জিলাপি খেলে কী কী রোগ থেকে মুক্তি পাওয়া যায়, জানেন কি

হাওর বার্তা ডেস্কঃ শুনতে অবাক লাগলেও সত্যি যে জিলাপি আমাদের অনেক রোগ নিমিশেই সারাতে পারে। জিলাপি থেকেই অনেক রোগের সমাধান খুব সহজেই মিলে যায়। চলুন তবে জেনে নেয়া যাক জিলাপি বিস্তারিত..

কিশোরগঞ্জ এসপির কার্যালয়ে ডিজিটাল কিয়স্ক এলইডি ডিসপ্লে উদ্বোধন

হাওর বার্তা ডেস্কঃ মাদকবিরোধী সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে কিশোরগঞ্জ পুলিশ সুপারের কার্যালয়ে ডিজিটাল কিয়স্ক এলইডি ডিসপ্লে উদ্বোধন করা হয়েছে। আজ মঙ্গলবার সকালে পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) ফিতা কেটে এ বিস্তারিত..

মিন্নিকে কেন জামিন দেয়া হবে না জানতে চেয়ে রুল

হাওর বার্তা ডেস্কঃ বরগুনার রিফাত হত্যার মামলায় মিন্নিকে কেন জামিন দেয়া হবে না জানতে চেয়ে হাইকোর্টের রুল। মামলার তদন্ত কর্মকার্তাকে ২৮ আগস্ট হাজিরের নির্দেশ। মঙ্গলবার (২০ আগস্ট) বিচারপতি এম. ইনায়েতুর রহিম বিস্তারিত..

বিশেষ ভাতা পাচ্ছেন প্রাথমিক শিক্ষকরা

হাওর বার্তা ডেস্কঃ সরকারি প্রাইমারি স্কুলে নতুন নিয়োগ পাওয়া শিক্ষকদের সবাইকে কমপক্ষে দু’বছর দেশের চরাঞ্চল অথবা দুর্গম এলাকায় চাকরি করতে হবে। দুর্গম এলাকার শিক্ষা বিস্তারে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় এ বিস্তারিত..

ডিসেম্বরে ঢাকার দুই সিটিতে ভোট

হাওর বার্তা ডেস্কঃ চলতি বছরের ডিসেম্বরেই ঢাকার দুই সিটি করপোরেশনের নির্বাচন অনুষ্ঠিত হতে পারে। এমন প্রাথমিক কর্মপরিকল্পনা সামনে রেখে কাজ শুরু করছে নির্বাচন কমিশন (ইসি)। তবে ‘টেকনিক্যাল’ কোনো কারণে ডিসেম্বরে বিস্তারিত..

ক্ষমা চাইলেন জাকির নায়েক

হাওর বার্তা ডেস্কঃ ভারতের ইসলামিক বক্তা ও ধর্ম প্রচারক জাকির নায়েক অবশেষে নিজের বিতর্কিত বক্তব্যের জন্য ক্ষমা চেয়েছেন। ক্ষমা চেয়ে তিনি বলেন, আসলে তিনি বর্ণবাদী নন। তার অভিযোগ, সমালোচকরা তার বিস্তারিত..

পাকিস্তানে ঢুকে যুদ্ধ করতে প্রস্তুত ভারতীয় সেনাবাহিনী

হাওর বার্তা ডেস্কঃ পাকিস্তানের ভেতরে ঢুকে যুদ্ধ করার জন্য ভারতীয় সেনাবাহিনী প্রস্তুত রয়েছে বলে জানিয়েছেন দেশটির সেনাপ্রধান বিপিন রাওয়াত। সংবাদসংস্থা পিটিআইকে সেনাবাহিনীর একটি সূত্র এ তথ্য জানিয়েছে। ভারতীয় সংবাদমাধ্যম জিনিউজের বিস্তারিত..

কৃষিতে আস্থা হারাচ্ছে কৃষক

হাওর বার্তা ডেস্কঃ গ্রামীণ জীবনযাত্রার সর্বত্র যে পরিবর্তনের ছোঁয়া লেগেছে তা নয়। পাওয়ার টিলার আর উন্নত প্রযুক্তির যুগে এখনও প্রান্তিক কৃষক লাঙ্গল-জোয়াল আর গরু দিয়ে হাল চাষ করে। জীবনে যান্ত্রিকতা বিস্তারিত..

আদালতে ক্ষমা চাইলেন ভোলার এসপি

হাওর বার্তা ডেস্কঃ যথাযথ প্রক্রিয়ায় তথ্য না দেওয়ায় আদালতে নিঃশর্ত ক্ষমা চেয়েছেন ভোলার পুলিশ সুপার (এসপি) সরকার মো. কায়সার। মঙ্গলবার বিচারপতি জাহাঙ্গীর হোসেন ও বিচারপতি মো. রিয়াজ উদ্দিন খানের হাইকোর্ট বিস্তারিত..

ডিএমপির ঊর্ধ্বতন ২ কর্মকর্তাকে বদলি

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) পদমর্যাদার দুইজন কর্মকর্তাকে বদলি করা হয়েছে। সম্প্রতি এক আদেশে তাদের বদলি করা হয়। মঙ্গলবার বিষয়টি নিশ্চিত করেছে ডিএমপির মিডিয়া বিস্তারিত..