মিয়ানমারকে উসকে দিচ্ছে বিএনপি: কাদের

হাওর বার্তাঃরোহিঙ্গা সংকট নিয়ে বিএনপি মিয়ানমারকে উসকে দিচ্ছে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক, পরিবহন ও সেতুমন্ত্রী সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, মিয়ানমারকে বিভিন্ন অজুহাত দিয়ে উসকে বিস্তারিত..

দুর্নীতির দায় নিয়ে সরকারের পদত্যাগ করা উচিত: ফখরুল

হাওর বার্তাঃদুর্নীতির দায় নিয়ে এই সরকারের পদত্যাগ করে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দেয়ার আহ্বান জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। শনিবার (২১ সেপ্টেম্বর) গুলশানে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা বিস্তারিত..

জয়ের জন্য বাংলাদেশের লক্ষ্য ১৩৯ রান

হাওর বার্তা ডেস্কঃত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের ফাইনালের আগে নিয়ম রক্ষার ম্যাচে প্রতিপক্ষ শক্তিশালী আফগানিস্তানের বিপক্ষে মুখোমুখি লড়াইয়ে নামে বাংলাদেশ। জয়ের লক্ষ্যে টাইগারদের সামনে লক্ষ্য ১৩৯ রান। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে বিস্তারিত..

ক্যাসিনোর শামীম বিএনপির সৃষ্টি : এলজিআরডিমন্ত্রী

হাওর বার্তাঃস্থানীয় সরকার মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, দুর্নীতিকে ওয়াশ আউট করে বাংলাদেশকে সুন্দর সমৃদ্ধ দেশে রূপান্তর করা হবে। কোনোভাবেই অন্যয়ের সাথে সহাবস্থান করা যাবে না। বিএনপি দেশে অন্যায়-অত্যাচার-সন্ত্রাস-নৈরাজ্য ও বিস্তারিত..

মধুমিতায় সালমান-শাবনাজের ‘মায়ের অধিকার’

হাওর বার্তাঃরাজধানীর মধুমিতা প্রেক্ষাগৃহে চলছে ‘সালমান শাহ জন্মোৎসব- ২০১৯’। ১৯ সেপ্টেম্বর জমকালো উদ্বোধনের মধ্য দিয়ে এই উৎসবের যাত্রা হয়। ২০ সেপ্টেম্বর উৎসবের প্রথম ছবি হিসেবে দিনব্যাপী প্রদর্শিত হয় সোহানুর রহমান বিস্তারিত..

বশেমুরবিপ্রবি বন্ধ ঘোষণা, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ

হাওর বার্তাঃশিক্ষার্থীদের ধারাবাহিক আন্দোলনের মুখে গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেমুরবিপ্রবি) বন্ধ ঘোষণা করা হয়েছে। একই সঙ্গে শিক্ষার্থীদের আজকের মধ্যে হল ছাড়ার নির্দেশ দিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। বিস্তারিত..

সুযোগ-সুবিধা থাকা মানে এই না যা পেলাম তাই খেয়ে ফেললাম: সিইসি

হাওর বার্ত ঃসম্প্রতি চট্টগ্রামে রোহিঙ্গাদের কাছে এনআইডি পাওয়ার ঘটনার ইঙ্গিত টেনে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদা বলেছেন, ‘স্বাধীন সত্তার প্রতিষ্ঠান হিসেবে দেওয়া মানে এই না আমরা যাচ্ছে তাই বিস্তারিত..

মেসিকে টপকাতে চান রোনালদো

হাওর বার্তাঃবার্সেলোনা তারকা লিওনেল মেসির চেয়ে বেশি ব্যালন ডি’অর জিতে ক্যারিয়ার শেষ করতে চান জুভেন্টাসের ফরোয়ার্ড ক্রিশ্চিয়ানো রোনালদো। একই সঙ্গে নিজেকে সর্বকালের সেরা ফুটবলার হিসেবে প্রতিষ্ঠিত করতে আশাবাদী পর্তুগিজ এই বিস্তারিত..

ভারতে সম্মাননা পেলেন সাইমন

হাওর বার্তাঃ চি ত্রনায়ক সাইমন সাদিকের ‘জান্নাত’ ছবিটি মুক্তি পায় ২০১৮ সালের কোরবানির ঈদে। ছবিটি দিয়ে প্রশংসিত হয়েছেন এ নায়ক। চিত্রনায়িকা মাহিয়া মাহির বিপরীতে সাইমনকে এখানে দেখা গেছে পথভ্রষ্ট এক যুবকের বিস্তারিত..

যৌবন ধরে রাখতে করণীয়

হাওর বার্তা ডেস্ক : যৌন অক্ষমতার প্রথম ধাপের চিকিৎসায় দৈনন্দিন জীবনে ব্যবহার্য কিছু ভেষজ খুব উপকার করে থাকে। যেমন- রসুন। যৌন অক্ষমতার ক্ষেত্রে রসুন ভালো ফল দেয়। রসুনের আরেক নাম বিস্তারিত..