ঈদ উপলক্ষে শেখ হাসিনাকে ভুটানের প্রধানমন্ত্রীর শুভেচ্ছা

হাওর বার্তা ডেস্কঃ ভুটানের প্রধানমন্ত্রী লোটে শেরিং টেলিফোনে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাংলাদেশের জনগণকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন। ভুটানের প্রধানমন্ত্রী আজ মঙ্গলবার দুপুর পৌনে ১২টায় বাংলাদেশের প্রধানমন্ত্রীকে টেলিফোন করে তাকে বিস্তারিত..

ডেঙ্গু রোগীর সংখ্যা হাসপাতালগুলোতে কমে আসছে: স্বাস্থ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, হাসপাতালগুলোতে ডেঙ্গু রোগী ভর্তির সংখ্যা কমে আসছে। তিনি বলেন, দেশের সাধারণ মানুষ ডেঙ্গু সম্পর্কে সচেতন হওয়ার কারণেই এটা সম্ভব হয়েছে। বিস্তারিত..

কুরবানির মাংস কতদিন ফ্রিজে রাখা স্বাস্থ্যসম্মত

হাওর বার্তা ডেস্কঃ প্রযুক্তির কল্যাণে ফ্রিজার বা রেফ্রিজারেটর এখন সবার হাতের নাগালে। আগে দাদি-নানিদের খাটুনি অনেক বেশি ছিল এই মাংস সংরক্ষণ করা নিয়ে। ফ্রিজারের কল্যাণে এখন সেই খাটুনি নেই। তবে বিস্তারিত..

৯০০ চামড়া পুঁতে ফেলল মাদরাসা কর্তৃপক্ষ

হাওর বার্তা ডেস্কঃ চামড়ার ব্যাপক দরপতন হওয়ায় সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় কুরবানির ৯০০ চামড়া পুঁতে ফেলা হয়েছে। আজ মঙ্গলবার (১৩ আগস্ট) উপজেলার সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নের সৈয়দপুর হোসাইনিয়া হাফিজিয়া আরাবিয়া মাদরাসার সামনে এসব চামড়া বিস্তারিত..

হাসপাতালে ডেঙ্গু রোগী ভর্তি কমেছে

হাওর বার্তা ডেস্কঃ ডেঙ্গু রোগীর সংখ্যা দিন দিন কমছে জানিয়ে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, গত ২৪ ঘণ্টায় (১২ আগস্ট সকাল ৮টা থেকে ১৩ আগস্ট সকাল ৮টা পর্যন্ত) সারাদেশে ডেঙ্গুতে মোট বিস্তারিত..

১৫ আগস্ট উপলক্ষে ডিএমপির ট্রাফিক নির্দেশনা

হাওর বার্তা ডেস্কঃ আগামী ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী এবং জাতীয় শোক দিবস যথাযথ রাষ্ট্রীয় মর্যাদার সাথে উদযাপিত হবে। মহামান্য রাষ্ট্রপতি এবং প্রধানমন্ত্রী, মন্ত্রী বিস্তারিত..

৩০০ টাকার চামড়া ৫০ টাকাও বলছেন না আড়তদারেরা

হাওর বার্তা ডেস্কঃ চট্টগ্রাম নগরের আতুরার ডিপো চামড়ার আড়তে হাটহাজারী উপজেলা থেকে ৬০০ চামড়া নিয়ে এসেছেন দিদার আলম। এসব চামড়া বিক্রির জন্য আড়তদারদের দুয়ারে দুয়ারে ধরনা দিচ্ছিলেন এই মৌসুমি ব্যবসায়ী। বিস্তারিত..

ঈদে নিরানন্দ মানুষের মুখে হাসি ফোটায় যারা

হাওর বার্তা ডেস্কঃ গৃহহীন অভুক্ত মানুষের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করতে তাদের মাঝে খাবার বিতরণ করেছে ফেসবুক গ্রুপ ‘বিপি হেল্পলাইন’। ঈদুল আজহার রাতে রাজধানীর বঙ্গবন্ধু জাতীয় এ খাবার বিতরণ করা হয়। বিস্তারিত..

আছাদুজ্জামান মিয়াকে ডিএমপি কমিশনার পদে ১ মাসের চুক্তিভিত্তিক নিয়োগ

হাওর বার্তা ডেস্কঃ ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়ার অবসর উত্তর ছুটি বাতিল করে ডিএমপি কমিশনার পদে চুক্তিভিত্তিক নিয়োগ দেওয়া হয়েছে। রাষ্ট্রপতির আদেশক্রমে মঙ্গলবার এ সংক্রান্ত এক প্রজ্ঞাপন জারী করা হয়েছে। জনপ্রাশন বিস্তারিত..

মাদকমুক্ত সমাজ গঠনে আমাদের তারুণ্যকে কাজে লাগাতে হবে

হাওর বার্তা ডেস্কঃ কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার ঐতিহ্যবাহী ময়ূরা উচ্চ বিদ্যালয়ে ঈদ পুনর্মিলনী ও বৃত্তি প্রদান অনুষ্ঠিত হয়। আজ মঙ্গলবার ময়ূরা স্কুল ছাত্র কল্যাণ সংস্থা আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য বিস্তারিত..