হারটা লজ্জাজনক নয়, কষ্টদায়ক অবশ্যই

হাওর বার্তা ডেস্কঃ চট্টগ্রাম টেস্টে বাংলাদেশকে একশতে কতো মার্কস দেবেন? সাকিবের সোজাসাপ্টা উত্তর, ‘শূন্য’।  আর আফগানিস্তানকে? ‘লেটার মার্কস।’ আরো একবার সাকিব সংবাদ সম্মেলনে। ম্যাচের আগের দিন থেকে শুরু করে ম্যাচের বিস্তারিত..

এরশাদের কুলখানিতে কান্নায় ভেঙে পড়লেন রওশন

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা ও সাবেক স্বৈরশাসক হুসেইন মুহম্মদ এরশাদের কুলখানি রংপুর মহানগরীতে অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে রংপুর মহানগরীর দর্শনাস্থ পল্লি নিবাসে মরহুমের রুহের মাগফিরাত করে দোয়া ও বিস্তারিত..

নারায়ণগঞ্জ-জয়দেবপুর রুটে আসছে ইলেকট্রিক ট্রেন

হাওর বার্তা ডেস্কঃ রেলওয়েকে জনগণের কাছে নির্ভরযোগ্য ও গুরুত্বপূর্ণ পরিবহন হিসেবে প্রতিষ্ঠা করার সর্বোচ্চ চেষ্টা চলছে। এরই ধারাবাহিকতায় বাংলাদেশ রেলওয়ের নারায়ণগঞ্জ-ঢাকা-জয়দেবপুর রুটে ইলেকট্রিক ট্রেন (রেল) চালুর উদ্যোগ নেওয়া হয়েছে বলে বিস্তারিত..

ধর্মীয় ভাবগাম্ভীর্যে পালিত হচ্ছে পবিত্র আশুরা

হাওর বার্তা ডেস্কঃ  আজ পবিত্র আশুরা। কারবালার শোকাবহ ও হৃদয়বিদারক ঘটনার এই দিনটি ধর্মীয়ভাবে বিশ্বের মুসলিম ধর্মাবলম্বীদের কাছে বিশেষ তাৎপর্যপূর্ণ। মুসলিম বিশ্বে ত্যাগ ও শোকের প্রতীক হিসেবে এ দিনটি বিশেষ বিস্তারিত..

দুই হাজার বছরের পুরনো কবরে স্মার্টফোন

হাওর  বার্তা ডেস্কঃ দুই হাজরেরও বেশি বছরের প্রাচীন সমাধি থেকে পাওয়া গেছে ‘স্মার্টফোন’! রাশিয়ার বৃহত্তম বিদ্যুৎ কেন্দ্রের কাছে ‘আলা’ জলাধারের নিচে সন্ধান পাওয়া এক তরুণীর দেহাবশেষের সঙ্গে ছিল স্মার্টফোন সদৃশ বিস্তারিত..

যাকে ইচ্ছা তাকে ধরে নিয়ে যাচ্ছে সরকারি গোপন বাহিনী

হাওর বার্তা ডেস্কঃ সরকার রাষ্ট্রের বিভিন্ন বাহিনীকে বিরোধী দলের বিরুদ্ধে ব্যবহার করছে উল্লেখ করে বিএনপির ভাইস চেয়ারম্যান ও সিলেট বিভাগীয় সমন্বয়কারী ডা. এজেডএম জাহিদ হোসেন বলেছেন, ‘এখন এমন অবস্থায় আমাদের বিস্তারিত..

প্রধানমন্ত্রী ‘রাজহংস’ উদ্বোধন করবেন ১৪ সেপ্টেম্বর

হাওর বার্তা ডেস্কঃ আগামী বৃহস্পতিবার বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বহরে যুক্ত হচ্ছে চতুর্থ ও শেষ বোয়িং ৭৮৭ ড্রিমলাইনার উড়োজাহাজ ‘রাজহংস’। বিকালে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ড্রিমলাইনার অবতরণ করবে। আগামী ১৪ সেপ্টেম্বর বিস্তারিত..

চৌগাছার সেই বলুহ মেলার অবৈধ স্টল উচ্ছেদ

হাওর বার্তা ডেস্কঃ  যশোরের চৌগাছার হাজরাখানায় বলুহ দেওয়ানের ওরস উপলক্ষে মেলার নামে পুতুল নাচ, অন্ধকূপে গাড়ি চালানো, যাদু প্রদর্শনী মঞ্চ উচ্ছেদ করা হয়েছে। ঐতিহ্যবাহী বলুহ দেওয়ানের ওরসে স্টল বাণিজ্যে ও বিস্তারিত..