তাৎপর্যময় মহররম ও পবিত্র আশুরা

হাওর বার্তা ডেস্কঃ  হিজরি সনের প্রথম মাস মহররম। কোরআন-হাদিসের আলোকে যে কয়টি মাস বিশেষ তাৎপর্যের এর অন্যতম এই মহররম। বিশেষ করে মহররমের ১০ তারিখ যা ‘আশুরা’ হিসেবে পরিচিত, এদিন আল্লাহর বিস্তারিত..

বালিশকাণ্ডকে হার মানিয়েছে পর্দাকাণ্ড: মির্জা ফখরুল

হাওর বার্তা ডেস্কঃ  সরকার দেশে লুটপাটের রাজত্ব কায়েম করেছে উল্লেখ করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, একের পর এক দুর্নীতির তথ্য-উপাত্ত গণমাধ্যমে আসছে। রূপপুরের পারমাণবিক প্ল্যান্টের বালিশকে হার বিস্তারিত..

নীল সমুদ্র অর্থনীতিতে বিনিয়োগের আগ্রহ

হাওর বার্তা ডেস্কঃ  বাংলাদেশে সড়ক দুর্ঘটনায় ব্যাপক মানুষের প্রাণহানির ঘটনায় উদ্বেগ জানিয়েছে বিশ্বব্যাংক। ওয়াশিংটনভিত্তিক বহুজাতিক সংস্থাটি বাংলাদেশের সড়ক ব্যবস্থাপনার উন্নয়নে বিনিয়োগ করতে চায়। একই সঙ্গে মিয়ানমার ও ভারত থেকে পাওয়া বিস্তারিত..

গোসল শেষে ঘরে ফেরা হলো না সহোদরের

হাওর বার্তা ডেস্কঃ  চাঁদপুরের হাইমচরে পুকুরের পানিতে ডুবে প্রাণ হারিয়েছে একই পরিবারের দুই শিশু। আজ শুক্রবার দুপুরে উপজেলার উত্তর আলগী ইউনিয়নের ছোট লক্ষ্মীপুর গ্রামে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার শিকার বিস্তারিত..

ডেঙ্গুর প্রকোপ থাকবে অক্টোবর পর্যন্ত

হাওর বার্তা ডেস্কঃ  স্বাস্থ্য অধিদপ্তরের আশা ছিল মৌসুমের শেষের দিকে এসে ডেঙ্গুজ্বরে আক্রান্ত রোগীর সংখ্যা কমবে। তবে যে হারে কমার আশা ছিল সে হারে কমছে না। চলতি সেপ্টেম্বর মাসের ৬ বিস্তারিত..

মৌসুমি প্রিয় বন্ধুকে ভুলে থাকা সম্ভব নয়

হাওর বার্তা ডেস্কঃ  এ মাসেই শুনতে হয়েছিল প্রিয় বন্ধুর মৃত্যুর সংবাদ। এখনও জানতে ইচ্ছে করে ক্যারিয়ারের শীর্ষে থেকেই সে কেন লাখো ভক্তকে কাঁদিয়ে চলে গেল? জানি, এই প্রশ্নের উত্তর অজানাই বিস্তারিত..

প্রধান কোচের এক মাসের বেতন ৫দিনেই পাবেন বোলিং কোচ

    হাওর বার্তা ডেস্কঃ জা তীয় দলের প্রধান কোচের চেয়ে তার সহকারীর বেতন বেশি। বিষয়টি বেমানান হলেও বাস্তবে তাই হচ্ছে দেশের ক্রিকেটে। প্রধান কোচ রাসেল ডোমিঙ্গোর চেয়ে কয়েকগুণ বেশি বিস্তারিত..

উখিয়ায় এনজিওদের কৃষি সরঞ্জামকে ‘দেশীয় অস্ত্র’ হিসেবে দেখানো হয়েছে: জাতিসংঘ

হাওর  বার্তা ডেস্কঃ কক্সবাজারের উখিয়ায় একটি এনজিওর গুদামে রাখা কৃষি সরঞ্জামকে ‘দেশীয় অস্ত্র’ হিসেবে দেখানো হয়েছে বলে জানিয়েছে জাতিসংঘের অভিবাসন সংস্থা আইওএম। শুক্রবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জাতিসংঘের অভিবাসন সংস্থা আইওএম বিস্তারিত..

সীমান্তে গিয়ে সেনাদের সঙ্গে দেখা করলেন ইমরান খান

হাওর বার্তা ডেস্কঃ পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান সীমান্ত নিয়ন্ত্রণ রেখায় সফরে গিয়েছেন। এ সময় সীমান্তে দায়িত্বে থাকা সেনা সদস্য ও নিহত শহীদ পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করেন। শুক্রবার সেনাবাহিনীর মিডিয়া উইংয়ের বিস্তারিত..

ধর্ষণের শিকার নারীর পাশে বিএনপি, এসআইকে গ্রেপ্তারের দাবি

হাওড়া বার্তা ডেস্কঃ  যশোরের শার্শা উপজেলায় পুলিশ ও সোর্সের ধর্ষণের শিকার গৃহবধূর পাশে দাঁড়িয়েছে নারী ও শিশু রক্ষায় গঠিত বিএনপির কমিটি। একই সঙ্গে এ ঘটনায় অভিযুক্ত পুলিশ উপপরিদর্শক (এসআই) খাইরুল বিস্তারিত..