স্মার্টফোন ও ট্যাব মেলায় ‘অপো’ কিনলেই লাখপতি হওয়ার সুযোগ

হাওর বার্তা ডেস্কঃ স্মার্টফোন ও ট্যাব মেলায় অপোর যেকোনো মডেলের স্মার্টফোন কিনলেই ‘লাখপতি’ হবার সুযোগ রয়েছে। এছাড়া ৪৬ শতাংশ পর্যন্ত মূল্যহ্রাসহ দারুণ সব অফার নিয়ে স্মার্টফোন ও ট্যাব এক্সপোতে এসেছ বিস্তারিত..

কানাডায় বাংলাদেশের রোহিঙ্গা সংকট নিয়ে আলোকচিত্র প্রদর্শনী

হাওর বার্তা ডেস্কঃ কানাডায় বাংলাদেশের শরণার্থীদের সংকট নিয়ে ‘বাঁচাও রোহিঙ্গা’ শীর্ষক আলোকচিত্র প্রদর্শনী, তথ্য চিত্র প্রকাশ এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশী ফটো সাংবাদিক ফোজিত শেখ বাবুর সমন্বয়ে কানাডা ন্যাশনাল এ্যাথনিক বিস্তারিত..

যেভাবে অনলাইনে স্মার্ট কার্ড সংশোধন করবেন

হাওর বার্তা ডেস্কঃ শুধু ভোটের জন্য নয়, ভোট ছাড়াও দৈনন্দিন জীবনে স্মার্ট কার্ড অত্যান্ত গুরুত্বপূর্ণ। আমরা অনেকেই জানি না জাতীয় পরিচয়পত্র বা ভোটার আইডি হারিয়ে গেলে, কোনো তথ্য সংশোধন বা বিস্তারিত..

বৃষ্টি হবে বলছে আবহাওয়া বিভাগ

হাওর বার্তা ডেস্কঃ বর্তমানে দেশের অধিকাংশ অঞ্চলেই বৃষ্টি নেই। আবহাওয়া অফিস বলছে, আগামী তিন দিনের মধ্যে আবহাওয়া পরিবর্তন হবে, যাতে বৃষ্টিপাতের সম্ভাবনা তৈরি হবে। বুধবার সকাল ৯টা পরবর্তী ২৪ ঘণ্টার বিস্তারিত..

গ্রেনেড হামলার পেপারবুক ২-৪ মাসের মধ্যে, এবছরই শুনানি

হাওর বার্তা ডেস্কঃ একুশে আগস্ট গ্রেনেড হামলা মামলার পেপারবুক তৈরির কাজ দুই থেকে চার মাসের মধ্যে শেষ হবে বলে জানিয়েছেন আইনমন্ত্রী আনিসুল হক। এরপর এ বছরেই হাইকোর্টে শুনানি শুরু হবে বিস্তারিত..

বাংলাদেশে বর্জ্য ব্যবস্থাপনা খাতে বিনিয়োগ করুন

হাওর বার্তা ডেস্কঃ স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী মো. তাজুল ইসলাম ব্রুনাই দারুস সালামের উদ্যোক্তাদের বাংলাদেশে বর্জ্য ব্যবস্থাপনা খাতে বিনিয়োগের আহ্বান জানিয়েছেন। আজ বুধবার বাংলাদেশ সচিবালয়ে মন্ত্রীর সঙ্গে তার অফিস কক্ষে বিস্তারিত..

ডেঙ্গুতে গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ১৬২৬

হাওর বার্তা ডেস্কঃ গত ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে আক্রান্ত হয়ে সারাদেশে হাসপাতালে ১৬২৬ জন ভর্তি হয়েছেন। সোমবার স্বাস্থ্য অধিদফতরের হেলথ ইমার্জেন্সি অপারেশনস সেন্টার ও কন্ট্রোল রুম থেকে এ তথ্য জানানো হয়েছে। বিস্তারিত..

ছাত্রদলের সভাপতি-সম্পাদক পদে যারা লড়ছেন

হাওর বার্তা ডেস্কঃ দীর্ঘ ২৭ বছর পর নির্বাচিত নেতৃত্ব পেতে যাচ্ছে জাতীয়বাদী ছাত্রদল। কাউন্সিলরদের সরাসরি ভোটাভুটির মাধ্যমে ১৪ সেপ্টেম্বর নতুন নেতৃত্ব নির্বাচন করা হবে। এদিন সংগঠনটির শীর্ষ দুই পদ সভাপতি বিস্তারিত..

ভালো ঘুমের জন্য যা করবেন

হাওর বার্তা ডেস্কঃ ঘুম আমাদের সবার জন্যই সমান গুরুত্বপূর্ণ। ঠিকমতো ঘুম না হলে মেজাজ খিটখিটে হয়ে যায়। এছাড়া এর দীর্ঘমেয়াদি বিভিন্ন প্রভাব রয়েছে। এমনকি একাধিক গবেষণায় বলা হয়েছে, রাতে নিয়মিত বিস্তারিত..

বিশ্ববিদ্যালয়ে শিক্ষার মান নিশ্চিত করতে হবে: রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বিশ্ববিদ্যালয়ে শিক্ষার মান নিশ্চিত করতে ও ক্যাম্পাসে শিক্ষার অনুকূল পরিবেশ বজায় রাখা, অতিরিক্ত কারিকুলাম ও গবেষণা কাজ পরিচালনায় জন্য বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানিয়েছেন। বিস্তারিত..