গল্পটা উম্মুল কোরার মিশরীয় এক প্রফেসরের

হাওর বার্তাঃ মিশরে অবস্থানকালে তিনি একদিন ট্যাক্সিতে চড়ে দূরে কোথাও যাচ্ছিলেন। কথার ফাঁকে ড্রাইভার জানালেন তিনি আগে খ্রিস্টান ছিলেন, এখন আলহামদুলিল্লাহ মুসলিম। এ কথা শুনে প্রফেসর সাহেবের কৌতূহল হল ড্রাইভারের বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে স্বামীকে কুপিয়ে মারলেন স্ত্রী

হাওর বার্তাঃ ঠাকুরগাঁওয়ে শরিফুল (৩৫) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছেন তার তৃতীয় স্ত্রী। ঘটনার পর নিহতের স্ত্রী মালেকা বেগমকে আটক করেছে পুলিশ। সোমবার ভোরে সদর উপজেলার বড়বালিয়া বগুড়াপাড়ায় এ বিস্তারিত..

রিমান্ডে থাকা সেই জি কে শামীম ও খালেদের ব্যাংক অ্যাকাউন্ট স্থগিত

হাওর বার্তাঃ রিমান্ডে থাকা যুবলীগ নেতা জি কে শামীম ও খালেদ মাহমুদ ভূঁইয়ার ব্যাংক অ্যাকাউন্ট স্থগিত করা হয়েছে। সোমবার বাংলাদেশ ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিটের (বিএফআইইউ) প্রধান আবু হেনা মোহা. রাজী হাসান বিস্তারিত..

চুনোপুঁটি-রাঘববোয়াল গডফাদার-গ্র্যান্ডফাদার বুঝি না, অপরাধীরা ধরা পড়বেই

হাওর বার্তাঃ স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, চুনোপুঁটি-রাঘববোয়াল বলতে কিছু বুঝি না। গডফাদার-গ্র্যান্ডফাদার যারাই অপরাধ করবে, তাদেরই শাস্তি পেতে হবে। অপরাধে জড়িত হওয়ায় আওয়ামী লীগের সংসদ সদস্যকেও ছাড় দেয়া হয়নি। বিস্তারিত..

উপসাগরের দিকে নজর দেবেন না: রুহানি

হাওর বার্তাঃ ইরানের প্রেসিডেন্ট হাসান রুহানি বলেছেন, বিদেশি শক্তি উপসাগরীয় অঞ্চলের নিরাপত্তার জন্য হুমকি হয়ে উঠেছে। তিনি হুঁশিয়ার করে দিয়ে বলেছেন, ‘উপসাগরের দিকে নজর দেবেন না।’ তেহরানে বার্ষিক সামরিক কুচকাওয়াজের বিস্তারিত..

হোয়াটসঅ্যাপের স্ট্যাটাস যাবে ফেসবুকে

 হাওর বার্তাঃব্যাবহারকারীদের জন্য নতুন ফিচার নিয়ে এল বার্তা আদান-প্রদান করার জনপ্রিয় অ্যাপ্লিকেশন হোয়াটসঅ্যাপ। এই ফিচারে হোয়াটসঅ্যাপের স্টাটাস ফেসবুকে শেয়ার দেওয়া যাবে। আসলে এক পোস্টে দুই কাজ করা যাবে। ফেসবুক স্টোরিজে বিস্তারিত..

রশিদ খানের দেশপ্রেম আপনাকে মুগ্ধ করবে

হাওর বার্তাঃ দুই দল আগেই ফাইনাল নিশ্চিত করে ফেলেছিল। পরশু চট্টগ্রামে বাংলাদেশ-আফগানিস্তান ম্যাচটা ছিল নেহাতই আনুষ্ঠানিকতা, ক্রিকেটে যাকে বলে ‘ডেড রাবার’। এই ম্যাচেও রশিদ খানের চেষ্টা দেখে মনে হলো তিনি বিস্তারিত..

ভিম ৩০ মিনিটের আড্ডায় জয়া আহসান

হাওর বার্তাঃ বাংলাদেশের সব থেকে জনপ্রিয় ডিশওয়াশিং ব্রান্ড ভিম লিকুইড চলতি বছর আয়োজন করেছিল অন্য রকম এক ক্যাম্পেইনের—৩০ মিনিটের আড্ডায় জয়া আহসান। ক্যাম্পেইনের বিজয়ীরা সময় কাটান বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী জয়া বিস্তারিত..

কাজলের ‘সুপার মম’ তনুজার জন্মদিন

হাওর বার্তাঃ আমার অসাধারণ সুপার মাকে অসাধারণ সুপার জন্মদিনের শুভেচ্ছা। তিনি সেই মানুষ, যিনি আমাকে শিখিয়েছেন, সুপার নারীরা কীভাবে সুপার হয়!’ বলিউড তারকা কাজল তাঁর মা তনুজা মুখার্জির জন্মদিনে শুভেচ্ছা বিস্তারিত..

আইএসের ভিডিওর টয়গানের সঙ্গে ফতুল্লার ‘টয়গানের’ অনেকটা মিল

হাওর বার্তাঃ ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কাউন্টার টেররিজম ইউনিটের প্রধান মনিরুল ইসলাম বলেছেন, নারায়ণগঞ্জের ফতুল্লার একটি বাসায় অভিযানের পর সেখান থেকে উদ্ধার হওয়া টয়গানের (খেলনা অস্ত্র) সঙ্গে প্রকাশিত একটি ভিডিওর বিস্তারিত..