‘থানকুনি’ পাতা নানা রোগের সমাধান

হাওর বার্তাঃ  কম-বেশি সবাই থানকুনি পাতা সম্পর্কে জানেন নিশ্চয়! এই পাতার মধ্যে ওষুধের গুণাগুণ পরিপূর্ণ। যা বহু রোগ এক নিমেষেই সারিয়ে তোলে। এক কথায় থানকুনি এক অব্যর্থ ভেষজ। এই থানকুনিই বিস্তারিত..

খালেদা জিয়া দাঁড়াতে পারেন না, সারা শরীরে ব্যথা

হাওর বার্তা ডেস্কঃ খালেদা জিয়া উঠে দাঁড়াতে পারেন না, তাঁর সারা শরীরে ব্যথা, এমন কি মুখে তুলে খেতেও পারেন না বলে জানিয়েছেন তার বড় বোন বেগম সেলিমা ইসলাম। বিএসএমএমইউতে বিএনপি বিস্তারিত..

জাতিসংঘ অধিবেশনে যোগ দিতে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতিসংঘ সাধারণ পরিষদের (ইউএনজিএ) ৭৪তম অধিবেশনে যোগ দিতে শুক্রবার বিকেলে ঢাকা ত্যাগ করেছেন। প্রধানমন্ত্রী ২৭ সেপ্টেম্বর ইউএনজিএ ৭৪তম বার্ষিক অধিবেশনে ভাষণ দেবেন। সফরকালে প্রধানমন্ত্রী ২৪ সেপ্টেম্বর ভারতের বিস্তারিত..

গ্রামীণফোন ও রবির পাওনা আদায়ে লসের সম্ভাবনা বেশি: অর্থমন্ত্রী

হাওর বার্তা  ডেস্কঃ মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোন ও রবির পাওনা আদায়ের বিষয়টি আইনি প্রক্রিয়ায় নয়, আলোচনার মাধ্যমে সমস্যা সমাধানের চেষ্টা করছি উল্লেখ করে অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল আগামী দুই বিস্তারিত..

বাংলাদেশের এক-তৃতীয়াংশ মানুষ বাস্তুচ্যুত হওয়ার ঝুঁকিতে: আইএমএফ

হাওর বার্তা  ডেস্কঃ সমুদ্রপৃষ্ঠের উচ্চতার কারণে বাংলাদেশের এক-তৃতীয়াংশ মানুষ বাস্তুচ্যুত হওয়ার ঝুঁকিতে রয়েছে বলে জানিয়েছে আন্তর্জাতিক মুদ্রা তহবিল (আইএমএফ)। জলবায়ু পরিবর্তনের ক্ষেত্রে দেশটিকে বিশেষ স্পর্শকাতর দেশ হিসেবে বিবেচনা করা হয়েছে বিস্তারিত..

সাত দিনের রিমান্ডে ‘ক্যাসিনো খালেদ’

রাজধানীতে অবৈধ ক্যাসিনো চালানোর অভিযোগে গ্রেপ্তার যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়ার দুই মামলায় সাত দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজ বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে ঢাকার বিস্তারিত..

ক্যাসিনোর খুঁজে কলাবাগান ক্রীড়াচক্রে র‌্যাবের অভিযান কলাবাগান ক্রীড়াচক্রের চেয়ারম্যান ফিরোজ আটক

এবার রাজধানীর ধানমণ্ডি কলাবাগান ক্রীড়াচক্রে ক্যাসিনোর সন্ধানে অভিযানে নেমেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‍্যাব)। ক্রীড়াচক্রের চেয়ারম্যান শফিকুল আলম ফিরোজকে জিজ্ঞাসাবাদ করার জন্য নিয়ে গেছে র‌্যাব। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সেখানে শুক্রবার (২০ সেপ্টেম্বর) বিকেল সাড়ে বিস্তারিত..

কাশ্মীরের গাছে গাছে পঁচছে আপেল

কাশ্মীরিদের জন্য সময়টা ছিলো গাছ থেকে টসটসে আপেল সংগ্রহ করে বাজারজাত করার। কাশ্মীরের সোপোরি শহরের বাজারে এখন ব্যবসায়ীদের আনাগোনা আর ট্রাকের বহর থাকার কথা ছিল। তবে সেই বাজারে এখন সুনসান বিস্তারিত..

স্বীকারোক্তিতে ভয়াবহ বর্ণনা মিন্নির

রিফাত শরীফ হত্যাকাণ্ডের ঘটনায় তার স্ত্রী মিন্নিকে ২০ দিন পর আটক করে পুলিশ। ১৬ জুন সকালে আটকের পর ওইদিন রাতেই তাকে গ্রেপ্তার দেখানো হয়। ২ দিনের পুলিশি জিজ্ঞাসাবাদে আদালতের কাছে বিস্তারিত..

চট্টগ্রামেও অভিযান হবে : তথ্যমন্ত্রী

মাদক ও অনিয়মের বিরুদ্ধে চট্টগ্রামেও অভিযান শুরু হবে বলে জানিয়েছেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ। শুক্রবার বিকেলে থিয়েটার ইনস্টিটিউট চট্টগ্রাম (টিআইসি) মিলনায়তনে আন্তঃস্কুল জাতীয় টেলিভিশন বিতর্ক বিস্তারিত..