প্রস্তুতি ম্যাচে জিম্বাবুয়ের কাছে মুশফিক-সাব্বিরদের হার

সময় খারাপ হলে যেমন হয় আর কি। সব খারাপ ভর করে এক সাথে। এই মুহূর্তে দেশের ক্রিকেট বুঝি সেই সময়টাই পার করছে। বিভিন্ন বয়সভিত্তিক দল, ‘এ’ দল, জাতীয় দলের ধারাবাহিক বিস্তারিত..

গাঁজা সেবনে শীর্ষ তিনে ভারতের দিল্লি

গাঁজা সেবনে বিশ্বের শীর্ষ শহর হলো নিউ ইয়র্ক। এরপরে রয়েছে পাকিস্তানের করাচি। অন্যদিকে তৃতীয় স্থানে রয়েছে ভারতের রাজধানী নয়াদিল্লি। জার্মান ভিত্তিক এবিসিডি (অ্যাডোলেসেন্ট ব্রেন কন্টিনিটিভ ডেভেলপমেন্ট স্টাডি) নামের একটি সংস্থার বিস্তারিত..

অক্লান্ত পরিশ্রমে আজ বাংলাদেশ বিশ্বে রোলমডেল

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আওয়ামী লীগ সরকারের নিরলস প্রচেষ্টা এবং আমাদের জনগণের অক্লান্ত পরিশ্রমে আজ বাংলাদেশ বিশ্বে একটা মর্যাদার আসনে প্রতিষ্ঠিত হয়েছে। আর্থসামাজিক উন্নয়নে বাংলাদেশ বিশ্বের রোলমডেল। স্বল্পোন্নত দেশ থেকে বিস্তারিত..

জাতীয় পার্টির কেন্দ্রীয় কাউন্সিল ২১ ডিসেম্বর

জাতীয় পার্টির কেন্দ্রীয় কাউন্সিল আগামী ২১ ডিসেম্বর অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন দলটির চেয়ারম্যান জিএম কাদের।  বুধবার রাজধানীর ইঞ্জিনিয়ারিং ইন্সটিটিউটে জাতীয় ছাত্র সমাজের কেন্দ্রীয় সম্মেলনের প্রস্তুতি সভায় একথা জানান তিনি। ছাত্র বিস্তারিত..

রোহিঙ্গাদের আমরা জোর করে ফেরত পাঠাব না: পররাষ্ট্রমন্ত্রী

রোহিঙ্গাদের প্রত্যাবাসন সম্পর্কে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন বলেছেন, আমরা কাউকে জোর করে ফেরত পাঠাব না, তারা (রোহিঙ্গা) স্বেচ্ছায় ফেরত যাবে। রোহিঙ্গারা যাতে স্বেচ্ছায় ফিরে যেতে পারে, সেই পরিবেশ বিস্তারিত..