ছাত্রলীগ কমিটির দাবিতে গুরুদয়াল সরকারি কলেজে বিক্ষোভ মিছিল

কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী সাইদুর রহমান সজলের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, গুরুদয়াল সরাকারি কলেজ ঐতিহ্যবাহী একটি কলেজ। এই কলেজে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ এর বর্তমান মহামান্য রাষ্ট্রপতি আবদুল হামিদসহ বিস্তারিত..

রানুকে নিজের গানে জনপ্রিয় হওয়ার পরামর্শ লতা মঙ্গেশকরের

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া রানাঘাট স্টেশনের রানু মণ্ডলকে নিয়ে বেশ কিছুদিন ধরেই নানান আলোচনা চলছে। রানুর জীবন পরিবর্তন যেন রূপকথাকেও হার মানিয়েছে। লতা মঙ্গেশকরের গান ‘এক প্যায়ার কা নাগমা হ্যায়’ বিস্তারিত..

একসঙ্গে কোরআনে হাফেজ হল ৪ যমজ বোন

ফিলিস্তিনের জেরুসালেমে একসঙ্গে কোরআনের হাফেজ হল যমজ চার বোন। মেধা, স্মৃতিশক্তি ও পড়াশোনায় তারা অনন্য। জেরুসালেমের নিকটস্থ উম্মে তুবা গ্রামে তাদের জন্ম ও বেড়ে ওঠা।ওই যমজ চার বোনের নাম হচ্ছে—দিনা, বিস্তারিত..

উগ্র হিন্দুত্ববাদ প্রতিহত করা পাকিস্তানের রাষ্ট্রীয় পলিসি

ভারতের উগ্র হিন্দুত্ববাদের বিরোধীতা এবং তা প্রতিহত করা পাকিস্তানের রাষ্ট্রীয় পলিসি বলে মন্তব্য করেছেন পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী শাহ মাহমুদ কোরেশি। মঙ্গলবার ইসলামাবাদে এক সেমিনারে দেয়া বক্তৃতায় তিনি বলেন, দেশীয় ও আন্তর্জাতিক বিস্তারিত..

রোহিঙ্গা ক্যাম্প এলাকায় প্রতিদিন ১৩ ঘণ্টা ইন্টারনেট বন্ধ

রোহিঙ্গাদের মোবাইল ফোন ব্যবহার বন্ধের লক্ষ্যে কক্সবাজারের টেকনাফ ও উখিয়া এলাকায় অনির্দিষ্টকালের জন্য সিম বিক্রিতে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। একই সঙ্গে সেখানে প্রতিদিন ১৩ ঘণ্টা ইন্টারনেট বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে বিস্তারিত..

রাবিতে ভর্তি পরীক্ষার প্রাথমিক আবেদন শুরু

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ২০১৯-২০ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথমবর্ষ ভর্তি পরীক্ষার প্রাথমিক আবেদন শুরু হয়েছে। মঙ্গলবার সকাল থেকে শুরু হয়েছে। চলবে ১২ সেপ্টেম্বর পর্যন্ত। এতে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের প্রাথমিকভাবে ৫৫ টাকা ফি দিয়ে বিস্তারিত..

হাইকোর্টেও জামিন পাননি দুদকের বরখাস্ত পরিচালক বাছির

৪০ লাখ টাকা ঘুষ কেলেঙ্কারি মামলার আসামি সাময়িক বরখাস্ত হওয়া দুর্নীতি দমন কমিশনের (দুদক) পরিচালক খন্দকার এনামুল বাছিরকে জামিন দেননি হাইকোর্ট। মঙ্গলবার বিচারপতি ফরিদ আহমেদ ও বিচারপতি এএসএম আব্দুল মবিনের বিস্তারিত..

ব্রেইন টিউমারে আক্রান্ত আনোয়ারা বাঁচতে চান

ব্রেইন টিউমারে আক্রান্ত দুই সন্তানের জননী মোছা. আনোয়ারা বেগম বাঁচতে চান। আনোয়ারার বাড়ি চাঁপাই নবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার বাগানটুলী গ্রামে। দীর্ঘদিন ধরে তিনি ব্রেইন টিউমারে ভুগছেন। ইতিমধ্যে তার চিকিৎসার ব্যয়ভার বিস্তারিত..

আহা বিরিয়ানি

রাস্তার ধারে লাল কাপড়ে মোড়া বড় হাড়ি দেখলেই যেন পেটের খিদা নড়েচড়ে ওঠে। আর যদি ঘ্রাণ নাকে যায় তো কথাই নেই। ডায়েট, কোলেস্টেরল সব ভুলে মাথায় ঘুরতে থাকে কেবল একটি বিস্তারিত..

চলতি বছর বেশি হাজি ছিলেন যে বিভাগের

চলতি বছর বাংলাদেশ থেকে সরকারি ও বেসরকারি ব্যবস্থাপনায় সর্বমোট এক লাখ ২৭ হাজার ২শ ৯২ জন সৌদি আরবে পবিত্র হজ পালন করতে যান। মোট হজযাত্রীদের মধ্যে সবচেয়ে বেশি ঢাকা বিভাগ বিস্তারিত..