মিমি-শুভশ্রীর সম্পর্কে বরফ গলছে

হাওর বার্তা ডেস্কঃ মিমি চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলি। কলকাতার সিনেমার প্রথম সারির দুই নায়িকা। তাদের মধ্যে বন্ধুত্ব তো দূরের কথা, সৌজন্যমূলক কথাও হয় না। তবে ইদানিং সম্পর্ক স্বাভাবিক হচ্ছে। মূলত বিস্তারিত..

এরশাদকেও রাষ্ট্রপতি বলা যায় না

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করে মার্শাল ল জারি করে অবৈধভাবে ক্ষমতা দখল করেন জেনারেল জিয়াউর রহমান। তেমনিভাবে জোর করে ক্ষমতা দখল করেন বিস্তারিত..

কী কারণে স্বামীর নাম বললেন না সানাই

হাওর বার্তা ডেস্কঃ গত বছর বিয়ের ঘোষণা দেন সানাই। তারপর আওয়ামী লীগের এক মন্ত্রীর সঙ্গে বাগদান হয়েছে বলেও জানিয়েছিলেন তিনি। কিন্তু কোন মন্ত্রী? তা জানাননি সানাই। এদিকে ৮ সেপ্টেম্বর, নিজের বিস্তারিত..

দেশে ফিরলেন রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ লন্ডনে ১০ দিনের সফর শেষে দেশে ফিরেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। আজ সোমবার সকালে দেশে ফিরেছেন তিনি। স্বাস্থ্য ও চোখের চিকিৎসার জন্য লন্ডনে গিয়েছিলেন রাষ্ট্রপতি। রাষ্ট্রপতির উপ-প্রেসসচিব বিস্তারিত..

চিন্তায় ভারতের চেয়ে পাকিস্তান যোজন যোজন পিছিয়ে: সাবেক পাক জেনারেল

হাওর বার্তা ডেস্কঃ সামরিক এবং কৌশলগত চিন্তাভাবনায় পাকিস্তানের চেয়ে ভারত সবসময়ই একধাপ এগিয়ে বলে মন্তব্য করেছেন পাকিস্তানের সাবেক আর্মি জেনারেল গোলাম মুস্তাফা। লোকসভা নির্বাচনের বিজেপির জয়ের পর ভারত যে কাশ্মীর বিস্তারিত..

স্মিথ নৈপূণ্যে অ্যাশেজ দখলে রাখল অস্ট্রেলিয়া

হাওর বার্তা ডেস্কঃ স্টিভ স্মিথের মহাকাব্যিক দ্বিশতকে আগেই ম্যাচের নিয়ন্ত্রণ নিয়েছিল অস্ট্রেলিয়া। বাকি দায়িত্বটা সঠিকভাবেই সারলেন বোলাররা। এতে করে চতুর্থ টেস্টে ইংল্যান্ডকে উড়িয়ে দিল অজিরা। ১৮৫ রানের বিশাল ব্যবধানে ম্যানচেস্টার বিস্তারিত..

হাটহাজারীতে প্রেমিকের ঘরে তরুণীর ঝুলন্ত লাশ

হাওর বার্তা ডেস্কঃ কক্সবাজারের হাটহাজারী উপজেলায় প্রেমিকার ঘর থেকে এক তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।নিহতের নাম তাহমিনা সুলতানা রেশমি (২৬)। রোববার রাতে উপজেলার ১১ মাইলস্থ ফতেপুর ইউনিয়নের জোবরা গ্রামের বিস্তারিত..

গোপনে ছাড়া পেয়েছেন জইশ-ই-মুহাম্মদের প্রধান মাসুদ আজহার

হাওর বার্তা ডেস্কঃ পাকিস্তানের জঙ্গি সংগঠন জইশ-ই-মুহাম্মদের প্রধান মাওলানা মাসুদ আজহারকে গোপনে কারাগার থেকে মুক্তি দেয়া হয়েছে বলে দাবি করছে ভারত। ভারতের কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা ইন্টেলিজেন্স ব্যুরোর দাবি, শিয়ালকোট-জম্মু ও বিস্তারিত..

নির্বাচন কমিশন ভবনে অগ্নিকাণ্ডে তদন্ত কমিটি

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন কমিশন ভবনের বেসমেন্টে অগ্নিকাণ্ডের ঘটনায় তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটিকে আগামী তিন কার্যদিবসের মধ্যে প্রতিবেদন দিতে বলা হয়েছে। রোববার রাত ১ টার দিকে বিস্তারিত..

চট্টগ্রামে বৃষ্টি, খেলা শুরু হতে দেরি

হাওর বার্তা ডেস্কঃ চট্টগ্রাম টেস্টের জয়ের দ্বারপ্রান্তে দাঁড়িয়ে আফগানিস্তান। অন্যদিকে, হার এড়াতে হাতে থাকা চার উইকেট নিয়ে অবিশ্বাস্য কিছু করতে হবে বাংলাদেশকে। স্বাগতিক দল যখন এমন কঠিন হিসাবের সামনে দাঁড়িয়ে বিস্তারিত..