হাওরের কৃষকদের কান্না শোনার কেউ নেই

হাওর বার্তা ডেস্কঃ হাওরাঞ্চলে বছরে একটি মাত্র ফসল বোরো ধান। দাদন নিয়ে ও মহাজনি ঋণ করে কৃষকেরা জমি চাষ করেন প্রতি বছর। ঋণ পরিশোধের সেই তাগাদা সইতে না পেরে বৈশাখে বিস্তারিত..

আমরা কথায় নয়, কাজে বিশ্বাস করি: ওবায়দুল কাদের

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আমরা কথায় নয় কাজে বিশ্বাস করি। বস্তিবাসী মানুষকে পুনর্বাসন করবে সরকার। এসব অসহায় মানুষের পাশে বিস্তারিত..

সশস্ত্র সংঘাতে উগ্রবাদী শাসন প্রতিষ্ঠা করতে চায় জঙ্গিরা

হাওর বার্তা ডেস্কঃ সশস্ত্র সংঘাত ও নাশকতার মাধ্যেমে গণতান্ত্রিক কাঠামোকে উৎখাত করে উগ্রবাদী শাসন ব্যবস্থা প্রতিষ্ঠা করার টার্গেট করেছিল ‘আল্লাহর দল বা আল্লাহর সরকার’ নামে জঙ্গি সংগঠনের সদস্যরা। সংগঠনটি তাদের বিস্তারিত..

১০ দিনে ১৭৫ কোটি ডলারের রেমিট্যান্স পাঠিয়েছেন প্রবাসীরা

হাওর বার্তা ডেস্কঃ ঈদুল আজহাকে কেন্দ্র করে চলতি আগস্টের প্রথম ১০ দিনে প্রায় ১৭৫ কোটি ডলারের সমপরিমাণ রেমিট্যান্স পাঠিয়েছেন প্রবাসীরা। টাকার অঙ্কে যার পরিমাণ প্রায় ১৪ হাজার ৭৮৭ কোটি টাকা। বিপুল বিস্তারিত..

যে কারণে বাড়ল ডিএমপি কমিশনারের মেয়াদ

হাওর বার্তা ডেস্কঃ ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়ার দায়িত্বের মেয়াদ এক মাস (১৪ সেপ্টেম্বর পর্যন্ত) বাড়িয়ে প্রজ্ঞাপন জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়। চলতি বছরের ১৩ আগস্ট শেষ হয় ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) বিস্তারিত..

সাত সপ্তাহ পর বৈঠকে বসেছে মন্ত্রিসভা

হাওর বার্তা ডেস্কঃ সাত সপ্তাহ পর নিয়মিত বৈঠকে বসেছে মন্ত্রিসভা। আজ সোমবার (১৯ আগস্ট) সকাল ১০টায় প্রধানমন্ত্রীর কার্যালয়ে মন্ত্রিপরিষদ কক্ষে এ বৈঠক শুরু হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে মন্ত্রিসভার বৈঠকে বিস্তারিত..

দু’দিন পর বাড়বে বৃষ্টিপাতের প্রবণতা

হাওর বার্তা ডেস্কঃ আগামী দু’দিন সারাদেশে বৃষ্টিপাতের প্রবণতা কম থাকতে পারে। তবে ২১ আগস্ট থেকে বাড়তে পারে বৃষ্টিপাত। আবহাওয়াবিদ মো. আবুল কালাম মল্লিক সোমবার বাসস’কে একথা জানান। তিনি বলেন, মৌসুমী বায়ু বিস্তারিত..

সাংবাদিক ছাড়া গণমাধ্যম মালিকদের অস্তিত্ব নেই

হাওর বার্তা ডেস্কঃ সাংবাদিক ছাড়া গণমাধ্যম মালিকদের অস্তিত্ব নেই বলে মন্তব্য করেছেন প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন। সোমবার নবম ওয়েজ বোর্ডের চুড়ান্ত গেজেট প্রকাশ নিয়ে আপিল বিভাগে শুনানিকালে তিনি এ বিস্তারিত..

প্রধানমন্ত্রীর কাছে বিচার চাইলেন ভিপি নুর

হাওর বার্তা ডেস্কঃ গত এক বছরে ৮ বার হামলার শিকার হয়েছেন বলে অভিযোগ করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) ভিপি নুরুল হক নুর। ৩০ জুন ২০১৮ থেকে এ বছরের বিস্তারিত..

কিশোরগঞ্জে নতুন করে ডেঙ্গুতে আক্রান্ত ৩৫ জন

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জে দিন দিন বাড়ছে ডেঙ্গু আক্রান্ত রোগীর সংখ্যা। এ পর্যন্ত জেলায় ডেঙ্গু রোগী শনাক্ত হয়েছে ৮৫২ জন। হাসপাতালে ভর্তি আছে ১৩২ জন। গত ২৪ ঘণ্টায় নতুন করে বিস্তারিত..