বিএনপি-জামায়াতের লোকদের নিয়েছেন কেন

হাওর বার্তাঃ সরকারের উদ্দেশে বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, যারা ক্যাসিনোর সঙ্গে জড়িত তাদের সবাইকে ধরুন। দেশ থেকে ক্যাসিনোর কালচার দূর করুন। লুটপাটের সঙ্গে যারা জড়িত তাদের বিস্তারিত..

জাতিসংঘে নতুন জোট গঠনের প্রস্তাব দিল ইরান

হাওর বার্তাঃর্পারস্য উপসাগরীয় দেশগুলোকে নিয়ে একটি নতুন জোট গঠনের প্রস্তাব দিয়েছেন ইরানের প্রেসিডেন্ট ড. হাসান রুহানি। তিনি ওই জোটের নাম দিয়েছেন ‘কোয়ালিশন অব হোপ’ বা ‘প্রত্যাশার জোট’। বুধবার নিউইয়র্কে জাতিসংঘ বিস্তারিত..

নওগাঁয় সঞ্চয়পত্রের ২৩ লাখ টাকাসহ কর্মচারী গ্রেফতার

হাওর বার্তাঃ নওগাঁ জেলা সঞ্চয় অফিসের উচ্চমান সহকারী মো. হাছান আলীকে সঞ্চয়পত্রের প্রায় ২৩ লাখ (২২ লাখ ৮৭ হাজার) টাকাসহ গ্রেফতার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। বুধবার দুদকের রাজশাহী বিভাগীয় বিস্তারিত..

বিয়ের আগে কাজ গোছাচ্ছেন পিয়া

হাওর বার্তাঃ দেশে বর খুঁজে না পেয়ে ভিনদেশী পাত্রের সঙ্গে গাঁটছড়া বাঁধার কথা আনুষ্ঠানিকভাবে জানন দিয়েই ফেলেছেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী পিয়া বিপাশা। অবশ্য তার এই দেশে পাত্র খুঁজে না বিস্তারিত..

রোনালদোকে পেছনে ফেলে ষষ্ঠ বার বর্ষসেরা মেসি

হাওর বার্তাঃ ক্রিস্তিয়ানো রোনালদো ও ভার্জিল ভ্যান ডাইককে পেছনে ফেলে ২০১৯ সালের বর্ষসেরা ফুটবলারের পুরস্কার ‘দ্য বেস্ট ফিফা মেন’স প্লেয়ার’ জিতেছেন বার্সেলোনার আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। এই নিয়ে রেকর্ড ষষ্ঠবারের বিস্তারিত..

বিয়ের আগে যৌনসম্পর্ক অবৈধ করায় ইন্দোনেশিয়ায় বিক্ষোভ

হাওর বার্তাঃ ইন্দোনেশিয়ায় বিয়ের আগে যৌনসম্পর্ককে নিষিদ্ধ করতে নতুন একটি প্রস্তাবিত আইনের বিরুদ্ধে বিক্ষোভের সময় বিক্ষোভকারীদের ওপর জলকামান ও টিয়ার গ্যাস নিক্ষেপ করেছে পুলিশ। ইন্দোনেশিয়ার সংসদের সামনে ছাড়াও অন্যান্য শহরেও বিস্তারিত..

গ্রহণযোগ্য সড়ক নিরাপত্তা আইন করা হবে: আইনমন্ত্রী

হাওর বার্তাঃ সড়ক নিরাপত্তা আইনের সংশোধনী প্রস্তাব চূড়ান্ত হচ্ছে জানিয়ে আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, সড়ক নিরাপত্তা আইনের সংশোধনী প্রস্তাব চূড়ান্ত হচ্ছে। সবার কাছে গ্রহণযোগ্য হয়, এমন বিস্তারিত..

স্মার্টফোন ও ট্যাব মেলায় ‘অপো’ কিনলেই লাখপতি হওয়ার সুযোগ

হাওর বার্তাঃ স্মার্টফোন ও ট্যাব মেলায় অপোর যেকোনো মডেলের স্মার্টফোন কিনলেই ‘লাখপতি’ হবার সুযোগ রয়েছে। এছাড়া ৪৬ শতাংশ পর্যন্ত মূল্যহ্রাসহ দারুণ সব অফার নিয়ে স্মার্টফোন ও ট্যাব এক্সপোতে এসেছ অপো। বিস্তারিত..

তীব্র উত্তেজনায় বৃটিশ পার্লামেন্টের অধিবেশন বসছে আজ

হাওর বার্তাঃ স্থগিতাদেশকে বেআইনি ঘোষণার পর তীব্র রাজনৈতিক উত্তেজনার মধ্যে আজ স্থানীয় সময় সকাল সাড়ে এগারটায় আবার বসছে বৃটিশ পার্লামেন্টের অধিবেশন। এ জন্য এমপি ও লর্ডসরা পার্লামেন্টে ফিরছেন। প্রধানমন্ত্রী বরিস বিস্তারিত..

এফডিসিতে কলকাতার ৪ তারকা

হাওর বার্তাঃ গত কয়েকদিন ধরে এফডিসিতে শুটিং করছেন কলকাতার জনপ্রিয় চার তারকা। এরা হলেন- ঋতুপর্ণা সেনগুপ্ত, রজতাভ দত্ত, শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও শুভশ্রী কর। নঈম ইমতিয়াজ নেয়ামুলের ‘জ্যাম’ এবং শামীম আহমেদ বিস্তারিত..