তাঃ মাদকদ্রব্য আইনের মামলায় মোহামেডান স্পোর্টিং ক্লাবের ভারপ্রাপ্ত পরিচালক ও বিসিবি’র পরিচালক লোকমান হোসেন ভূঁইয়াকে দুই দিনের রিমান্ডে দিয়েছে আদালত। এর আগে, শুক্রবার দুপুর ১২টার দিকে থানা থেকে পুলিশের বিস্তারিত..