বিএনপির স্থায়ী কমিটির বৈঠক চলছে

হাওর বার্তা ডেস্কঃ চলমান পরিস্থিতি পর্যালোচনা করে পরবর্তী করণীয় ঠিক করতে বৈঠকে বসেছে বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্যরা। শনিবার (১৭ আগস্ট) বিকেল সাড়ে ৫টায় রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এ বিস্তারিত..

যে ৭ ধরনের পানিতে পবিত্র হওয়া যায়

হাওর বার্তা ডেস্কঃ যে পানি দিয়ে পবিত্রতা অর্জন করা যায় তা পাঠকদের জন্য তুলে ধরা হলো। আসুন জেনে নেয়া যাক যে যে ৭ ধরনের পানিতে পবিত্র হওয়া যায়। খালেস পানি: বিস্তারিত..

দেশের বিভিন্ন স্থানে মাঝারি থেকে ভারী বর্ষণের সম্ভাবনা

হাওর বার্তা ডেস্কঃ দেশের বিভিন্ন স্থানে মাঝারি থেকে ভারী বর্ষণের সম্ভাবনা রয়েছে। শনিবার সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে এসব কথা জানিয়েছে আবহাওয়া অফিস। আবহাওয়া অধিদফতর জানিয়েছে, কয়েকটি বিভাগের বিস্তারিত..

বিশ্বের সবচেয়ে ‘সুদর্শন’ পুরুষ হৃত্বিক রোশন

হাওর বার্তা ডেস্কঃ বিশ্বের সবচেয়ে ‘সুদর্শন’ পুরুষ হিসেবে হৃত্বিক রোশন নির্বাচিত হয়েছেন। মার্কিন যুক্তরাষ্ট্রের একটি সংস্থা বিশ্বের সবচেয়ে ‘সুদর্শন’ পুরুষ হিসেবে হৃত্বিক রোশনকে নির্বাচিত করে। বিখ্যাত ফুটবলার ডেভিড বেকহ্যাম, হলিউড অভিনেতা বিস্তারিত..

পাখির ডাকেই ঘুম ভাঙে

হাওর বার্তা ডেস্কঃ দুর্লভ প্রজাতির পাখির অভয়ারণ্য রাজশাহীর বাঘা উপজেলার নিভৃত গ্রাম ‘খোর্দ্দ বাউসা’। গ্রামের বড় বড় গাছগুলোয় হাজারো পাখির বসবাস। তাদের কিচিরমিচির শব্দে মুখরিত হয়ে ওঠে চারপাশ। পাখিগুলোর ডাকেই বিস্তারিত..

স্যামসাংয়ের ফোনের কল্যাণে বাঁচলো ২০ জীবন

হাওর বার্তা ডেস্কঃ স্যামসাংয়ের ফোন ব্যবহার করে এবার প্রাণে বাঁচলো ডুবন্ত নৌকার ২০ যাত্রী। ফিলিপাইনের মালাপাস্কুয়া দ্বীপের উপকূলে এ ঘটনা ঘটে। নৌকাটিতে ১৬ জন বিদেশি ডুবুরি ও চার ফিলিপিনো নাগরিক ছিলেন। বিস্তারিত..

ঢাকায় পৌঁছল হজের ফিরতি প্রথম ফ্লাইট

হাওর বার্তা ডেস্কঃ হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছেছে বেসরকারি ব্যবস্থাপনায় প্রথম ফিরতি হজ ফ্লাইট। শনিবার দুপুর আনুমানিক দেড়টার দিকে সৌদি এয়ারলাইন্সে (এসবি ৮০৮) ৩৩৫ হজযাত্রী নিয়ে ফ্লাইটটি অবতরণ করে। বিমানবন্দর হজ বিস্তারিত..

তোমার আমার বিয়ে বলো কে আর ঠেকায়

হাওর বার্তা ডেস্কঃ দীর্ঘ ১৮ বছর পর চলচ্চিত্র নির্মাতা দেবাশীষ বিশ্বাস নির্মাণ করছেন ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমার সিক্যুয়েল ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’। বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড প্রযোজিত এ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন অপু বিস্তারিত..

এক যুগ পর মুখ খুললেন সোহেল তাজ

হাওর বার্তা ডেস্কঃ এক যুগ পর মুখ খুললেন বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দিন আহমেদের ছেলে ও সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজ। সম্প্রতি একটি বেসরকারি টেলিভিশনের টকশো অনুষ্ঠানে দেশের রাজনীতি থেকে বিস্তারিত..

অবশেষে বলিউডের ছবির শুটিং শুরু করলেন মম

হাওর বার্তা ডেস্কঃ খবরটা ছিলো ২০১৭ সালে। হিন্দি ছবিতে অভিনয় করবেন লাক্স তারকা জাকিয়া বারী মম। সে ছবি নির্মাণ করবেন বলিউড পরিচালক ফয়সাল সাইফ। এই নির্মাতার হাত ধরেই নায়ক নিরবের বিস্তারিত..